scorecardresearch
 

Adrit Roy: নতুন ধারাবাহিকে উপস্থিতি আদৃতর! এবার গায়ক রূপে চমক?

Adrit Roy: ছোট থেকে বড় পর্দা, 'মিঠাই' শেষ হওয়ার পরে আদৃতের বিভিন্ন মাধ্যমে অভিনয়ের খবর ছড়িয়ে পড়ে। সেই সব জল্পনা এখনও সত্যি হয়নি। তবে আদৃতপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। 

Advertisement
আদৃত রায় আদৃত রায়

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করেছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদক আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই। ছোট থেকে বড় পর্দা, 'মিঠাই' শেষ হওয়ার পরে আদৃতের বিভিন্ন মাধ্যমে অভিনয়ের খবর ছড়িয়ে পড়ে। সেই সব জল্পনা এখনও সত্যি হয়নি। তবে আদৃতপ্রেমীদের (Adrit Roy Fans) জন্য রয়েছে সুখবর। 

এবার ছোট পর্দায় ফিরলেন আদৃত রায়। জি বাংলার নতুন শুরু হওয়া ধারাবাহিক- 'কোন গোপনে মন ভেসেছে'-তে রয়েছে তাঁর উপস্থিতি। তবে অভিনেতা হিসেবে নয়, গায়ক হিসেবে। একথা প্রায় সকলেরই জানা, অভিনয়ের পাশাপাশি আদৃত একজন গায়ক। তাঁর নিজস্ব গানের ব্যান্ডও রয়েছে। এছাড়াও 'মিঠাই' ধারাবাহিকে তাঁর গলায় গান প্রায়ই শোনা গেছে।

'কোন গোপনে মন ভেসেছে' ধারাবাহিকে অনিকেতের ভাই কিঞ্জলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা উদয় প্রতাপ সিং। মেগার গল্প অনুযায়ী, দেখানো হচ্ছে অনিকেতের পরিবারে বড়দিনের বিশেষ উদযাপন চলছে। সেখানেই 'জিঙ্গল বেলস' গানটি গায় কিঞ্জল। অভিনেতা উদয়কে যে গানটি গাইতে দেখা যাচ্ছে, সেটি আসলে গেয়েছেন আদৃত রায়। সোশ্যাল মিডিয়ায় দুই অভিনেতাই শেয়ার করেছেন ধারাবাহিকের একটি ছোট্ট দৃশ্য। 

'মিঠাই' ধারাবাহিক থেকেই দারুণ বন্ধুত্ব হয় উদয় ও আদৃতর মধ্যে। তাঁদের মেকআপ রুম আড্ডার কথা সকলের জানা। দু'জনে একে ওপরকে বন্ধু ও ভাই মলে মনে করেন। আদৃত প্রথমে এই খবরটি শেয়ার করেন ফেসবুকে। অভিনেতার পোস্টটি রিশেয়ার করে উদয় লেখেন, "মানুষ কেন তোমায় এবং তোমার কাজ এত পছন্দ করে তার একটা কারণ আছে বাবা...।" এই মেসেজ দেখে আবার আবেগপ্রবণ হয়ে কমেন্ট করেন আদৃত। 

 

Advertisement

প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা যায় নতুন ধারাবাহিকের জার্নি শুরু করতে চলেছেন আদৃত। জল্পনা ছিল, তিনি জুটি বাঁধবেন সৃজলা গুহর (Srijla Guha) সঙ্গে। এই খবর ছড়িয়ে পড়ে হঠাৎ টেলি পাড়ায়। এরপর তাঁর বড় পর্দায় অভিনয়ের কথা শোনা যায়। যদিও এবিষয় এখনও মুখ খোলেননি অভিনেতা। এমনকী মাঝে সোশ্যাল মিডিয়াতেও খুব একটা সক্রিয় ছিলেন না তিনি। তবে সরাসরি ধারাবাহিকের সঙ্গে যুক্ত না হলেও, তাঁর গান শুনেও আপাতত খুশি অনুগামীরা। 

 

Advertisement