scorecardresearch
 

বিয়ের আগে ক্যাটরিনার বাড়ি হাজির ভিকি, রেজিস্ট্রি সারলেন যুগল?

সূত্রের খবর অনুযায়ী, আজ, শুক্রবার আইনিভাবে সম্পর্ককে বিবাহের রূপ দিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। আগামী ৯ ডিসেম্বর প্রথাগত নিয়মে বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন তাঁরা, এমনটাই গুঞ্জন বলিউডে। সমস্ত গুঞ্জনের মাঝে আজ ক্যাটরিনার বাড়িতে নীল টি-শার্ট এবং বাদামী টুপি, ক্যাজুয়াল লুকে ক্যাটরিনার মুম্বইয়ের বাসভবনে দেখা যায় ভিকিকে।

Advertisement
বিয়ের আগে ক্যাটরিনার বাড়ি হাজির ভিকি বিয়ের আগে ক্যাটরিনার বাড়ি হাজির ভিকি
হাইলাইটস
  • আজ, শুক্রবার আইনিভাবে সম্পর্ককে বিবাহের রূপ দিলেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল
  • আগামী ৯ ডিসেম্বর প্রথাগত নিয়মে বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন তাঁরা
  • ক্যাজুয়াল লুকে ক্যাটরিনার মুম্বইয়ের বাসভবনে দেখা যায় ভিকিকে

সূত্রের খবর অনুযায়ী, আজ, শুক্রবার আইনিভাবে সম্পর্ককে বিবাহের (Wedding) রূপ দিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। আগামী ৯ ডিসেম্বর প্রথাগত নিয়মে বিবাহ বন্ধনে বাঁধতে চলেছেন তাঁরা, এমনটাই গুঞ্জন বলিউডে। সমস্ত গুঞ্জনের মাঝে আজ ক্যাটরিনার বাড়িতে নীল টি-শার্ট এবং বাদামী টুপি, ক্যাজুয়াল লুকে ক্যাটরিনার মুম্বইয়ের বাসভবনে দেখা যায় ভিকিকে। পাপারাত্জিদের ক্যামেরায় বন্দি হন ভিকি।

তিনজন সাক্ষী এবং একজন রেজিস্ট্রারের উপস্থিতিতে বিবাহপত্রে স্বাক্ষরকরার কথা যুগলের। উপস্থিত হন ম্যারেজ রেজিট্রাররাও। এর আগে, অনাইতা শ্রফকে বাক্স, প্যাকেট নিয়ে ক্যাটরিনার বাড়িতে পৌঁছতে দেখা যায়। সূত্রের খবর, আজ আইনত বিবাহ বন্ধনে বাঁধলেন তাঁরা। আবার এও হতে পারে জামার মাপ দেওয়ার জন্য ক্যাটরিনার বাড়িতে পৌঁছেছেন ভিকি।

উল্লেখ্য, আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন। রাজকীয় বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। হোটেল বুকিং থেকে শুরু করে সাজসরঞ্জাম নির্বাচন, সবই করা হয়ে গিয়েছে। বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের। দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।

Advertisement