scorecardresearch
 

Ditipriya Roy: কোভিড মুক্ত দিতিপ্রিয়া? নতুন ভিডিওতে উঠছে প্রশ্ন

সোশাল মিডিয়ায় তাঁর নতুন পোস্ট দেখার পর এই প্রশ্ন উঠছে। পোস্টে নীল পোশাকে গ্ল্যামারাস ভঙ্গিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। বিলি আইলিশের গাওয়া বিখ্যাত ইংরেজি গানের দুটি লাইন তিনি লিখেছেন ক্যাপশনে। যা দেখে তাঁর ফ্যানরা বলছেন, মহামারীকে হারিয়ে নতুন রূপে ফিরে এসেছেন দিতিপ্রিয়া।

Advertisement
দিতিপ্রিয়া রায় দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • কোভিড মুক্ত হলেন বাংলা টেলিভিশনের প্রিয় রানি মা দিতিপ্রিয়া (Ditipriya Roy)?
  • সোশাল মিডিয়ায় তাঁর নতুন পোস্ট দেখার পর এই প্রশ্ন উঠছে।
  • পোস্টে নীল পোশাকে গ্ল্যামারাস ভঙ্গিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে।

কোভিড মুক্ত হলেন বাংলা টেলিভিশনের প্রিয় রানি মা দিতিপ্রিয়া (Ditipriya Roy)? সোশাল মিডিয়ায় তাঁর নতুন পোস্ট দেখার পর এই প্রশ্ন উঠছে। পোস্টে নীল পোশাকে গ্ল্যামারাস ভঙ্গিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। বিলি আইলিশের গাওয়া বিখ্যাত ইংরেজি গানের দুটি লাইন তিনি লিখেছেন ক্যাপশনে। যা দেখে তাঁর ফ্যানরা বলছেন, মহামারীকে হারিয়ে নতুন রূপে ফিরে এসেছেন দিতিপ্রিয়া।

ক্যাপশনে তিনি গানের দুটি লাইন লিখেছেন, 'You should see me in a crown, your silence is my favorite sound...' তবে রোগমুক্তি নিয়ে আপাতত চুপই রয়েছেন এই তরুণী সেলেব। সম্প্রতি আন্তর্জাতিক আঙিনায় তাঁর ছবি 'অভিযাত্রিক' অকুণ্ঠ প্রশংসা পাচ্ছে। সব মিলিয়ে এখনও পর্যন্চ ১৮টি পুরস্কারে ভূষিত করা হয়েছে সিনেমাটিকে। মুক্তি পাওয়ার আগেই একের পর এক খেতাব প্রাপ্তি হচ্ছে অভিযাত্রিক-র ঝুলিতে। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (KIFF), ইন্ট্যারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় (IFFI)স্ক্রিনিং ছাড়াও সব মিলিয়ে এখন অবধি মোট ১৮ টি পালক যোগ হয়েছে এই ছবির মুকুটে। তার মধ্যে 'আন্তর্জাতিক সেরা ট্রেলার' বিভাগে এই ছবির ট্রেলার ইস্তাম্বুল ফিল্ম ফেস্টিভ্যাল, রোম ইন্ডিপেন্ডেন্ট প্রিসমা অ্যাওয়ার্ডসের' মতো ৫টি ফেস্টিভ্যালে সেরার পুরস্কার পেয়েছে এবং আরও দুটিতে ফাইনালিস্ট।

 

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল শুক্রবার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পায়। আগের ২-৩ দিন ধরে জ্বর, গা ব্যথা, গলা খুশখুশ, কাশিতে ভুগছিলেন দিতিপ্রিয়া। তাঁর বাবা প্রাথমিক ভাবে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তাঁর করোনার কোনও লক্ষ্মণ না থাকায় পরিবারের বাকিরা কিছুই বুঝতে পারেননি। ফলে সকলেই আক্রান্ত হয়েছেন। করোনার বাকি লক্ষ্মণের সঙ্গে স্বাদগন্ধহীন হওয়ায় দিতিপ্রিয়া কোভিড টেস্ট করান। রিপোর্ট পিজিটিভ আসে। আপাতত বড় কোনও শারীরিক সমস্যা না থাকলেও ভীষণ দুর্বল হয়ে পড়েছেন দিতিপ্রিয়া। তাঁর অনুপস্থিতিতে মেগা ধারাবাহিকের শুটিং যে ধাক্কা খাবে তা বলাই বাহুল্য। ধারাবাহিকের মুখ্য চরিত্র হওয়ায় প্রায় প্রত্যেক পর্বেই দেখা যায় দিতিপ্রিয়াকে।

Advertisement

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। শন বন্দোপাধ্যায়, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন, ইন্দ্রাণী দত্ত  সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন। সংকটজনক রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা ও প্রয়াত তাপস পাল পত্নী নন্দিনী পাল।

 

Advertisement