scorecardresearch
 

Subhashree Ganguly: রাজ ডাকেন শুভ বলে, ছোটবেলার বন্ধুরা কী নামে ডাকেন শুভশ্রীকে?

Subhashree Ganguly: টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে বাঙলা ইন্ডাস্ট্রিতে তিনি এক নম্বর নায়িকা বলা যেতে পারে। দুই সন্তানের মা শুভশ্রী কিন্তু কোনওদিনই কাজের প্রতি গাফিলতি দেখাননি। আর যে কারণে বর্ধমান থেকে কলকাতায় এসে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বর্ধমানেই নিজের ছোটবেলা কাটিয়েছেন তিনি।

Advertisement
শুভশ্রী তাঁর বন্ধুদের সঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শুভশ্রী তাঁর বন্ধুদের সঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

টলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে বাঙলা ইন্ডাস্ট্রিতে তিনি এক নম্বর নায়িকা বলা যেতে পারে। দুই সন্তানের মা শুভশ্রী কিন্তু কোনওদিনই কাজের প্রতি গাফিলতি দেখাননি। আর যে কারণে বর্ধমান থেকে কলকাতায় এসে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বর্ধমানেই নিজের ছোটবেলা কাটিয়েছেন তিনি। সেখানে তাঁর হাজারো স্মৃতি। জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও শুভশ্রী ভোলেনি তাঁর শিকড়কে, পুরনো বন্ধুদের। কিন্তু জানেন কি শুভশ্রী তাঁর বন্ধুদের কাছে কী নামে পরিচিত?

বর্ধমানের মেয়ে শুভশ্রী। সেখানেই তাঁর বড় হয়ে ওঠা। প্রতিটি সাক্ষাৎকারে নায়িকা সব সময় বলে এসেছেন, নিজের শিকড় তিনি কখনও ভুলতে পারবেন না। ছোটবেলার বন্ধু সোহিনী। তাঁর সঙ্গেই শুভশ্রী বড় হয়ে উঠেছেন। অভিনেত্রী পেশার তাগিদে কলকাতায় চলে এলেও সোহিনী সহ তাঁর ছোটবেলার বন্ধুরা কিন্তু ওখানেই রয়েছেন। খুব একটা হয়ত তাঁদের সঙ্গে দেখা হয় না শুভশ্রীর, তবে তাঁদের সকলের সঙ্গে যোগাযোগ রয়েছে অভিনেত্রীর। বর্ধমানে গেলে শুভশ্রী কিন্তু আর স্টুডিওপাড়ার নায়িকা নন, এখানে তিনি পরিচিত পুটাই নামে। এই নামেই তাঁর বন্ধু-বান্ধব ও পাড়া-প্রতিবেশীরা তাঁকে চেনেন। 

শুভশ্রী ও সোহিনীর বন্ধুত্ব প্রায় ২৭ বছরের। বলতে গেলে ছোট্টবেলার পুতুল খেলার সঙ্গী তাঁরা। সময় পেলেই শুভশ্রী তাঁর ছোটবেলার বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। আর সোহিনীর সোশ্যাল মিডিয়া পেজেও দেখান যায় বিভিন্ন সময়ে শুভশ্রীকে নিয়ে করা পোস্ট। সোহিনীও শুভশ্রীকে পুটাই বলে ডাকে। আসলে বর্ধমানে শুভশ্রী সকলের কাছে পুটাই নামে পরিচিত। 

গত বছরই প্রিয় বন্ধু সোহিনীর বিয়েতে বর্ধমানে গিয়েছিলেন শুভশ্রী। আর সেখানে শুভশ্রী তথা পুটাই দারুণ আনন্দ করেছেন। তবে রাজ সহ ইন্ডাস্ট্রিতে শুভশ্রী পরিচিত শুভ নামে। এই নামেই তিনি বেশি পরিচিত। অনেকেই শুভশ্রীর এই পুটাই নামটি জানেন না। কিছুদিন আগেই তাঁর বন্ধুরা ঘুরতে গিয়েছিলেন আর সেখানে গিয়ে তাঁরা যে তাঁদের প্রিয় পুটাইকে খুব মিস করছেন সে কথা জানাতে ভোলেননি। তাঁরা শুভশ্রীকে ট্য়াগও করেন সেই পোস্টে। শত ব্যস্ততার মাঝেও ছোটবেলার সম্পর্কগুলোকে সযত্নে লালন করেছেন নায়িকা, আর এই পোস্টগুলো দেখলে তা বোঝা যায়।  

আরও পড়ুন

Advertisement

Advertisement