scorecardresearch
 

Holi Celebration In Tollywood: বৃন্দাবনে স্বস্তিকা-পিচকারি হাতে কোয়েল, রঙের খেলায় মাতল টলিউড

Holi Celebration In Tollywood: খেলব হোলি রং দেব না, তাই কখনও হয়। হ্যাঁ, দোলের উৎসবে মেতে উঠেছে আট থেকে আশি সকলে। দোলের দিন রঙের উৎসবে পিছিয়ে নেই টলিউড। সারা বছরের ব্যস্ততার ফাঁকে এই দুটো দিন আক্ষরিক অর্থেই রঙিন হয়ে ওঠেন তাঁরা।

Advertisement
চুটিয়ে দোল খেলল টলি সেলেবরা চুটিয়ে দোল খেলল টলি সেলেবরা
হাইলাইটস
  • দোলের দিন রঙের উৎসবে পিছিয়ে নেই টলিউড।

খেলব হোলি রং দেব না, তাই কখনও হয়। হ্যাঁ, দোলের উৎসবে মেতে উঠেছে আট থেকে আশি সকলে। দোলের দিন রঙের উৎসবে পিছিয়ে নেই টলিউড। সারা বছরের ব্যস্ততার ফাঁকে এই দুটো দিন আক্ষরিক অর্থেই রঙিন হয়ে ওঠেন তাঁরা। শ্যুটিং নেই, নেই কলটাইম। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে দোলের রঙে রঙিন হয়ে উঠলেন মিমি থেকে নুসরত, স্বস্তিকা থেকে শ্রাবন্তী সকলে। 

কোয়েল মল্লিক
টলিউড কুইন কোয়েল দোল খেলতে ভীষণ ভালোবাসেন। প্রতি বছরই চুটিয়ে দোল খেলেন অভিনেত্রী। মিতিন মাসির শ্যুটিং চললেও সেসব কিছুর পরোয়া না করেই ছেলে কবীরের সঙ্গে শিশুর মতোই দোলের উৎসবে নিজেকে রাঙিয়ে তুললেন। দোলের দিনেও ছেলে কবীর ও বেশ কিছু কচিকাঁচার সঙ্গে চুটিয়ে দোল খেলেছেন তিনি। পরনে হলুদ টি-শার্ট ও জিন্‌স। ছেলেকে পিচকারি দিয়ে রং খেলতে শেখাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেন অভিনেত্রী। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

শ্রাবন্তী
দোলের দিন নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই রং খেলতে দেখা গেল শ্রাবন্তীকে। আবির মেখে ভূত হয়ে নানান পোজে ছবি তুললেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন অভিনেত্রীর দিদি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti Gintu Chatterjee (@srabanti.smile)

Advertisement

স্বস্তিকা মুখোপাধ্যায়
এ বছর বৃন্দাবনে দোল খেলার হিড়িক দেখা গিয়েছে টলিউডে। দোলের দুদিন আগেই বৃন্দাবনে হোলি খেলে এসেছেন মিমি চক্রবর্তী। এবার সেখানেই দোলের রঙে রাঙা হতে দেখা গেল স্বস্তিকা মুখোপাধ্যায়কে। বৃন্দাবনেই পোশাকশিল্পী অভিষেক রায় ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সঙ্গে দোল খেলছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পরনে শাড়ি। কপালে টিপ। গলায় হাঁসুলি। গা ভর্তি রং। মুখে রাধে রাধে নাম। 

মিমি, অঙ্কুশ, ঐন্দ্রিলা
মিমি ও অ্কুশ পরম বন্ধু, তা ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন। দোলের দিন মিমি তাই অঙ্কুশ ও ঐন্দ্রিলার সঙ্গেই কাটালেন। অঙ্কুশের বাড়িতেই চলল নীল আবির দিয়ে দোল খেলা। শুধু কি তাই, অঙ্কুশের সঙ্গে খুনসুটি করতে ছাড়লেন না মিমি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পাগলামির ছবি নজরে এসেছে সকলের। 

নুসরত-যশ
লোকসভা নির্বাচনে এ বছর টিকিট পাননি নুসরত জাহান। তবে যশের ভালবাসার রঙে রঙিন তিনি। সাদা পোশাকে রং খেললেন তাঁরাও।

সোহিনী সরকার
পরনে হলুদ শাড়ি, গলায় গাঁদা ফুলের মালা, চোখে রোদচশমা। মুখ ভর্তি রং। বাড়িতে বন্ধু বান্ধবের সঙ্গে দোলের দিনটা কাটচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার। তবে তাঁর শেয়ার করা ছবিতে নজরে আসেনি শোভন। 

যিশু সেনগুপ্ত
সদ্য সিসিএল জিতে ফিরেছেন। তাই যিশু সেনগুপ্তের কাছে এই বছরের দোল বিশেষ। যিশুর পরিবারের সঙ্গে এই দোল খেলতে এসেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা, সঙ্গে তাঁদের ছেলে সহজ। সকলে দারুণ এনজয় করেছেন দোলে। 

Advertisement

 

আরও পড়ুন

TAGS:
Advertisement