scorecardresearch
 

Kanchan-Sreemoyee Wedding: ভাইয়া থেকে সাইয়াঁ, এখন কাঞ্চনকে আদর করে কী নামে ডাকেন শ্রীময়ী?

Kanchan-Sreemoyee Wedding: চারহাত এক হতে চলেছে বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। আইবুড়ো ভাত থেকে মেহেন্দি-সঙ্গীত সবকিছুই সারা হয়ে গিয়েছে। এখন শুধু নববধূর সাজে শ্রীময়ীকে দেখার পালা। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তিন নম্বর বিয়েটা সেরে ফেলেন কাঞ্চন মল্লিক। আইনি মতেই বিয়ে করেন কাঞ্চন ও শ্রীময়ী।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী কাঞ্চন-শ্রীময়ী
হাইলাইটস
  • চারহাত এক হতে চলেছে বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের।

চারহাত এক হতে চলেছে বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। আইবুড়ো ভাত থেকে মেহেন্দি-সঙ্গীত সবকিছুই সারা হয়ে গিয়েছে। এখন শুধু নববধূর সাজে শ্রীময়ীকে দেখার পালা। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তিন নম্বর বিয়েটা সেরে ফেলেন কাঞ্চন মল্লিক। আইনি মতেই বিয়ে করেন কাঞ্চন ও শ্রীময়ী। ইতিমধ্যেই শ্রীময়ীকে কাঞ্চন কী বলে ডাকেন তা জানা গিয়েছে মেহেন্দির দিনই। মেহেন্দি দিয়ে কাঞ্চন তাঁর হাতে লিখেছেন শ্রী। কিন্তু কাঞ্চনকে কী বলে ডাকেন শ্রীময়ী জানেন?

কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে ঘিরে কটাক্ষ কম হয়নি। সোশ্যাল মিডিয়াতে তাঁদের নিয়ে ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। কিন্তু ট্রোল-সমালোচনা সবকিছুকে সাইডে রেখে কাঞ্চন-শ্রীময়ীর প্রেম পেয়েছে পরিণতি। কাঞ্চনকে আগে দাদা বলেই ডাকতেন শ্রীময়ী। তবে সেই ডাক বিয়ের পর ছাড়তে চান তিনি। তবে এক বিশেষ নামেও কাঞ্চনকে ডেকে থাকেন শ্রীময়ী। সাধারণত বাঙালি স্বামী-স্ত্রীরা একে-অপরকে নাম ধরে ডাকেন না, ওগো, শুনছো এইসব বলেই ডেকে থাকেন। কিন্তু সেইসব নামে কাঞ্চনকে না ডেকে বরং শ্রীময়ী বিধায়ক-স্বামীকে আদর করে মাম্মা বলে ডাকেন। 

প্রায় ১৩ বছর ধরে একে-অপরকে চেনেন শ্রীময়ী ও কাঞ্চন। একসময় খুব ভাল বন্ধু ছিলেন তাঁরা। শোনা যায়, রাজনৈতিক মিছিল-মিটিংয়েই কাঞ্চন ও শ্রীময়ী কাছাকাছি আসেন। এরপর তাঁদের বন্ধুত্ব ক্রমে প্রেমে পরিণত হয়। টলি পাড়ায় শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের গুঞ্জন শোনা গেলেও এই জুটি কখনও নিজের মুখে তাঁদের ভালোবাসার কথা স্বীকার করেনি। কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি এই বিবাহবর্হিভূত সম্পর্কের কথা সামনে আনেন। এরপরই কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য জীবনের মামলা আদালত পর্যন্ত গড়ায়। তারপর থেকেই কাঞ্চন ও শ্রীময়ীকে একসঙ্গে সব জায়গায় দেখা যেতে শুরু করে। মুভি ডেট থেকে নাইট পার্টি সব জায়গাতেই কাঞ্চন-শ্রীময়ীকে দেখা যেতে শুরু করে। 

আরও পড়ুন

Advertisement

গত ১০ জানুয়ারি ডিভোর্স হয় পিঙ্কি ও কাঞ্চনের। এর ঠিক একমাসের মাথায় আইনি বিয়ে সেরে ফেলেন কাঞ্চন ও শ্রীময়ী। মার্চ মাসেই যে বিয়ে করছেন তাঁরা এ কথা অনেক আগেই জানা ছিল। শুক্রবার ছিল শ্রীময়ীর আইবুড়ো ভাত। তার আগের রাতে মেহন্দি আর সঙ্গীতের অনুষ্ঠানও হয়েছে। শ্রীময়ীর উত্তর কলকাতার বাড়িতেই প্রাক-বিবাহের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুভদৃষ্টি, মালাবদল, সাতপাক, সিঁদুর দান— একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে হচ্ছে। লাল বেনারসি, সোনার গয়নায় সাজবেন শ্রীময়ী। অন্য দিকে ধুতি-পাঞ্জাবিতে পরে কা়ঞ্চন আসবেন বরবেশে।       

Advertisement