scorecardresearch
 

Anumita Dutta: চুলের মুঠি ধরে হামলা, হাতে মারের কালসিটে দাগ! হেনস্থার শিকার টেলি অভিনেত্রী

Anumita Dutta News: মঙ্গলবার, মা- বাবাকে নিয়ে গাড়ি করে দিদির বাড়ি হাওড়ার ডোমজুড়ে যাচ্ছিলেন অনুমিতা। সেখানে খাবার কিনতে যাওয়ায়, একটি দোকানের সামনে গাড়ি রাখেন তাঁর গাড়িচালক।

Advertisement
অনুমিতা দত্ত অনুমিতা দত্ত

এবার হেনস্থার শিকার হলেন অনুমিতা দত্ত। ডোমজুড়ে গিয়ে আক্রান্ত টেলি অভিনেত্রী ও তাঁর পরিবার। এমনই অভিযোগ তুলেছেন তিনি। পুলিশের দ্বারস্থ হয়েও কোনও সহায়তা পাননি বলেই অভিযোগ করেন তিনি। শেষমেশ আদালতের দ্বারস্থ হলেন অনুমিতা। ঠিক কী ঘটেছে? 

জানা যাচ্ছে, মঙ্গলবার, মা- বাবাকে নিয়ে গাড়ি করে দিদির বাড়ি হাওড়ার ডোমজুড়ে যাচ্ছিলেন অনুমিতা। সেখানে খাবার কিনতে যাওয়ায়, একটি দোকানের সামনে গাড়ি রাখেন তাঁর গাড়িচালক। সেখানে এক দোকানদার দোকানের সামনে গাড়ি রাখতে বাধা দেন। এই বক্তব্যে পাল্টা আপত্তি জানান অভিনেত্রী। তাঁর বক্তব্য, নৌ পার্কিং জোন লেখা নেই, খাবার কিনেই তাঁরা চলে যাবেন এবং দোকানে ভিড়ও নেই। এজন্যে তিনি গাড়ি সরাবেন না। এই নিয়ে শুরু হয় তর্কাতর্কি।  

 

অভিযোগ, বাক-বিতণ্ডা চলাকালীন সেই সময় কয়েকজন লোক এসে হামলা চালায় তাঁদের উপর। অনুমিতার মায়ের চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে গিয়ে ফেলা হয়। এমনকী অভিনেত্রীকেও মারধর করার অভিযোগ ওঠে। জখম হন মা- মেয়ে দু'জনেই। অভিনেত্রী জানান, ঘটনাটি থানায় জানাতে গেলে পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করেন। 

সংবাদমাধ্যমকে অনুমিতা বলেন, "আমার মা-বাবা দাঁড়িয়ে মোগলাই কিনছিল। দোকানদার বলল একটু দূরে পার্ক করুন। এরপর অন্য একজন দোকানদার খুব অসভ্য টোনে জানালেন গাড়ি পার্ক করা যাবে না। আমি বললাম পাঁচ মিনিটে চলে যাব। ওরা কোনও কথা শুনলেন না। আমি বললাম এই ভাবে অসভ্যের মতো কথা বলবেন না। সেই সময় আমার ড্রাইভার গাড়িতেই ছিলেন। তিনি ঝামেলা এড়াতে অন্য জায়গায় সরিয়ে দেন।" 

 

তিনি আরও বলেন, "দুর্জয় কোলে নামে এক ব্যক্তি বলেন এখানেও গাড়ি রাখা যাবে না। সে রোয়াপই আলাদা। আমার মা কিন্তু এইসব নিয়ে কিছুই জানে না। তারপর আমার মা ড্রাইভারের সঙ্গে কথা বলছিলেন। সেই সময় মা বলছিলেন এটা তো নো পার্কিং এলাকা নয়। আর ভিড় ও নেই। হাজার-হাজার খদ্দের নেই। কোট আন কোট বলছি আমার মাকে ওরা গালিগালাজ করল। তারপর গাড়িতে মারল দুর্জয়। আমার মা ওকে বলতেই বলল তোকে চুলের মুঠি ধরে মারব। তারপর আমরা গিয়ে পরিস্থিতি সামাল দিই। আমার হাতে এসেও মেরেছে। জেনারেল ডাইরি করেও পুলিশ অ্যাকশন নেয়নি। ফলে হাইকোর্টের দ্বারস্থ হয়েছি।

Advertisement

 

জানা যাচ্ছে, হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান অনুমিতা ও তাঁর পরিবার। যদিও পরে থানায় যাওয়ায়, তাঁদের মৌখিক ভাবে জানানো হয়, FIR দায়ের হয়েছে। যদিও FIR কপি দেওয়া হয়নি। এরপর বৃহস্পতিবার বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে মামলা দায়ের করার অনুমতি দেওয়া হয় তাঁকে। এই মামলার শুনানি আগামী সোমবার।

প্রসঙ্গত, মডেলিং দিয়ে কেরিয়াল শুরু হলেও বর্তমানে ছোট পর্দার পরিচিত মুখ অনুমিতা দত্ত। ইতিমধ্যে সান বাংলার 'সাথী' ধারাবাহিকে বৃষ্টি চরিত্রে সকলের মন জয় করেছেন তিনি। এর আগে স্তনে টিউমারে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সে সময় চিকিৎসক তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দেন। তবে তিনি রাজী হোননি। আপাতত ওষুধের সাহায্যেই অনেকটা সুস্থ আছেন তিনি। তবে থাকতে হয় কড়া নিয়মে।  

 

Advertisement