scorecardresearch
 

Sourav Ganguly on Paayel: বাঙালির প্রিয় খাবারগুলোই খান না পায়েল, অভিনেত্রীর সিক্রেট ফাঁস 'দাদাগিরি'তে

Sourav Ganguly on Paayel: গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে অনেক নিয়ম মেনে চলতে হয়। নিজেকে ফিট রাখতে গিয়ে কঠোর পরিশ্রম করার পাশাপাশি ডায়েটেও রাখতে হয় নজর। আর যে কারণে তাঁদের প্রিয় খাবারগুলোকে চিরতরে টা টা বলতে হয়। তবে বাঙালি অভিনেত্রীরা যতই ডায়েটে থাকুন না কেন, বিরিয়ানি ও ফুচকার প্রতি তাঁদের আলাদাই টান রয়েছে।

Advertisement
পায়েল-সৌরভ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পায়েল-সৌরভ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • খুব শীঘ্রই দাদাগিরির মঞ্চে দেখা যাবে টলিপাড়ার একঝাঁক তারকাদের।

গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে অনেক নিয়ম মেনে চলতে হয়। নিজেকে ফিট রাখতে গিয়ে কঠোর পরিশ্রম করার পাশাপাশি ডায়েটেও রাখতে হয় নজর। আর যে কারণে তাঁদের প্রিয় খাবারগুলোকে চিরতরে টা টা বলতে হয়। তবে বাঙালি অভিনেত্রীরা যতই ডায়েটে থাকুন না কেন, বিরিয়ানি ও ফুচকার প্রতি তাঁদের আলাদাই টান রয়েছে। সপ্তাহে এই দুটোর মধ্যে একটা চিট ডায়েটে তাঁদের থাকে। আর ফুচকা তো সব মেয়েদের মতো অভিনেত্রীদেরও খুব প্রিয় স্ট্রিট ফুড। কিন্তু এমন এক টলিউড অভিনেত্রী রয়েছেন যিনি এই বিরিয়ানি ও ফুচকা খেতে মোটেও পছন্দ করেন না। জানেন তিনি কে?

খুব শীঘ্রই দাদাগিরির মঞ্চে দেখা যাবে টলিপাড়ার একঝাঁক তারকাদের। পায়েল সরকার, মধুমিতা সরকার, অন্বেষা হাজরার মতো টলিপাড়ার সুন্দরীরার দাদার সঙ্গে খেলবেন ‘দাদাগিরি’৷ সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই নন-ফিকশন শোয়ের প্রোমো সামনে এসেছে। আর সেখানেই বিরাট এক তথ্য ফাঁস হয়েছে। এই প্রোমেোতে দেখা গিয়েছে, পায়েল সরকারের কথা শুনে দাদা রীতিমতো হতবাক। কারণ সৌরভের যে খাবারগুলি পছন্দ, সেটা একেবারেই অপছন্দের তালিকায় রয়েছে পায়েলের। সৌরভকে প্রোমোর শুরুতেই বলতে শোনা গেল, ‘পায়েল বলে দাদার যেটা সবচেয়ে পছন্দ, ওর সেটা একেবারে অপছন্দ’। মিষ্টি হেসে পায়েলের জবাব, ‘একটা হল বিরিয়ানি, আরেকটা হল ফুচকা’।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

পায়েলের এই কথা শুনে অন্য দুই তারকা-প্রতিযোগী মধুমিতা-অন্বেষার চোখ কপালে। মধুমিতা তো বলেই বসলেন, আমি তো বিরিয়ানি খেতে খুব ভালোবাসি। পায়েলের বিরিয়ানি পছন্দ নয় শুনে সৌরভে আফসোসের সুরে বলেন, ‘জীবনের আনন্দ কী, জানলই না পায়েল।’ হেসে কুটোপাটি বাকি সকলে। তবে এটা সকলেই জানেন যে অন্য সব বাঙালিদের মতো দাদারও খুব পছন্দের খাবার হল বিরিয়ানি। আর ফুচকা তো খেতে সকলেই ভালোবাসেন। তাই পায়েল এই দুটো জিনিসকেই তাঁর জীবন থেকে বাদ দিয়েছেন শুনে সকলে অবাক যে হবেন খুব স্বাভাবিক। 

দাদাগিরি-র এই পর্বের শ্যুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এবার শুধু সম্প্রচারের পালা। প্রতি শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিট থেকে এই শোটি দেখা যায়। এর আগে, একাধিক সাক্ষাৎকারে নিজের খাওয়া দাওয়ার অভ্যাস নিয়ে কথা বলেছেন পায়েল। এক পুরনো সাক্ষাৎকারে পায়েল জানিয়েছিলেন, তিনি মোটামোটি সবই খান.. তবে মেপে। একেবারে বেশি পরিমাণে খাবার খেতে পছন্দ করেন না তিনি। অল্প অল্প করে খাওয়াই তার পছন্দ। তেমন কড়া ডায়েটে না থেকে বাড়িতে তৈরি সমস্ত রকম খাবারই খান পায়েল। সাধারাণত খুব বেশি মশলা খাবার না খেয়ে হালকা ও সিদ্ধ বা গ্রিলড খাবারই খেতে পছন্দ করেন পায়েল।

আরও পড়ুন

প্রসঙ্গত, সুমন মৈত্রের পরিচালনায় মুক্তি পেয়েছে পায়েল সরকার, অলিভিয়া সরকার, রূপসা মুখোপাধ্যায়, তনিমা সেন-এর নতুন ছবি 'আবার অরণ্যে দিনরাত্রি'। চার বন্ধুর জঙ্গলে ঘুরতে যাওয়া নিয়ে এই ছবির গল্প। 
 

Advertisement