scorecardresearch
 

Nusrat Jahan: কাজের ফাঁকে পোষ্যের সঙ্গে খেলা, ভিডিও পোস্ট হতেই নুসরতকে খোঁচা নেটিজেনদের

Nusrat Jahan: টলিউড নায়িকাদের পোষ্য প্রেমের কথা নতুন নয়। মিমি, নুসরত এঁরা প্রত্যেকেই তাঁদের পোষ্যকে সন্তানসম ভালোবাসেন। কিছুদিন আগেই অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান তাঁর পোষ্য হ্যাপিকে হারিয়েছেন। সেই খবরও তিনি তাঁর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • টলিউড নায়িকাদের পোষ্য প্রেমের কথা নতুন নয়। মিমি, নুসরত এঁরা প্রত্যেকেই তাঁদের পোষ্যকে সন্তানসম ভালোবাসেন।

টলিউড নায়িকাদের পোষ্য প্রেমের কথা নতুন নয়। মিমি, নুসরত এঁরা প্রত্যেকেই তাঁদের পোষ্যকে সন্তানসম ভালোবাসেন। কিছুদিন আগেই অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান তাঁর পোষ্য হ্যাপিকে হারিয়েছেন। সেই খবরও তিনি তাঁর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। তবে নুসরতের আরও একটি পোষ্য রয়েছে, যার সঙ্গে তাঁকে খেলতে দেখা গেল। 

নুসরত সোশ্যাল মিডিয়াতে যে ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে যে অভিনেত্রী-সংসদ তাঁর প্রিয় পোষ্য ব্রুসের সঙ্গে সময় কাটাচ্ছেন। ঘরের মধ্যেই ব্রুস শুয়ে রয়েছেন আর তার সঙ্গে অনর্গল কথা বলে চলেছেন নুসরত। অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে, আমার বেবি কে, ওহ আচ্ছা তুমি। অর্থাৎ ব্রুসকেই নিজের সন্তান বলেই মনে করনে সাংসদ-অভিনেত্রী। পোষ্যকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছেন নুসরত। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, 'Have a “paw”some weekend'। 

তবে এই ভিডিও শেয়ার করার পর নুসরত আবারও ট্রোল হন। অনেকেই মন্তব্য করেছেন যে নুসরত তাঁর সন্তানকে নিয়ে ভাল মুহূর্ত শেয়ার করেন না, কুকুর নিয়ে লোক দেখানো ভালবাসা দেখাচ্ছেন। অনেকে আবার লিখেছেন যে নুসরত কি এই বেবিটার জন্ম দিল। প্রসঙ্গত, এর আগেও নুসরতের আর এক পোষ্য হ্যাপি মারা যাওয়ার পরও একই ভাবে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রীকে। 

Advertisement

জুন মাসের গোড়ার দিকে নুসরত ও যশ তাঁদের প্রিয় পোষ্য হ্যাপিকে হারান। হ্যাপিকে মনে করে নুসরত লিখেছিলেন, ‘আমাদের প্রিয় ছেলের স্নেহময় স্মৃতির উদ্দেশ্যে… এখন আমাদের বাড়িতে কারও না থাকা দিনরাত অনুভব করছি/ আমরা জানি এই সময়টা কঠিন, কাটিয়ে উঠতে শক্ত হতে হবে। আমাদের জীবনে একটা টুকরো তোমার সঙ্গে চলে গেছে। আমাদের জীবনে অনেক সুখ আর ভালোবাসা এনে দিয়েছিলে তুমি, সবসময়ের সঙ্গী ছিলে… নীরবে হলেও সবসময় পাশে থেকো। ভালোবাসি, মিস করি তোমায়। আমাদের প্রিয় সন্তান… মা এবং বাবা অপেক্ষা করবে যতক্ষণ না পরপারে আবার আমাদের দেখা হচ্ছে। আমরা তোমায় অনেকটা ভালোবাসি।’ নুসরতের পাশে এই সময় দাঁড়িয়েছিলেন তাঁর বোনুয়া মিমি। কারণ তিনিও তাঁর সন্তানসম পোষ্যকে হারিয়েছিলেন। তাই নুসরতের দুঃখ তিনি অনেকটাই বোঝেন। 

আরও পড়ুন

প্রসঙ্গত, হ্য়াপি আসলে ছিলেন যশের পোষ্য, তবে যশের সঙ্গে লিভ ইনের পর নুসরতও তাঁকে আপন করে নিয়েছেন। আর ব্রুস হলেন নুসরতের আদরের পোষ্য। তবে তারা সকলে একসঙ্গেই থাকে।   

Advertisement