scorecardresearch
 

Bigg Boss OTT : জোড়া ধাক্কা! বিগ বস ওটিটি থেকে করণ নাথ-রিদ্ধিমা পণ্ডিতের বিদায়

করণ নাথ এবং রিদ্ধিমা পণ্ডিত পেয়েছেন সবথেকে কম ভোট। তাই তাঁরা বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে বাদ চলে গিয়েছেন।

Advertisement
রিদ্ধিমা পণ্ডিত এবং করণ নাথ রিদ্ধিমা পণ্ডিত এবং করণ নাথ
হাইলাইটস
  • বিগ বস ওটিটি-তে বড় চমক
  • দ্বিতীয় সপ্তাহে শকিং এলিমিনেশন দেখা গিয়েছে
  • ওই শো থেকে একজন নয়, দু'জন প্রতিযোগী চলে গিয়েছেন বাইরে

বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-তে বড় চমক। দ্বিতীয় সপ্তাহে শকিং এলিমিনেশন দেখা গিয়েছে। ওই শো থেকে একজন নয়, দু'জন প্রতিযোগী চলে গিয়েছেন বাইরে। এবার ব্যক্তিগত ভাবে প্রতিযোগীদের পারফরম্যান্স দেখা হচ্ছে না। তার বদলে দেখা হচ্ছে পুরো কানেকশনের পারফরম্যান্স দেখা হচ্ছে।

সবথেকে কম ভোট
করণ নাথ এবং রিদ্ধিমা পণ্ডিত পেয়েছেন সবথেকে কম ভোট। তাই তাঁরা বিগ বস ওটিটি (Bigg Boss OTT) থেকে বাদ চলে গিয়েছেন। এই খবর ঘরওয়ালাদের জন্য বেশ শকিং। মনে হচ্ছে, করণ জোহর এই জন্য প্রস্তুত ছিলেন না। তাঁকে দেখেও বেশ হয়রান মনে হয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

একসঙ্গে ২
এবার প্রতিযোগীদের জোড়া ধাক্কা লেগেছে বলা যেতে পারে। একসঙ্গে দুই প্রতিযোগীর বেরিয়ে যাওয়ার পর এ কথা বলাই চলে। সবার প্রিয় করণ নাথ এবং রিদ্ধিমা পণ্ডিতের যাত্রা শেষ। বিদায় জানাতে হয়েছে। ঘর থেকে বেঘর হতে হয়েছে তাঁদের।

করণ জোহরের ঘোষণা
ঘোষণার পর বাকিদের চোখ থেকে জল বেরিয়ে আসে। করণ জোহর তাঁদের ঘর হারানোর বার্তা দেন। আর তারপরই কান্নায় ভেঙে পড়েন বাকিরা। কারণ তাঁরা কেউই মেনে নিতে পারেননি এমনটা হতে পারে। ফলে সামলানো যায়নি তাঁদের আবেগ।

মিষ্টি প্রকৃতির
প্রতীক, অক্ষরা এবং শমিতা-সহ বাকিদের দেখা যায় কান্নাকাটি শুরু করে দিয়েছেন তাঁরা। করণ জোহর করণ নাথের তারিফ করেছেন। আর তারপর তিনি বলেছেন, তিনি খুব মিষ্টি প্রকৃতির। আর তাই তাঁকে চলে যেতে দেখে সবারই মন খারাপ হয়ে যাচ্ছে।

Advertisement

 

Advertisement