scorecardresearch
 

Swastika Mukherjee: 'শোওয়ার ঘরে শুধু ঘুমোতে যাই', বাকি সময়টা কী করেন স্বস্তিকা মুম্বইয়ের বাড়িতে?

Swastika Mukherjee: কলকাতায় কম এখন মুম্বইতেই বেশি যাতায়াত বেড়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। বিজয়ার পরে ছবিটির সফলতার পর এখন টলিউড ছেড়ে হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের পা জমানোর চেষ্টা করছেন স্বস্তিকা। এমনিতে ঠোঁট কাটা বলেই পরিচিত অভিনেত্রী। নিজের কথা স্পষ্টভাবে বলতেই ভালোবাসেন তিনি।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • কলকাতায় কম এখন মুম্বইতেই বেশি যাতায়াত বেড়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের।

কলকাতায় কম এখন মুম্বইতেই বেশি যাতায়াত বেড়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। বিজয়ার পরে ছবিটির সফলতার পর এখন টলিউড ছেড়ে হিন্দি ইন্ডাস্ট্রিতে নিজের পা জমানোর চেষ্টা করছেন স্বস্তিকা। এমনিতে ঠোঁট কাটা বলেই পরিচিত অভিনেত্রী। নিজের কথা স্পষ্টভাবে বলতেই ভালোবাসেন তিনি। আর মুম্বইতে যেখানে রয়েছেন, সেই বাড়িটাও সুন্দর করে সাজিয়েছেন স্বস্তিকা। যার ঝলক তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়া পেজে। 

স্বস্তিকা মুম্বইয়ে ভার্সোভার ইয়ারি রোডে থাকছেন। আর সেখানকার বাড়ির এক টুকরো অভিনেত্রী তুলে ধরেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। আর তাঁর মুম্বইয়ের বাসার ছবি পোস্ট করে সেখানেও স্বস্তিকা মা-বাবাকে নিয়ে আবেগে ভাসলেন। স্বস্তিকা ক্যাপশনে লিখলেন, 'বাবা বলত ঘর ও কথা বলে...তখন ছোটো ছিলাম কথাটা ঠিক বুঝতে পারিনি। বাবা মায়েরা কত গভীর কথা কত সহজে বলে দেয়। আমার ঘরের এই রোদ মাখা গাছ গাছালিগুলো আমার সবচেয়ে প্রিয়, শোয়ার ঘরে শুধু ঘুমোতে যাই, বাকি পুরো সময়টা এখানেই। মুম্বই থেকে কলকাতা ফিরে গেলে সবচেয়ে বেশি মন কেমন করে গাছগুলো আর পাড়ার পোষ্য গুলোর জন্য। ডাল কেটে বসালে বেশ ওরা নিজের মতন করে বড় হবে - এমন গাছ জানা থাকলে আমায় জানাবেন। Thank you বাবা ~ ঘর সত্যি কথা বলে গো।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement

স্বস্তিকা তাঁর পোস্টে এটা বলতে ভোলেননি যে তিনি কলকাতায় ফিরে গেলে তাঁর মন কেমন করে মুম্বইয়ের বাড়ির গাছগুলোর জন্য ও পাড়ার পোষ্যগুলোর জন্য। স্বস্তিকার মুম্বইয়ের বাড়ির বারান্দায় রয়েছে একগুচ্ছ গাছ। টবে টবে সারি দিয়ে সাজানো শুধুই গাছ। বারান্দাটা খুব সুন্দর করে সাজানো। আর এই বারান্দাতে বসেই দিনের অর্ধেক সময় কাটান স্বস্তিকা। ঘরের ছবির সঙ্গে অভিনেত্রী তাঁর সেলফিও পোস্ট করেন। গাছ বারান্দায় রোদ এসে পড়ায় তা আরও অপরূপ হয়ে উঠেছে। স্বস্তিকা যে টলিউডের গণ্ডি পেরিয়ে এবার বলিউডেও তাঁর ছাপ রাখতে চলেছে, তা বলাই বাহুল্য। 

গত কয়েকবছর ধরেই বলিউড এবং টলিউডে সমানভাবে কাজ করে চলেছেন নায়িকা ৷ ইতিমধ্য়েই 'ক্রিমিনাল জাস্টিস ২'-এর মতো সিরিজে পঙ্কজ ত্রিপাঠীর পাশে তাঁর অভিনয় নজর কেড়েছে সকলের ৷ তাছাড়া ইরফান-পুত্র বাবিল খানের সঙ্গেও তিনি স্ক্রিনশেয়ার করেছেন 'কলা' ছবিতে ৷ সেখানেও তাঁর অভিনয় দারুণভাবে প্রশংসিত। তবে এই মুহূর্তে ঘন ঘন কেন স্বস্তিকা     

আরও পড়ুন

  

Advertisement