scorecardresearch
 

Jeetu- Nabanita: নবনীতা- স্নেহালের প্রেম চর্চা তুঙ্গে! জিতু লিখলেন, ' আমি খুশি...'

Jeetu- Nabanita: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দু'জনেই। এদিকে জল্পনা, জীবনে নতুন মানুষ এসেছে অভিনেত্রীর। মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্টও করেন জিতু।

Advertisement
স্নেহাল, নবনীতা ও জিতু (ছবি: ইনস্টাগ্রাম) স্নেহাল, নবনীতা ও জিতু (ছবি: ইনস্টাগ্রাম)

এখনও আলোচনায় রয়েছেন অভিনেতা জিতু কমল ও নবনীতা দাস। বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া চলছে জুটির। কিছুদিন আগে, সোশ্যাল মিডিয়ায় জিতুর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন নবনীতা। এরপর থেকেই শিরোনামে তারকা দম্পতি। যদিও এখনও বিচ্ছেদের শংসাপত্র আসেনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন দু'জনেই। এদিকে জল্পনা, জীবনে নতুন মানুষ এসেছে অভিনেত্রীর। মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্টও করেন জিতু। এবার কি এক সময়ের 'বাচ্চা বৌ'-র উদ্দেশ্যে কি বিশেষ মেসেজ 'অপরাজিত' অভিনেতার? 

আগে শোনা গিয়েছিল জিতুর জীবনে নতুন মানুষ আসাই নাকি কারণ দু'জনের বিচ্ছেদের। অন্যদিকে স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার সম্পর্কের জল্পনা এই মুহূর্তে তুঙ্গে। শোনা যাচ্ছে একান্তে সময় কাটাতে ভ্যাকেশনেও গিয়েছেন দু'জনে। জিতুর ইনস্টা স্টোরি বলছে অন্য কথা। সবটা জেনে, 'প্রাক্তন'-র জন্য শুভ কামনা করছেন জিতু? 

নিজের ইনস্টা স্টোরিতে একটি বিশেষ মেসেজ দিয়েছেন জিতু কমল। জিমের ফাঁকে তোলা একটি মিরর সেলফি শেয়ার করে অভিনেতা লিখেছেন, "নিজের দক্ষতা বাড়ানোর দিকে নজর দাও। কাউকে খুশি করার প্রয়োজন নেই। আমি খুশি, সেটাউই আসল।" এই স্টোরি দেখে সকলেই ভাবছেন, মেসেজটি আসলে নবনীতার জন্যই লেখা। 

আরও পড়ুন

 

Jeetu kamal

২০২৩ সাল অনেকটা পরিবর্তন নিয়ে এসেছে জিতু- নবনীতার জীবনে। আলাদা থাকার সিদ্ধান্ত নিলেও, এতদিনের অভ্যাস সহজে কাটিয়ে ফেলা সহজ না। গত কয়েক বছরের মতো অঞ্জলি দেওয়া বা সিঁদুরখেলা হবে না। সংবাদমাধ্যমকে কিছু দিন আগে নবনীতা বলেন, "এবছরের দুর্গাপুজো আগের বছরগুলোর চেয়ে অন্য রকম। প্রতি বছর সিঁদুর খেলতাম, একসঙ্গে অঞ্জলি দিতাম। এবছর আর সে সব হবে না। আগে বন্ধু-বান্ধবদের বাড়ি চলে যেতাম। অনেকেই রয়েছেন যাঁরা আমার আর জীতুর দু'জনেরই বন্ধু। তাই সেখানে এখন যাওয়াটা একটু অস্বস্তিকর।" 

Advertisement

তিনি আরও যোগ করেন, "এবছর ঘুরতে চলে যাওয়ার পরিকল্পনা ছিল। আগে ভেবেছিলাম ছ’মাসের জন্য যখন ভিসা আছে, তা হলে আরও একবার লন্ডন যাব। কিন্তু মনে হচ্ছে এক সপ্তাহের বেশি ছুটি পাব না। তাই হয়তো বিদেশে যাওয়া হবে না। তবে অষ্টমী থেকে যদি একটু ছুটি পাই দেশেই কোথাও একটা ঘুরে আসব।"  

 

Advertisement