scorecardresearch
 

Jeetu- Nabanita Divorce: 'ফাইন্ড আ পার্টনার...', জিতুর নয়া পোস্ট, ডিভোর্সের পিছনে 'তৃতীয় ব্যক্তি'?

Jeetu Kamal- Nabanita Das News: নবনীতার আবেগঘন পোস্ট দেখে শেষমেশ মুখ খোলেন জিতু। প্রতিশ্রুতি দেন নবনীতাকে আগলে রাখার। এরপর আরও একটি পোস্ট করেন 'অপরাজিত' অভিনেতা।

Advertisement
অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক) অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস (ছবি: ফেসবুক)

শিরোনামে অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস। বিবাহ বিচ্ছেদ হবে জুটির। আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। তবে এখনও ডিভোর্স শংসাপত্র আসেনি। বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। আর এরপর থেকেই আলোচনায় তারকা দম্পতি। নবনীতার আবেগঘন পোস্ট দেখে শেষমেশ মুখ খোলেন জিতু। প্রতিশ্রুতি দেন নবনীতাকে আগলে রাখার। এরপর আরও একটি পোস্ট করেন 'অপরাজিত' অভিনেতা। নতুন এই পোস্টে জিতু লিখেছেন তৃতীয় ব্যক্তির আগমন ও গোপনীয়তা নিয়ে। 

জিতু কমল ফেসবুকে দেবাদিদেব মহাদেবের একটি ছবি শেয়ার করে লিখেছেন, "গোপনীয়তা রাখুন। ভ্রমণ করলেও কাউকে বলো না...পার্টনার খুঁজে পেলেও কাউকে বলো না...ভাল থাকলেও কাউকে বলো না...মানুষ সুন্দর জিনিস নষ্ট করে।" অভিনেতার এই পোস্ট দেখে দ্বন্দ্বে পড়েছেন নেটজেনরা। অনেকে মনে করছেন নেটমাধ্যমে সকলকে বিচ্ছেদের কথা বলায়, নবনীতার উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন তিনি। আবার অনেকে প্রশ্ন তুলেছেন, তাহলে কি কোনও তৃতীয় ব্যক্তির আগমন হয়েছে তাঁদের মাঝে?    

 

আরও পড়ুন

 

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন নবনীতা দাস। জিতুর সঙ্গে একটি ছবি শেয়ার করে, তাঁর উদ্দেশ্যে একটি আবেগঘন খোলা চিঠি লিখেছেন তিনি। নবনীতা লিখেছেন, "টেবিলে আর দুটো করে প্লেট থাকবে না...একজনের জন্য বানানো গ্রিন টি আর দু'জনে মিলে ভাগ করে খাওয়া হবে না... টাওয়েল শেয়ার হবে না, সানস্ক্রিন ভাগাভাগি হবে না....কিছুই আর এক সাথে হবে না...তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল...তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দু'জন দু'জনের সাথে ভাল নেই.....প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে  এক বর্ণময় অধ্যায়ের ইতিটা  নয় এইভাবেই হোক...ভাল থাকো জিতু কমল।" 

Advertisement

 

 

এরপর নবনীতাকে নিয়ে করা পুরনো একটি পোস্ট ফেসবুক আবার শেয়ার করে জিতু লেখেন, "তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাবো.. আগামীতে তাই করবো….বাচ্চা বউ...।" এই পোস্ট দেখে অনেকেই কিছুটা স্বস্তি পেয়েছিলেন। আবার অনেকে এখনও বিভ্রান্তিতে রয়েছেন, তাহলে কি সত্যিই বিচ্ছেদ হবে জুটির? নাকি অভিমানের বরফ গলে, দূরত্ব ঘুচবে? তবে শেষ পর্যন্ত কী হয়, তা সময়ই বলবে...

  

এই প্রসঙ্গে জিতু ও নবনীতার সঙ্গে bangla.aajtak.in- এর তরফে যোগাযোগ করা হলে, দু'জনের ফোন বেজে যায়। দিন পাঁচেক আগে জিতু তাঁর ফেসবুক পেজে একটি পোস্ট করে লেখেন, "ভালোবাসার পোশাক বদল হলে, তা বড়ই বিরহের!" এছাড়া বেশ কিছুদিন আগে নবনীতার মুখে শোনা যায়, "কোনও কিছু আলোচনা করার জন্য আমি নিজেই জিতুর ডেট পাই না।" 

সংবাদমাধ্যমকে নবনীতা জানান, তিন মাস ধরেই আলাদা ছিলেন তাঁরা। বর্তমানে তাঁর পক্ষে এটা বোঝা হয়ে দাঁড়িয়েছিল। মতের মিলও হচ্ছিল না অনেক বিষয়ে। তবে তিনি জানেন না, জিতুর জীবনে কোনও সমস্যা হচ্ছে কি না। জুটির বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। তবে এখনও ডিভোর্স শংসাপত্র আসেনি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকতেন জিতু- নবনীতা দু'জনেই। তারকা দম্পতির সোশ্যাল পেজে ভরে থাকত ছবি, ভিডিও বা রিলস। হঠাৎ করেই তা কমতে শুরু করে। এই সব কিছু দেখে স্টুডিও পাড়ায় গুঞ্জন শুরু হয় জুটির সম্পর্কে টানাপোড়েন নিয়ে। এরপর  নবনীতার করা পোস্টে সব কিছু পরিষ্কার হয়ে যায়। এই মুহূর্তে জিতুর হাতে রয়েছে একাধিক ছবি। অন্যদিকে, কিছুদিনের বিরতির পর নবনীতা শুরু করেছেন নতুন ধারাবাহিক 'বিয়ের ফুল'। 
 

Advertisement