scorecardresearch
 

Kanchan-Sreemoyee Controversy: বারবার কটাক্ষের মুখে কাঞ্চন-শ্রীময়ী, বড় সিদ্ধান্ত নিলেন নব দম্পতি

Kanchan-Sreemoyee Controversy: গত কয়েকদিন ধরে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে ঘিরে নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। তাঁদের বিয়ের খবর সামনে আসা মাত্রই যেমন নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় তাঁদের তেমনি তাঁদের রিসেপশন নিয়েও তীব্র সমালোচনা শুরু হয় টলি পাড়াতেও। গত ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের পার্টিতে তাঁদের লিখিত নিষেধাজ্ঞাকে কেন্দ্র করেই শুরু হয় সমালোচনা।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী বিতর্ক কাঞ্চন-শ্রীময়ী বিতর্ক
হাইলাইটস
  • গত কয়েকদিন ধরে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে ঘিরে নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

গত কয়েকদিন ধরে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে ঘিরে নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। তাঁদের বিয়ের খবর সামনে আসা মাত্রই যেমন নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় তাঁদের তেমনি তাঁদের রিসেপশন নিয়েও তীব্র সমালোচনা শুরু হয় টলি পাড়াতেও। গত ৬ মার্চ কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের পার্টিতে তাঁদের লিখিত নিষেধাজ্ঞাকে কেন্দ্র করেই শুরু হয় সমালোচনা। যেখানে সংবাদমাধ্যম ছাড়াও অপমান করা হয় গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীদের। যদিও রোষের মুখে পড়ে দুজনেই সাফাই গেয়েছেন। তবে তাতে খুব একটা লাভ হয়নি। আর এই ট্রোল এড়াতেই এবার গুরুতর কাজ করে বসলেন নব দম্পতি।

কাঞ্চন ও শ্রীময়ী নিজেদের ট্রোল থেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া পেজে কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। অর্থাৎ এবার থেকে চাইলেই তাঁদের কমেন্টে এসে কেই উল্টোপাল্টা, খারাপ মন্তব্য করতে পারবেন না। বিয়ের পর পরই তাঁরা এই কাজটি করেন। আসলে বিয়ের দিন থেকে শুরু করে রিসেপশনের পরও কাঞ্চন ও শ্রীময়ীকে বিশ্রিভাবে ট্রোলের মুখোমুখি হতে হয়। যদিও সেই কারণটাও তাঁদেরই সৃষ্টি। কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে এমনিতেই সরগরম সোশ্যাল মিডিয়া। ব্যঙ্গবিদ্রুপ, চর্চা, সমালোচনার ঢল নামে। সেই আগুনে ঘি পড়ে নতুন করে।

বিয়ে এবং রিসেপশনের অনুষ্ঠানে সাংবাদিকদের উপস্থিতি চাইছেন না কাঞ্চন-শ্রীময়ী, সেটা তাঁরা আগেই জানিয়েছিলেন। তবে রিসেপশনের অনুষ্ঠানে তাঁদের লিখিত নিষেধাজ্ঞাকে কেন্দ্র করেই শুরু হয়েছে সমালোচনা। পার্ক স্ট্রিটের ওই ব্যাঙ্কোয়েট হলে ঢোকার মুখেই একটি বোর্ডে ইংরেজি হরফে লেখা ছিল ‘প্লিজ়, প্রেস অ্যান্ড পার্সোনাল সিকিউরিটি অ্যান্ড ড্রাইভার্স আর নট অ্যালাউড’। যে বাক্যের বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘দয়া করে সাংবাদিক, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকের প্রবেশ নিষেধ।’ আর এই নিয়েই শুরু হয় তোলপাড়। কাঞ্চন-শ্রীময়ীর এই পদক্ষেপ অনেকেরই ‘অপমানজনক’ বলে মনে হয়েছে।

আরও পড়ুন

Advertisement

তীব্র সমালোচনার মুখে পড়ে শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও করে এই নিয়ে সাফাই গাওয়ার চেষ্টা করলেও, তাতে আরও বেশি রেগে যান নেটিজেনের একাংশ। ট্রোল আরও বাড়তে থাকে। আর তাই ট্রোলের মুখোমুখি না হওয়ার জন্য নিজেদের সোশ্যাল মিডিয়া পেজের কমেন্ট সেকশন লিমিটেড করলেন শ্রীময়ী ও কাঞ্চন। এখন থেকে যে ছবি বা ভিডিও তাঁরা পোস্ট করবেন, সেখানে যে কেউ চাইলেই কমেন্ট করতে পারবেন না। তবে এতদিনে যা সমালোচনা-ট্রোল করার মানুষ করেই নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এখন কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে ব্যাঙ্গাত্মক মিম তৈরি হচ্ছে।  

 

Advertisement