scorecardresearch
 

Kanchan-Sreemoyee: বিয়ের পর প্রথম দোল, কাঞ্চনের প্রেমের রঙে রাঙা হলেন শ্রীময়ী, VIDEO

Kanchan-Sreemoyee: একেবারে নতুন আনকোরা দম্পতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। চলতি মাসেই বিয়ে করেছেন শ্রীময়ী-কাঞ্চন। কটাক্ষ-ট্রোল-সমালোচনার ঝড় পেরিয়ে সুখেই সংসার করছেন তাঁরা। কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ের পর প্রথম দোল শ্রীময়ী চট্টরাজের। আর সেই দোল যে খুবই বিশেষ তা আলাদা করে বলার প্রয়োজন নেই।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ীর দোল সেলিব্রেট কাঞ্চন-শ্রীময়ীর দোল সেলিব্রেট
হাইলাইটস
  • কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ের পর প্রথম দোল শ্রীময়ী চট্টরাজের।

একেবারে নতুন আনকোরা দম্পতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। চলতি মাসেই বিয়ে করেছেন শ্রীময়ী-কাঞ্চন। কটাক্ষ-ট্রোল-সমালোচনার ঝড় পেরিয়ে সুখেই সংসার করছেন তাঁরা। কাঞ্চন মল্লিকের সঙ্গে বিয়ের পর প্রথম দোল শ্রীময়ী চট্টরাজের। আর সেই দোল যে খুবই বিশেষ তা আলাদা করে বলার প্রয়োজন নেই। কাঞ্চনের দেওয়া আবিরের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন শ্রীময়ী। আবির খেলার মাধ্যমেই দুজনের রোম্যান্স উঠে এল সোশ্য়াল মিডিয়া পেজে। 

এই বছর কাঞ্চন-শ্রীময়ীর ভালোবাসা উদযাপনের প্রথম দোল বলা চলে। এর আগে হয়ত তাঁরা বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে দোলের মুহূর্ত কাটালেও এভাবে একান্তভাবে রং খেলা হয়নি। আর এই মাসেই তো শ্রীময়ীকে রাঙিয়েছেন কাঞ্চন তাঁর নিজের ভালোবাসা দিয়ে। তাঁদের বিয়ে নিয়ে যতই বিতর্ক থাকুক না কেন,আনন্দ উৎসবে প্রেমের জোয়ারে ভাসলেন দুজনে। বিয়ের বয়স সবে ২৩ দিন, আর তারই মধ্যে দোল উদযাপন করলেন কাঞ্চন-শ্রীময়ী। 

সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী-কাঞ্চন তাঁদের দোল সেলিব্রেশনের মুহূর্ত ভাগ করে নিয়েছেন। শ্রীময়ী পরেছেন লাল পেড়ে সাদা শাড়ি, সঙ্গে লাল রঙের স্লিভলেস ব্লাউজ। মাথায় হলুদ গাঁদার মালা, গলায় আর কানে জাঙ্ক জুয়েলারি। কাঞ্চনের দেখা মিলল সাদা পাঞ্জাবিতে। কাঞ্চন রং ছোঁয়ালেন শ্রীময়ীর গালে, স্বামীর ছোঁয়ায় লাজে রাঙা হলেন নববধূ। শ্রীময়ীও রং দিলেন কাঞ্চনকে। তবে শুধু কি রং খেলা, শ্রীময়ীর থেকে চোখ সরছেই না উত্তরপাড়ার বিধায়ক তথা কাঞ্চনের। এই ভিডিওর সঙ্গে বাজছে ‘মোহে রং দো লাল’। কাঞ্চন-শ্রীময়ীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। 

Advertisement

প্রসঙ্গত, রবিবার শ্রীময়ীর বাড়িতে দোল পূর্ণিমা উপলক্ষ্যে পুজো ছিল। সেই পুজো মিটতেই শ্বশুরবাড়িতে চলে এসেছেন তিনি। এরপর কাঞ্চন ও বাড়ির অন্যান্যদের সঙ্গে জমিয়ে দোল খেলা চলবে। তবে সবটাই আবির দিয়ে। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে-এর দিনই কাঞ্চন ও শ্রীময়ী আইনি বিয়ে সেরে নেন। এরপর ২ মার্চ তাঁরা সামাজিকভাবে বিয়ে করেন। তবে বিয়ের পর পরই তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় কাঞ্চন ও শ্রীময়ীকে। যদিও এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ তাঁরা। চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী। 

আরও পড়ুন

বিয়ের পর হানিমুনে যাওয়ার সুযোগ মেলেনি। কারণ লোকসভা নির্বাচন নিয়ে ব্যস্ত থাকবেন কাঞ্চন। অপরদিকে, শ্রীময়ীরও সিরিয়ালের কাজ চলছে টনা। তাই দুজনের কারোরই দম ফেলার ফুরসৎ নেই। তবে পুজোর আগে বা পরে পাহাড়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে।  

Advertisement