scorecardresearch
 

Adrit- Kaushambi Marriage Exclusive: মে মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত- কৌশাম্বী! কেমন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি?

Tollywood Marriage: এতদিনের জল্পনা এবার সত্যি হতে চলেছে। আগামী মাসেই মরসুমে বিয়ের পিঁড়িতে বসবেন আরও দুই জনপ্রিয় টেলি তারকা। এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী।

Advertisement
আদৃত রায়- কৌশম্বী চক্রবর্তী (ছবি: ফেসবুক) আদৃত রায়- কৌশম্বী চক্রবর্তী (ছবি: ফেসবুক)

ফের সানাই বাজতে চলেছে টলিপাড়ায়। এতদিনের জল্পনা এবার সত্যি হতে চলেছে। আগামী মাসেই মরসুমে বিয়ের পিঁড়িতে বসবেন আরও দুই জনপ্রিয় টেলি তারকা। এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। টেলিদর্শকদের জন্য বড় খবর। আগামী ৯ মে বিয়ে করবেন আদৃত- কৌশাম্বী। এই খবরটি bangla.aajtak.in-কে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। 

কৌশাম্বী জানান, "হ্যাঁ বিয়ের খবরটি সত্যি। আদৃতের সঙ্গেই ৯ মে বিয়ে করছি। ১১ তারিখ আমাদের রিসেপশন। একদম বাঙালি সাবেকী রীতি মেনেই বিয়ে করব। এখন শ্যুটিং, কাজ, শপিং, বিয়ের কাজ এই সবটা চলছে, যা হয় বিয়ের আগে।" অভিনেত্রী আরও জানান, "এখানে আমি ১৫-২০ দিনের ছুটি চেয়েছি এবং এখন শ্যুটিংও একটু গ্যাপেই রাখছে, এখন কাজের জন্য।" বেনারসির রং, ভেন্যু বা হানিমুনের প্ল্যান এখনই জানাতে চাননি ব্রাইড-টু-বি কৌশাম্বী। 

'মিঠাই' শেষ হয়েছে প্রায় এক বছর হল। প্রায় আড়াই বছর ধরে দর্শকদের মনের একেবারে কাছে ছিল মনোহরার সদস্যরা। সে প্রমাণ বারবার মিলেছে টিআরপি (TRP) তালিকায়। দীর্ঘ সময় ধরে বেঙ্গল টপার হয়ে, নয়া রেকর্ড গড়েছে 'মিঠাই'। নানা ঝড়- ঝাপটার পর 'হ্যাপি এন্ডিং' হয়েছে ধারাবাহিকের। যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি মনোহরার সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে ছিল দীর্ঘদিন ধরে। আদৃত ও কৌশাম্বীর প্রেম ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট' থাকলেও, দু'জনের কেউই এবিষয়ে মুখ খোলেননি আগে। তবে জন্মদিন, পার্টি থেকে শহরের কোনও রেস্তোরাঁ বা ক্যাফেতে কবে- কখন সময় কাটাতেন তাঁরা, তা চোখ এড়ায়নি কারও। 

 জুটির বিয়ের খবর ছড়াতেই হইচই পড়ে গেছে সিনেপাড়ায়। আগে শোনা গিয়েছিল জানুয়ারি মাসে বিয়ে করবেন আদৃত- কৌশাম্বী। এমনকী বিয়ের কেনাকাটাও করছেন দু'জনে। যদিও প্রেমের মতো বিয়ের খবরে এতদিন পর্যন্ত সিলমোহর দেননি দু'জনের কেউই। শেষে বিয়ের প্রায় দিন কুড়ি আগে খবরটি নিশ্চিত করলেন কৌশাম্বী।  

Advertisement

প্রসঙ্গত, এর আগেও একবার শোনা গিয়েছিল বিয়ের পিঁড়িতে বসবেন আদৃত। এমনকী সেই প্রেম গড়ায় বিয়ের কথা অবধি। পরে শোনা যায়, দীর্ঘদিনের গার্লফ্রেন্ড সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে ব্রেকআপ হয়েছে তাঁর। সেসময় অনেকে মনে করেন অনস্ক্রিন স্ত্রী সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে বন্ধুত্ব আরও গভীর হচ্ছে আদৃতর। যদিও এই জল্পনাটি মিথ্যে বা ভিত্তিহীন বলেই দাবী করেন দু'জনে।

আসলে মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাদের এই আশা পূরণ হয়নি। তাই মন খারাপ হয় 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেরা দারুণ খুশি। 

 

Advertisement