scorecardresearch
 

Parambrata-Piya: পরমের প্রিয় গান, বরের আবদারে বেডরুম থেকেই গাইলেন পিয়া, VIDEO

Parambrata-Piya: সোশ্যাল মিডিয়ায় যে সব তারকাদের নিয়ে চর্চা হয়, তাঁদের মধ্যে সবার ওপরে রয়েছেন পরমব্রত ও পিয়া। গত নভেম্বরে তাঁদের বিয়ের পর থেকেই নেট দুনিয়া জুড়ে তাঁদের নিয়ে ট্রোল শুরু হয়। তবে সেইসব ট্রোলিং-কটাক্ষ-সমালোচনাদের বুড়ো আঙুল দেখিয়ে খুব ভাল আছেন পরম-পিয়া। চুটিয়ে সংসার করছেন তাঁরা।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় যে সব তারকাদের নিয়ে চর্চা হয়, তাঁদের মধ্যে সবার ওপরে রয়েছেন পরমব্রত ও পিয়া।

সোশ্যাল মিডিয়ায় যে সব তারকাদের নিয়ে চর্চা হয়, তাঁদের মধ্যে সবার ওপরে রয়েছেন পরমব্রত ও পিয়া। গত নভেম্বরে তাঁদের বিয়ের পর থেকেই নেট দুনিয়া জুড়ে তাঁদের নিয়ে ট্রোল শুরু হয়। তবে সেইসব ট্রোলিং-কটাক্ষ-সমালোচনাদের বুড়ো আঙুল দেখিয়ে খুব ভাল আছেন পরম-পিয়া। চুটিয়ে সংসার করছেন তাঁরা। যার ঝলক মাঝে মাঝেই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। শনিবার রাতেও সেরকমই ঘরোয়া মজলিশের আয়োজন করেছিলেন পরমব্রত। যেখানে মন খুলে গান গাইলেন পিয়া। 

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়াও যে ভাল গান করেন, সেটা অজানা কারোরই নয়। রবীন্দ্রসঙ্গীতে পারদর্শী পিয়ার রয়েছে একাধিক মিউজিক অ্যালবাম। সামাজিক কাজের পাশাপাশি পিয়া গানের চর্চাও করে থাকেন নিয়মিত। এবার বেডরুম থেকেই শনিবার রাতে গান শোনা গেল পরম-পত্নীর। পিয়ার সঙ্গে গিটারে সঙ্গ দেন পরমব্রত। পিয়া পরেছিলেন কালো রঙের টি-শার্ট ও শর্টস আর পরমব্রতও পরেছিলেন সবুজ রঙের টি-শার্ট। হাতে গিটার নিয়ে একেবারে অন্যরকম অবতারে, গিটারে সুর উঠতেই পিয়া গেয়ে উঠলেন রবি ঠাকুরের গান আমি কান পেতে রই। 

পরমব্রত পিয়ার এই গানের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমাদের শনিবারের আড্ডা এরকমই। পরম বেশ কিছু হ্যাশট্যাগও দিয়েছেন, যেখান থেকে জানা গিয়েছে যে পিয়ার গাওয়া এই রবি ঠাকুরের গানটি অভিনেতার প্রিয় গান। আর তাই বরের আবদারেই রাতে বেডরুমেই গান ধরেন পিয়া। এই ভিডিও পোস্ট হতেই পিয়ার গানের প্রশংসায় ভরে যায় কমেন্ট বক্স। পিয়ার গানের প্রশংসার পাশাপাশি অনেক নেটিজেন পিয়া ও পরমব্রতর ভালো থাকা নিয়েও শুভেচ্ছা জানিয়েছেন। 

Advertisement

একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে তাঁদের বন্ধুত্ব গড়ে উঠেছিল। অনুপম রায়ের সূত্রেই তাঁর স্ত্রীর সঙ্গে আলাপ হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু গত কয়েক বছরে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। পিয়ার সঙ্গে দাম্পত্য চুকেছে অনুপমের। সেই সম্পর্ক ভাঙার পিছনে উঠে এসেছে পরমব্রতর নাম। গত বছর নভেম্বরে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন নায়ক। তারপর থেকে পরমের ভাগ্যে জুটেছে একাধিক কটাক্ষ। গত মাসের শেষে অনুপমের তৃতীয় বিয়ের খবর সামনে আসার পর নেটিজেনদের হাত থেকে খানিক রেহাই পেয়েছেন পরমব্রত। নায়ক জানিয়েছেন পরমব্রতর সঙ্গে তাঁর কোনও তিক্ততা নেই। পরম ও অনুপম দুজনেই তাঁদের নতুন সংসার উপভোগ করছেন। নতুনভাবে পথচলা শুরু করেছেন তাঁরা।  

আরও পড়ুন

Advertisement