scorecardresearch
 

Nusrat Jahan: পার্টিতে যশ-নুশরতের লিপ-লক, KISS-এর ভিডিও VIRAL

Nusrat Jahan: টলিউড অভিনেত্রী নুসরত জাহান মানেই বিতর্কের ঝড়। অভিনেত্রীর পেশার থেকে বেশি ব্যক্তিগত বিষয় নিয়ে চর্চা বেশি হয়ে থাকে। বিশেষ করে নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে টলি পাড়ায় কম কথা হয় না। সোশ্যাল মিডিয়ায় এই নায়িকা কিছু পোস্ট করলেই তা সাংঘাতিকভাবে ট্রোল হয়। এবারও তার ব্যতিক্রম হল না।

Advertisement
যশ-নুসরত যশ-নুসরত
হাইলাইটস
  • টলিউড অভিনেত্রী নুসরত জাহান মানেই বিতর্কের ঝড়।

টলিউড অভিনেত্রী নুসরত জাহান মানেই বিতর্কের ঝড়। অভিনেত্রীর পেশার থেকে বেশি ব্যক্তিগত বিষয় নিয়ে চর্চা বেশি হয়ে থাকে। বিশেষ করে নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে টলি পাড়ায় কম কথা হয় না। সোশ্যাল মিডিয়ায় এই নায়িকা কিছু পোস্ট করলেই তা সাংঘাতিকভাবে ট্রোল হয়। এবারও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে নুসরত ও যশকে লিপলক অবস্থায় দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। 

যদিও এই ভিডিও দেখে বোঝাই যাচ্ছে যে এটা একেবারে নুসরত-যশের ব্যক্তিগত ভিডিও। আর এই ভিডিও কীভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল তাও বোঝা যাচ্ছে না। যদিও ভিডিওটি নুসরত নিজেও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে, নুসরত-যশ একটি পার্টিতে রয়েছেন। দেখে বোঝা যাচ্ছে এটি বর্ষবরণের রাত, তবে তা ২০২৩ সালের বর্ষবরণ, বর্ষশেষের উদযাপনে মেতে উঠেছিলেন তাঁরা। ভালবেসে হঠাৎই নুসরতকে চুমু খেয়ে বসেন যশ। নুসরতও দেন সাড়া। এই ছবি শেয়ার করা হয়েছে এক ফ্যানক্লাবের তরফে। যা পুনরায় শেয়ার করেছেন নুসরত নিজেই। 

প্রসঙ্গত, বরাবরই সাহসী অভিনেত্রী হিসাবেই পরিচিত নুসরত। তুরস্কে নিখিল জৈনের সঙ্গে রাজকীয় বিয়ে সারার পরেও নুসরত যশের সঙ্গে সম্পর্কে জড়ান এবং নিখিল ও তাঁর সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন। শুধু তাই নয়, এই ঘটনার পর পরই প্রেগন্যান্টও হয়ে যান নুসরত। সেই সময় তাঁকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। তবে সব সমালোচনাকে দূরে সরিয়ে নুসরত জন্ম দেন পুত্রের। এখন অভিনেত্রী যশ ও তাঁদের সন্তানদের নিয়ে ভালোই রয়েছেন। 

Advertisement

সম্প্রতি নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন যশ ও নুসরত। সেই প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘সেন্টিমেন্টাল’ মুক্তি পেয়েছিলে কিছুদিন আগেই। প্রথমে এই ছবির নাম ছিল ‘মেন্টাল’। কিন্তু সেন্সর বোর্ডের আপত্তির কারণে মুক্তির দুই দিন আগে এই ছবির নাম পাল্টে ‘সেন্টিমেন্টাল’ করা হয়েছিল। সে নিয়ে বেজায় চিন্তায় ছিলেন ওঁরা। ছবিটির গানগুলি সামাজিক মাধ্যমে চর্চিত হলেও বক্স অফিসে মোটেও ভাল ব্যবসা করেনি এই ছবি।  

আরও পড়ুন


   

Advertisement