scorecardresearch
 

Actor Dev: উধাও একমুখ দাড়ি-এলোমেলো চুল, ঘাটালের প্রচারে একেবারে নতুন লুকসে দেব

Actor Dev: একমুখ দাড়ি, উসকো খুসকো চুল, চোখে কখনও সানগ্লাস আবার কখনও বা বিনা সানগ্লাসেই ঘাটালের মানুষের সঙ্গে জনসংযোগ সারতে দেখা যাচ্ছিল অভিনেতা দেবকে। আসলে লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে দেবের নাম যখন ঘোষণা করা হয়েছিল, তখন অভিনেতার শ্যুটিং চলছিল খাদান সিনেমার। যে কারণে দেবকে একমুখ দাড়িতে দেখা যাচ্ছিল।

Advertisement
দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • একমুখ দাড়ি, উসকো খুসকো চুল, চোখে কখনও সানগ্লাস আবার কখনও বা বিনা সানগ্লাসেই ঘাটালের মানুষের সঙ্গে জনসংযোগ সারতে দেখা যাচ্ছিল অভিনেতা দেবকে।

একমুখ দাড়ি, উসকো খুসকো চুল, চোখে কখনও সানগ্লাস আবার কখনও বা বিনা সানগ্লাসেই ঘাটালের মানুষের সঙ্গে জনসংযোগ সারতে দেখা যাচ্ছিল অভিনেতা দেবকে। আসলে লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে দেবের নাম যখন ঘোষণা করা হয়েছিল, তখন অভিনেতার শ্যুটিং চলছিল খাদান সিনেমার। যে কারণে দেবকে একমুখ দাড়িতে দেখা যাচ্ছিল। আর এই অবস্থাতেই তাঁকে নির্বাচনের প্রচারও চালাতে দেখা গিয়েছে। কিন্তু খাদান ছবির শ্যুটিং এখন শেষের মুখে আর গরমটাও চড়চড়িয়ে বেড়েছে। তাই আর দেরি না করে চুল-দাড়ি কেটে একেবারে নতুন লুকে দেখা দিলেন দেব। 

শনিবারই ঘাটাল থেকে দেবের এই নতুন লুকস সামনে এসেছে। জংলী সবুজ রঙের ফুলহাতা টি-শার্ট, চোখে সানগ্লাস, কাগজের কাপে করে চা খাচ্ছেন দেব। তাঁকে এই লুকসে বহুদিন পর দেখতে পাওয়া গেল। ঘাটালের এক মন্দিরে এদিন পুজো দেন দেব। অভিনেতার এই লুকস দেখে প্রশংসায় ভরিয়ে দেয় তাঁর ভক্তরা। সকাল থেকে বিকেল এখন কাটছে লোকসভা ভোটের প্রচারে। গরমের তোয়াক্কা না করেই ঘাটালের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন দেব।

চৈত্রের তীব্র গরমে কাবু হলেও চেনা হাসি মুখ থেকে যাচ্ছে না দেবের। কখনও মানুষের সঙ্গে হাত মেলাচ্ছেন আবার কখনও বা সকলের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়ছেন আবার কখনও বা প্রচারের ফাঁকেই ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে দেবকে। সবমিলিয়ে ঘাটালে জমিয়ে প্রচার চালাতে দেখা গিয়েছে অভিনেতাকে। তৃতীয়বারের জন্য লোকসভার (Lok Sabha Election 2024) লড়াইয়ে নেমেছেন তৃণমূলের বিদায়ী তারকা সাংসদ দেব। নিজের প্রিয় ঘাটাল থেকেই লড়ছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাদাভাবে কথা বলার পরই প্রার্থী হতে রাজি হন দেব। গত ১০ মার্চ ব্রিগেড সমাবেশ থেকে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই ঘাটালে গিয়ে প্রচার শুরু করে দেন। করছেন সাংগঠনিক বৈঠকও। 

Advertisement

এই গরমে দেব প্রচারের কাজের জন্য খুব হালকা রঙের পোশাককেই বেছে নিয়েছেন। সাদা বা হালকা রঙের টি-শার্ট অথবা নীল রঙের শার্ট এই ধরনের রঙই গরমের সময় পরতে পছন্দ করছেন দেব। তীব্র গরমের মাঝেও দেব জনসংযোগ থামাননি। আর তাই তো গরমে নিজেকে আরও ফুরফুরে রাখতে দাড়ি কেটে নতুন লুকসে ধরা দিলেন দেব। প্রসঙ্গত, আগামী ২৫ মে, ষষ্ঠ দফায় ঘাটাল কেন্দ্রে ভোটগ্রহণ। এখানে দেবের প্রতিপক্ষ বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় এবং সিপিআই-এর বিপ্লব ভট্ট।

আরও পড়ুন

TAGS:
Advertisement