scorecardresearch
 

Devlina Kumar: খোলামেলা পোশাকে জলের নীচে দেবলীনা, 'আলিয়াকে নকল,' তুমুল ট্রোলের মুখে

Devlina Kumar: বরাবরই সাহসী পোশাকে ছবি দিতে পছন্দ করেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার। আর তার জন্য প্রায়ই তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। এবারও তার ব্যতিক্রম হল না। সুইম স্যুটে ছবি দিতেই নেটিজেনরা তাঁকে আলিয়ার সঙ্গে তুলনা করে ট্রোল করতে শুরু করেন।

Advertisement
ট্রোলের মুখে দেবলীনা কুমার ট্রোলের মুখে দেবলীনা কুমার
হাইলাইটস
  • বরাবরই সাহসী পোশাকে ছবি দিতে পছন্দ করেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার। আর তার জন্য প্রায়ই তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়।

বরাবরই সাহসী পোশাকে ছবি দিতে পছন্দ করেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার। আর তার জন্য প্রায়ই তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। এবারও তার ব্যতিক্রম হল না। সুইম স্যুটে ছবি দিতেই নেটিজেনরা তাঁকে আলিয়ার সঙ্গে তুলনা করে ট্রোল করতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। 

এর আগেও বলিউড থেকে টলিউড অনেক নায়িকাকেই জলের নীচে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। ব্যতিক্রম নন দেবলীনাও। সম্প্রতি স্বামী গৌরব চট্টোপাধ্যায় এবং ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। শহর ছাড়িয়ে একটি রাজবাড়িতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির প্রযোজক এবং তাঁর স্ত্রীও। একসঙ্গে মজা করে কাটালেন সপ্তাহের শেষটা। সেখানেই সুইমিং পুলে জলের নীচে ছবি তোলেন দেবলীনা। 

অভিনেত্রীকে দেখা গিয়েছে নিওন রঙের মনোকিনি পরে থাকতে। চোখে জল চশমা। তিনটে ছবিতে তিন ধরনের পোজ দিয়েছেন নায়িকী। ছবি পোস্ট করে ক্যাপশনে দেবলীনা নিজের উত্তেজনার কথাই জানিয়েছেন। আর সেই ছবি পোস্ট করতেই নেটিজেনদের একাংশের মধ্যে হাসির রোল ওঠে। অনেকেই অভিনেত্রীর সঙ্গে আলিয়া ভাটের তুলনা টেনে নিয়ে জানান যে তিনি বৃথাই আলিযা সাজার চেষ্টা করছেন। কেউ কেউ আবার দেবলীনাকে আলিয়া সাজতে বারণ করেছেন। যদিও এই সব ট্রোলের কোনও জবাব দেননি দেবলীনা। 

Advertisement

কিছুদিন আগেও দেবলীনাকে এক সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল। তবে সেই সিরিয়ালে বেশিদিন কাজ করেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় দেবলীনা। জিমে যাওয়া থেকে শুরু করে সাইকেলে চরা সবকিছুই তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন। অভিনেতা স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে সংসার যেমন করছেন তেমনি নিজের নাচের স্কুলও চালান দেবলীনা। শিবপ্রসাদ-নন্দিনীর রক্তবীজ ছবিতে মিমি-আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দেবলীনাকেও। 

আরও পড়ুন

Advertisement