scorecardresearch
 

Raj-Subhashree: রাজের রং মাখা গালে শুভশ্রীর আদর, শহর থেকে দূরে দোল সেলিব্রেট তারকা দম্পতির

Raj-Subhashree: প্রতিবছরই রাজ-শুভশ্রী নিজেদের মতো করে দোল উদযাপন করেন। তবে এবার আরবানায় নয়, বরং রাজের আদিবাড়ি হালিশহরে গিয়ে দোল সেলিব্রট করলেন শুভশ্রী-ইউভান সহ তাঁদের বন্ধু-বান্ধবেরাও।

Advertisement
রাজ-শুভশ্রী রাজ-শুভশ্রী
হাইলাইটস
  • প্রতি বছরই রাজ-শুভশ্রী নিজেদের মতো করে দোল উদযাপন করেন

রঙের উৎসব দোল। এইদিন বাচ্চা থেকে বুড়ো সকলেই দোলের রঙে নিজেদের রঙিন করে তোলে। রবিবার থেকেই পূর্ণিমা তিথি শুরু হয়ে গিয়েছে আর সোমবার গোটা দেশজুড়ে পালন হচ্ছে দোল। রঙের এই সেলিব্রেশন থেকে নিজেদের দূরে সরিয়ে রাখতে পছন্দ করেন না টলিউড তারকারাও। নিজেদের একাধিক রঙে রাঙিয়ে তুলতে দোল উৎসবে সামিল হন তাঁরাও। প্রতিবছরই রাজ-শুভশ্রী নিজেদের মতো করে দোল উদযাপন করেন। তবে এবার আরবানায় নয়, বরং রাজের আদিবাড়ি হালিশহরে গিয়ে দোল সেলিব্রট করলেন শুভশ্রী-ইউভান সহ তাঁদের বন্ধু-বান্ধবেরাও। 

দোলের একদিন আগেই রাজ ও শুভশ্রী তাঁদের হালিশহরের বাড়িতে গিয়ে উপস্থিত হন। সঙ্গে ছিলেন ইউভান-ইয়ালিনি, রাজের দুই দিদি ও রাজ-শুভশ্রীর কাছের বন্ধুরা। সোমবার চুটিয়ে রং খেলেন শুভশ্রী ও রাজ। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। ছবিতে দেখা গিয়েছে সকলেরই মুখ আবিরে ভরে গিয়েছে। চোখে সানগ্লাস, গলায় গাঁদা ফুলের মালা। রং মেখে ভূত ছোট্ট ইউভানও। পরিবার ও বন্ধুদের নিয়ে এভাবেই দোল সেলিব্রেট করতে দেখা গেল রাজ চক্রবর্তীকে। 

প্রতি বছরই রাজের সঙ্গে চুটিয়ে দোল খেলেন শুভশ্রী। গত বছর তাঁদের দোল কেটেছে আরবানাতেই। সেখানেই ছেলে ও শুভশ্রীকে নিয়ে দোল উৎসবে মাতেন রাজ। তবে এই বছর রাজের ব্যস্ততা তুঙ্গে। একের পর এর ছবির শ্যুটিং, রয়েছে লোকসভা নির্বাচনের ব্যস্ততাও। আর এই ব্যস্ততা বাড়বে বই কমবে না, সুতরাং দোলের দিন শহরে না থেকে নিজের আদিবাড়ি হালিশহরেই চলে এলেন রাজ দম্পতি। 

Advertisement

রাজ যে ছবিগুলি শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে রাজের রং মাখা গালেই চুমু দিচ্ছেন শুভশ্রী। তাঁদের অটুট ভালোবাসা নিয়ে কোনও প্রশ্নই তোলা যাবে না। তাঁরা তাঁদের জীবনে রোম্যান্সকে ধরে রেখেছেন। স্ত্রী সঙ্গে প্রেম যেমন দেখা গেছে তেমনি বাবা ও ছেলের আদুরে মুহূর্ত ধরা পড়েছে ছবিতে। কোলে চেপে ইউভান বাবাকে রং মাখাচ্ছে ছোট্ট ছোট্ট হাতে। তবে এই ছবিগুলিতে ইয়ালিনির দেখা মেলেনি। 

আরও পড়ুন

গত বছর শেষের দিকেই রাজ-শুভশ্রীর ঘরে এসেছে দ্বিতীয় সন্তান ইয়ালিনি। তবে জন্মের পর থেকেই ইয়ালিনির মুখ কখনও দেখাননি তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় একটু একটু ঝলক মিললেও ভক্তরা অপেক্ষা করে রয়েছেন কবে ইয়ালিনির মুখ সামনে আসবে। এই মুহূর্তে রাজের ঝুলিতে রয়েছে বেশ কিছু প্রজেক্ট। তাঁর পরিচালনায় অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী। যার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।  

Advertisement