scorecardresearch
 

television stars love story: শ্যুটিং সেটেই প্রেম শুরু, চিনে নিন টেলিভিশনের সেই তারকা জুটিদের

ফেব্রুয়ারি মাস মানেই আকাশে-বাতাসে অন্য রকমের গন্ধ। শীত প্রায় যেতে বসেছে। বসন্তের মিষ্টি সুগন্ধে মেতে আছে চারদিক। এই সময়ই তো প্রেমের উদযাপনে মাতেন সবাই। গোটা এক সপ্তাহ ধরে চলে প্রেম দিবসের একাধিক দিন পালন। আর প্রেমের মরশুম যখন, তখন টেলিভিশনের এই জুটিরাও তো উদযাপন করছেন এই দিনগুলি

Advertisement
রুবেল ও শ্বেতা এবং শ্রুতি ও স্বর্ণেন্দু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রুবেল ও শ্বেতা এবং শ্রুতি ও স্বর্ণেন্দু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ফেব্রুয়ারি মাস মানেই আকাশে-বাতাসে অন্য রকমের গন্ধ।
  • গোটা এক সপ্তাহ ধরে চলে প্রেম দিবসের একাধিক দিন পালন
  • আর প্রেমের মরশুম যখন, তখন টেলিভিশনের এই জুটিরাও তো উদযাপন করছেন এই দিনগুলি

ফেব্রুয়ারি মাস মানেই আকাশে-বাতাসে অন্য রকমের গন্ধ। শীত প্রায় যেতে বসেছে। বসন্তের মিষ্টি সুগন্ধে মেতে আছে চারদিক। এই সময়ই তো প্রেমের উদযাপনে মাতেন সবাই। গোটা এক সপ্তাহ ধরে চলে প্রেম দিবসের একাধিক দিন পালন। আর প্রেমের মরশুম যখন, তখন টেলিভিশনের এই জুটিরাও তো উদযাপন করছেন এই দিনগুলি। যদিও এদের প্রেম শুরু হয়েছিল শ্যুটিংয়ের ফাঁকেই আসুন দেখে নেওয়া যাক সেরকমই কিছু জুটিকে। 

রুবেল ও শ্বেতা

আরও পড়ুন: প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিবৃতি, 'মনের মানুষ'-এর কথা জানালেন 'দিদি নম্বর ওয়ানে'

রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য
যমুনা ঢাকি সিরিয়াল করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। যদিও তা সিরিয়াল চলাকালীন কখনই প্রকাশ্যে নিয়ে আসেননি। কারণ এরকম অনেক প্রেমই শ্যুটিং সেটে শুরু হয়ে তা সেখানেই শেষ হয়ে যায়। তাই এই সিরিয়াল শেষ হওয়ার পর গত বছর পুজোর সময়ই ধীরে ধীরে রুবেল ও শ্বেতা তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে আসেন। শ্বেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ১৪ ফেব্রুয়ারিতেই রুবেল তাঁকে মনের কথা জানিয়েছিলেন। কিন্তু শ্বেতা তখনই হ্যাঁ বলেননি। কিছুটা সময় নিয়েছিলেন। তবে এখন রুবেল ও শ্বেতার পরিবারই খুশি এই সম্পর্ক নিয়ে। সবমিলিয়ে রুবেল-শ্বেতার জীবনে আগামী ১৪ ফেব্রুয়ারি খুবই বিশেষ হতে চলেছে। 

শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার

 

আরও পড়ুন: কেন বিয়ে করছিস না? অঙ্কুশ-ঐন্দ্রিলাকে বকা দিলেন বুম্বাদা

শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার
টলিউডে শ্রুতি ও স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম যথেষ্ট চর্চিত। এঁরা দুজনেই তাঁদের প্রেম খোলাখুলিভাবে প্রকাশ করতে ভালোবাসেন। কাটোয়ার মেয়ে শ্রুতি ত্রিনয়নী সিরিয়ালের জন্য শ্যুটিং ফ্লোরে পা রাখেন। সেই সিরিয়ালের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। দু’জনের বয়সের অনেকটাই পার্থক্য। শ্রুতিই প্রথমে স্বর্ণেন্দুকে তাঁর মনের কথা বলেছিলেন তবে স্বর্ণেন্দু সেটা বুঝতে না পারলেও পরে বোঝেন যে তাঁরও শ্রুতির প্রতি অনুভূতি আছে। এখন শ্রুতি-স্বর্ণেন্দুর সম্পর্কের কথা টেলিভিশন ইন্ডাস্ট্রির সকলেই জানেন। বর্তমানে রাঙা বউ সিরিয়ালে গৌরব রায় চৌধুরীর সঙ্গে জুটিতে কাজ করছেন শ্রুতি। 

Advertisement
ওম সাহানি ও মিমি

ওম সাহানি ও মিমি 
প্রথম দেখা ২০১১ সালে। রূপসী বাংলার ‘আলোর বাসা’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন ওম সাহানি এবং মিমি দত্ত। যদিও তখন তাঁরা শুধুই সহকর্মী। সেটেও যতটুকু কথা হত, সবটাই কাজ নিয়ে। তবে একে অপরের প্রতি ভাল লাগা ছিল। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পর আর যোগাযোগ থাকেনি। কেরিয়ারের চাপে সেই ভাল লাগাও তখন অতীত। কাট টু ২০১৭। ফের দেখা হয় দু’জনের। এ বার সেই চাপা ভাল লাগা পরিণত হয় ভালবাসায়। এরপর সেই ভালোবাসা এখন বিয়েতে পরিণত হয়েছে। ২০২০ সালে বিয়ে করেন ওম-মিমি। 

প্রমিতা ও রুদ্রজিৎ

প্রমিতা ও রুদ্রজিৎ
ছোট পর্দার হিট জুটি প্রমিতা চক্রবর্তী ও রুদ্রজিৎ মুখোপাধ্যায়।  ছ’বছর আগের কথা। ২০১৭ সালে শুরু হয়েছিল ‘সাত ভাই চম্পা’ সিরিয়াল। সেই সেটেই তাঁদের দেখা। একসঙ্গে ১৪ ঘণ্টা কাটাতে কাটাতে কখন যে একে অপরের প্রতি তাঁরা দুর্বল হয়ে পড়েন তা নিজেরাই বুঝতে পারেননি। ২০২১ সালে ১৪ ফেব্রুয়ারি আইনি মতে বিয়েটা সের ফেলেন এই জুটি। বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপনে প্রমিতা-রুদ্রজিৎ থাইল্যান্ডের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন। জানা যাচ্ছে, ২০২৪ সালে সামাজিক বিয়েও সেরে ফেলবেন এই জুটি। 
     

Advertisement