scorecardresearch
 

Pinky-Kanchan: 'তিনিই আমার রক্ষাকর্তা...', কাঞ্চনকে ভুলে কার চিন্তায় মগ্ন পিঙ্কি?

Pinky-Kanchan: মার্চেই বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। বিবাহিত জীবন তাঁদের ভালই কাটছে। যদিও এই বিয়ের খবর সামনে আসার পর থেকেই নানা ধরনের সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয়েছে সদ্য বিবাহিত দম্পতিকে। তবে সব মিলিয়ে তাঁদের সংসার জীবন ভালই কাটছে। তবে কাঞ্চনের বিয়ের পর থেকেই পিঙ্কির জীবন মোড় নিয়েছে একেবারে অন্যদিকে।

Advertisement
কাঞ্চন-পিঙ্কি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কাঞ্চন-পিঙ্কি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মার্চেই বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ।

মার্চেই বিয়ে সেরেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। বিবাহিত জীবন তাঁদের ভালই কাটছে। যদিও এই বিয়ের খবর সামনে আসার পর থেকেই নানা ধরনের সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয়েছে সদ্য বিবাহিত দম্পতিকে। তবে সব মিলিয়ে তাঁদের সংসার জীবন ভালই কাটছে। তবে কাঞ্চনের বিয়ের পর থেকেই পিঙ্কির জীবন মোড় নিয়েছে একেবারে অন্যদিকে। 

প্রাক্তন স্বামীর নতুন সংসার নিয়ে একটুও ভাবিত নন পিঙ্কি। বরং তিনি একেবারে নিজের শর্তে বাঁচছেন। কিছুদিন আগেই পিঙ্কি ঘুরে এসেছেন মন্দারমনি থেকে। সমুদ্রের ধারে ঘুরেছন একেবারে নিজের মতো করে। সংসার বলতে এখন তাঁর ছেলে ছাড়া আর কেউই নেই। তাকে নিয়েই নতুন করে শুরু করেছেন। সম্প্রতি পিঙ্কির একটি পোস্ট দেখে বোঝা যাচ্ছে যে তিনি নিজেকে এই কঠিন পরিস্থিতিতে কীভাবে শান্ত রাখেন। সাম্প্রতিক ছবিতে পিঙ্কিকে রেয়ন সবুজ রঙের পোশাকে দেখা গিয়েছে। এই সেলফি পোস্ট করে পিঙ্কি ক্যাপশনে লিখেছেন, তাঁর নাম যিশু। আমি তাঁকে রক্ষাকর্তা বলি। তাঁর নাম বুদ্ধ। আমি বোধ খুঁজি। এই পোস্ট ও ক্যাপশনের মাধ্যমে এটা স্পষ্ট যে পিঙ্কি এখন পুরোপুরি নিজেকে আধ্যাত্মিকতার মধ্যে থেকেই শান্তির খোঁজ করছেন। 

টলিপাড়ায় চেনা মুখ পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে পার্শ্বচরিত্রে। ভালোবেসেই বিয়ে করেছিলেন কাঞ্চনকে। তবে সংসার সুখের হয়নি। একসঙ্গে একটি সন্তানেরও জন্ম দেন তাঁরা। ছেলের নাম ওশ। বর্তমানে ১০ বছরের ছেলেটি থাকে মায়ের কাছেই। সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন পিঙ্কি। নিজের ছোট ছোট মুহূর্তগুলো ভাগ করে নিতে ভোলেননা তিনি। এই কঠিন পরিস্থিতিতে পিঙ্কিকে সাপোর্ট করেছেন তাঁর অনুগামীরা। 

Advertisement

সংসার সুখের হয় রমণীর গুণে’ সিরিয়ালে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে গিয়ে একে-অপরকে মন দিয়ে ফেলেছিলেন কাঞ্চন-পিঙ্কি। যার কিছুদিন আগেই প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে ডিভোর্স হয় কাঞ্চনের। কিন্তু সেই সংসার টেকেনি। কাঞ্চন ও পিঙ্কির মাঝে চলে আসে শ্রীময়ী। যদিও কাঞ্চন ও শ্রীময়ী তাঁদের সম্পর্কের বিষয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন। ২০২৪ সালের ১০ জানুয়ারি আইনিভাবে বিবাহবিচ্ছেদ ঘটে কাঞ্চন-পিঙ্কির। 

আরও পড়ুন

এরপরই কাঞ্চন-শ্রীময়ী বিয়ে করেন ফেব্রুয়ারিতে। আইনিভাবে বিয়ে করার পর মার্চে সামাজিক মতে বিয়ে সারেন এই জুটি। এখন আপাতত কাঞ্চন ব্যস্ত রয়েছেন লোকসভা নির্বাচন নিয়ে এবং শ্রীময়ী এখন ব্য়স্ত রয়েছেন তাঁর সিরিয়ালের কাজে। 

Advertisement