scorecardresearch
 

Subhashree-Raj: চারটে ঝুঁটি বেঁধে রাজের কোলে ইয়ালিনি, দাদা ইউভানের সঙ্গে আড্ডা, আদুরে ছবি VIRAL

Subhashree-Raj: রাজ-শুভশ্রীর এখন ভরা সংসার। গত বছর নভেম্বরেই তাঁদের জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনি। ছেলে ইউভান পেয়েছে তার খেলার সঙ্গী, ছোট বোনকে। রাজ ও শুভশ্রী সময় পেলেই তাঁদের মেয়ের সঙ্গে সময় কাটান। তবে এখনও মেয়ে ইয়ালিনির মুখ সকলের সামনে নিয়ে আসেননি।

Advertisement
রাজ-শুশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রাজ-শুশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • রাজ-শুভশ্রীর এখন ভরা সংসার।

রাজ-শুভশ্রীর এখন ভরা সংসার। গত বছর নভেম্বরেই তাঁদের জীবনে এসেছে তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনি। ছেলে ইউভান পেয়েছে তার খেলার সঙ্গী, ছোট বোনকে। রাজ ও শুভশ্রী সময় পেলেই তাঁদের মেয়ের সঙ্গে সময় কাটান। তবে এখনও মেয়ে ইয়ালিনির মুখ সকলের সামনে নিয়ে আসেননি। আর তারই মাঝে শুক্রবারের সকালটা শুভশ্রীর শুরু হল একেবারে অন্যভাবে। আর নায়িতা তা নিজের ফোন ক্যামেরায় বন্দি করতে ভুললেন না। 

শুভশ্রী যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে ঘরের পোশাক পরে রয়েছেন রাজ, তাঁর কোলে ছোট্ট ইয়ালিনি এবং বোনের সামনে বসে আঙুল তুলে কী যেন বলার চেষ্টা করছেন ইউভান। পাশে রাখা সফট টয়। এই ছবি দেখে এটা স্পষ্ট যে সকালটা শুরু হয়েছে ইউভান ও ইয়ালিনির মিষ্টি কথাবার্তা দিয়ে। এই ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, সকালের কথোপকথন। তবে যেটা সকলের নজর কেড়েছে তা হল ইয়ালিনির সুন্দর করে চুল বাঁধা। ছোট্ট ইয়ালিনি মাথায় একটা নয়, চারটি ঝুঁটি বেঁধে বসে আছে বাবার কোলে। একরত্তির মুখ এখনও কেউ দেখেননি। তবে এই ছবি পোস্ট হতেই সকলে রাজ-শুভশ্রীর মেয়ের মুখ দেখতে চাইছেন। 

জন্মের পর থেকেই ইয়ালিনিকে আড়ালেই রেখেছেন রাজ-শুভশ্রী। মেয়ের এক-আধটা ঝলক শেয়ার করলেও মুখ দেখায়নি এখনও। আর ইয়ালিনিকে দেখার জন্য গোটা সোশ্যাল মিডিয়ার মুখিয়ে রয়েছে। সময় পেলেই শুভশ্রী ও রাজ তাঁদের রাজকন্যের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। আর ইউভান তো খেলার সঙ্গী পেয়ে গিয়েছে। রাজ-শুভশ্রীর মেয়ে এখন ৬ মাসের। বেশ অনেকটা বড় হয়েছে। মেয়ের জন্মের পর ইতিমধ্যেই আবারও কাজে ফিরে গিয়েছেন অভিনেত্রী। তবে সন্তানদের সঙ্গে সময় কাটাতে মোটেই ভোলেন না শত ব্যস্ততাতেও। ইউভান ও ইয়ালিনির সঙ্গে কাটানো মুহূর্তগুলি শুভশ্রী ও রাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তবে ইয়ালিনিকে দেখার জন্য নেট পাড়া ব্যস্ত হলেও এখনও সামনে নিয়ে আসতে রাজি নন রাজ-শুভশ্রী। 

Advertisement

ইয়ালিনির জন্মের পর পরই কাজে ফিরেছেন শুভশ্রী। পরিচালক স্বামী রাজের বাবলি ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। ইতিমধ্যেই এই ছবির টিজার সামনে এসেছে। শুভশ্রীর বিপরীতে দেখা যাবে আবীরকে। এছাড়া রাজ চক্রবর্তীর আরও একটি ছবিতে উকিলের চরিত্রে থাকবেন শুভশ্রী। সেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং ঋত্বিক চক্রবর্তীকে। শুভশ্রী গঙ্গোপাধ্যায় দেবালয় ভট্টাচার্যের সঙ্গে একটি ছবিতে আবারও কাজ করতে চলেছেন। সেটি একটি ভৌতিক ছবি হবে। নাম আলেয়া।

আরও পড়ুন

Advertisement