scorecardresearch
 

Gaatchora: শেষ হচ্ছে 'গাঁটছড়া'? সব জল্পনার অবসান হয়ে এবার মিলল উত্তর

Gaatchora: শুরুর পর থেকেই ভাল পারফর্ম করেছে স্টার জলসার 'গাঁটছড়া'। এমনকী দীর্ঘ সময় রেটিং চার্টে বেঙ্গল টপারও ছিল গৌরব- শোলাঙ্কিদের মেগা। তবে ধীরে ধীরে স্কোর কমতে থাকে এবং এরপর একেবারে তলানিতে গিয়ে ঠেকে নম্বর।

Advertisement
বদল হচ্ছে 'গাঁটছড়া'-র স্লট বদল হচ্ছে 'গাঁটছড়া'-র স্লট

বাংলা টেলিভিশনে হাড্ডাহাড্ডা লড়াই চলছে। একে অপরকে টেক্কা দিচ্ছে বাংলা ধারাবাহিকগুলি (Bengali Serial)। একদিকে যেমন বন্ধ হচ্ছে বেশ কয়েকটি মেগা, সেরকম শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। অনিশ্চয়তায় ভুগছেন শিল্পীরা। টিআরপি (TRP) -তে ভাল স্কোর না করতে পারলেই, তিন- চার মাসের মধ্যেই বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল (Bangla Serial)। 

শুরুর পর থেকেই ভাল পারফর্ম করেছে স্টার জলসার 'গাঁটছড়া' (Gaantchhora)। এমনকী দীর্ঘ সময় রেটিং চার্টে বেঙ্গল টপারও ছিল গৌরব- শোলাঙ্কিদের মেগা। তবে ধীরে ধীরে স্কোর কমতে থাকে এবং এরপর একেবারে তলানিতে গিয়ে ঠেকে নম্বর। গল্পে আসযে নতুন নতুন মোড়। বাদ পড়েন অনেক অভিনেতা, আবার এন্ট্রি নিয়েছেন নতুন অনেকে। ট্র্যাক একেবারে নতুন। বারবার গুজব ওঠে শেষ হবে 'গাঁটছড়া'।  

আরও পড়ুন: সোশ্যালে খোলামেলা ছবি রণিতার! বাহামণির 'হট' লুকে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের

শোলাঙ্কি ধারাবাহিক থেকে অবসর নেওয়ার পর আবারও এই মেগা শেষ হওয়ার রব ওঠে। পড়ে কানাঘুষো শোনা যায়, বিরতির পর নাকি নতুন রূপে ধারাবাহিকে ফিরবে খড়ি- শোলাঙ্কি। এরই মাঝে এল নতুন খবর। ফ্যানেদের জন্য সুখবর, এখনই শেষ হচ্ছে না 'গাঁটছড়া'। তবে প্রাইম টাইম ঠেকে সরছে। আগামী ৫ জুন থেকে থেকে রাত ১০.৩০ মিনিটে দেখা যাবে 'গাঁটছড়া'। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

আরও পড়ুন: নতুন মেগাতে ফিরছেন মানালী! 'ফুলঝুরি'-র পর এবার কোন চমক?

এতদিন এই স্লটে দেখা যেন 'গোধূলি আলাপ'। এবার সেই জায়গা পাবে 'গাঁটছড়া'। সন্ধ্যা ৭টায় 'গাঁটছড়া'-র স্লটে আসছে নতুন ধারাবাহিক 'তুঁতে'। 'খুকুমণি হোম ডেলিভারি'-র দীপান্বিতা রক্ষিত ও 'খেলাঘড়'-র সৈয়দ আরেফিন এবার জুটি বাঁধবেন নতুন ধারাবাহিকে।  

Advertisement