scorecardresearch
 

Dadagiri- Sourav Ganguly: 'দাদাগিরি'-র মঞ্চেই জমিয়ে নাচলেন সৌরভ! কোন গানে কোমর দোলালেন দাদা?

Dadagiri Unlimited: 'দাদাগিরি'-র প্রায় প্রতি পর্বেই চমক দেন সৌরভ। আগামী পর্বে দর্শক দেখতে পাবেন মহারাজের নাচ। জমিয়ে নাচবেন তিনি। আগামী শুক্রবার, মহাষষ্ঠীর দিন দেখা যাবে 'দাদাগিরি'-র সেলিব্রিটি স্পেশাল পর্ব।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

শুরু হয়েছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। ফের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে শেষ প্রকাশ্যে আসা টিআরপি চার্ট থেকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'দাদাগিরি'-র নানা ভাইরাল ভিডিও।

'দাদাগিরি'-র প্রায় প্রতি পর্বেই চমক দেন সৌরভ। আগামী পর্বে দর্শক দেখতে পাবেন মহারাজের নাচ। জমিয়ে নাচবেন তিনি। আগামী শুক্রবার, মহাষষ্ঠীর দিন দেখা যাবে 'দাদাগিরি'-র সেলিব্রিটি স্পেশাল পর্ব। যেখানে হাজির থাকবেন সঙ্গীতশিল্পীরা। 'সারেগামাপা'-র বিভিন্ন সিজনের প্রতিযোগীরা মাতিয়ে দেবেন নাচে- গানে। হাজির রাখবেন অদিতি মুন্সি, অঙ্কিতা, রাহুল, অর্ক, অনুষ্কারা। 

 

আরও পড়ুন

Dadagiri ajker porbo

'ওয়ান্স আপঅন ইন মুম্বই' ছবির গান 'পর্দা পর্দা' গানটি গাইবেন অনুষ্কা পাত্র। শুধু গান নয়, সৌরভকে নাচের স্টেপও দেখালেন তিনি। আর সঞ্চালকও কোমর দোলালেন গানের তালে। দারুণ খুশি বাকি প্রতিযোগীরাও। নতুন প্রোমো সামনে আসতেই, রীতিমতো উচ্ছ্বসিত সৌরভ অনুগামীরা।  

 

গত সপ্তাহে ফের জার্সি উড়িয়েছিলেন সৌরভ। গ্র্যান্ড ওপেনিংয়ের পর্বে প্রতিযোগী হয়ে আসেন অন্ধ্রপ্রদেশের রত্না শর্মিলা। যিনি সৌরভের বড় ফ্যান। দাদাকে দেখে, উৎসাহিত হয়ে তিনি আবদার করেন জার্সি ওড়ানোর। প্রথমে না করলেও, শেষে নিজের অনুগামীর মন রাখতে তাঁর কথা রাখলেন সৌরভ।  

সালটা ছিল ২০০২। লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি উড়িয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সেদিন ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে বাঙালি ক্রিকেটারের দাপট, ক্রিকেট বিশ্বে এক স্বতন্ত্র্য জায়গা করে নিয়েছিল। বাংলার মানুষ আজও ভোলেনি দৃশ্যটা। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন সৌরভ। আজও তিনি সকলের প্রিয় 'দাদা' কিংবা 'মহারাজ'। কিছুটা একই রকম দৃশ্যের সাক্ষী থেকেছে বাংলা টেলিভিশনের দর্শকেরা। সৌজন্যে 'দাদাগিরি আনলিমিটেট'।     
  
প্রসঙ্গত, ২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই গেম শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। বলাই বাহুল্য সৌরভের অসাধারণ এবং সাবলীল সঞ্চালনা এই ক্যুইজ শো-কে আরও আকর্ষণীয় করে তোলে। 

Advertisement


 

Advertisement