scorecardresearch
 

নাগা সন্ন্যাসীদের নিয়ে পোস্ট করে খুনের হুমকি পেলেন অভিনেতা

কুম্ভ শাহি স্নান নিয়ে সোশাল পোস্ট করে খুনের হুমকি পেলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ ওয়াহি (Karan Wahi)। গত কয়েক দিন ধরে হরিদ্বারে শাহি স্নান উপলক্ষে হাজার হাজার সন্ন্যাসী এবং পুণ্যার্থী জমায়েত করেছেন এখানে। আর তাতেই এই ছোট্ট শহরে কার্যত করোনা রোগীর বাড়বাড়ন্ত অস্বাভাবিক মাত্রায়।

Advertisement
করণ ওয়াহি করণ ওয়াহি
হাইলাইটস
  • করণ পোস্টে লেখেন, 'নাগা বাবাদের কি কোনও ওয়ার্ক ফর্ম হোম কালচার আছে?
  • করণ নিজেও বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন যেখানে তাঁকে অশ্রাব্য ভাষায় গালাগাল এবং খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

কুম্ভ শাহি স্নান নিয়ে সোশাল পোস্ট করে খুনের হুমকি পেলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণ ওয়াহি (Karan Wahi)। গত কয়েক দিন ধরে হরিদ্বারে শাহি স্নান উপলক্ষে হাজার হাজার সন্ন্যাসী এবং পুণ্যার্থী জমায়েত করেছেন এখানে। আর তাতেই এই ছোট্ট শহরে কার্যত করোনা রোগীর বাড়বাড়ন্ত অস্বাভাবিক মাত্রায়। এরই বিরুদ্ধে ইনস্টাগ্রামে পোস্ট করেন করণ।

করণ পোস্টে লেখেন, 'নাগা বাবাদের কি কোনও ওয়ার্ক ফর্ম হোম কালচার আছে? এই ধরুন গঙ্গার জল এনে বাড়িতে স্নান করার মতো ব্যাপার'। এই পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হয়। বেশ কয়েকজন ইউজার হিন্দুত্বের ধ্বজা তুলে তাঁকে হিন্দু বিরোধী আখ্যা দেন। ট্রোলের মুখে পড়তে হয় করণকে। অনেকে তাঁকে প্রশ্ন করেন তিনি ভাগবত গীতা পড়েছেন কিনা? তবে ট্রোলের মুখে চুপ করে থাকেননি করণ। পাল্টা ভাগবত গীতা, বাইবেল এবং কোরানের ছবি শেয়ার করেন তিনি লেখেন, “Ye teeno padhhi hain aur teeno ki izzat karni aati hain.”।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Wahi 💜 (@karanwahi)

করণ নিজেও বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন যেখানে তাঁকে অশ্রাব্য ভাষায় গালাগাল এবং খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। করণ তাতে লেখেন, 'আমি এর মধ্যেই গালাগাল, খুনের হুমকি পেয়ে গিয়েছি। বাহ ভারতবাসী! যদি তোমাদের কাছএ হিন্দু মানে কোভিড প্রোটোকলের দিকে চোখ বন্ধ করে থাকা হয় তবে প্রথমে এটা জেনে নাও হিন্দু মানে কী।'

Advertisement

করোনাবিধি শিকেয় তুলেই গঙ্গায় পুণ্যস্নান করতে দেখা গিয়েছে ভক্তদের। হরিদ্বার সংলগ্ন এলাকায় ১০ থেকে ১৪ এপ্রিলের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭০০ জন। ৪ দিনে কুম্ভ মেলায় ১ হাজার ৭০১ করোনা পজেটিভ ধরা পড়েছে। বৃহস্পতিবার হরিদ্বারের মুখ্য স্বাস্থ্য আধিকারিক শম্ভু কুমার ঝা জানান, আরটিপিসিআর পরীক্ষা এবং অ্যান্টিজেন পরীক্ষার মধ্য দিয়ে করোনা আক্রান্ততে সনাক্ত করা হয়েছে। আরও আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট আসা বাকি। সে ক্ষেত্রে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

 

Advertisement