scorecardresearch
 

TRP Rating: মিঠাইকে টপকে ফের এক নম্বরে কৃষ্ণকলি

পর পর ২ সপ্তাহ রেটিং চার্টে এক নম্বরে ছিল নতুন ধারাবাহিক মিঠাই। এ সপ্তাহে মিঠাইকে টপকে এক নম্বের উঠে এল কৃষ্ণকলি। প্রায় ফটো ফিনিশে এক নম্বর স্থান দখল করল মিখিল এবং শ্যামার রসায়ণ। রেটিং চার্টে এই দুই সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ১০.২ এবং ১০.১।

Advertisement
কৃষ্ণকলি কৃষ্ণকলি
হাইলাইটস
  • পর পর ২ সপ্তাহ রেটিং চার্টে এক নম্বরে ছিল নতুন ধারাবাহিক মিঠাই। এ সপ্তাহে মিঠাইকে টপকে এক নম্বের উঠে এল কৃষ্ণকলি
  • তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে খড়কুটো এবং যমুনা ঢাকি

সাপ লুডোর খেলা চলছে বাংলা ধারাবাহিকের রেটিং চার্টে। গত সপ্তাহ নিয়ে পর পর ২ সপ্তাহ রেটিং চার্টে এক নম্বরে ছিল নতুন ধারাবাহিক মিঠাই। এ সপ্তাহে মিঠাইকে টপকে এক নম্বের উঠে এল কৃষ্ণকলি। প্রায় ফটো ফিনিশে এক নম্বর স্থান দখল করল মিখিল এবং শ্যামার রসায়ণ। রেটিং চার্টে এই দুই সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ১০.২ এবং ১০.১। এক এবং দুই নম্বর জায়গা নিজেদের মধ্যে বদল করে নিয়েছে স্টার জলসা এবং জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক।

তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে খড়কুটো এবং যমুনা ঢাকি। গত সপ্তাহের মতোই রেটিং চার্টে তাদের স্থানের কোনও পরিবর্তন হয়নি। খড়কুটো পেয়েছে ৯.২ পয়েন্ট এবং যমুনা ঢাকি-র প্রাপ্ত নম্বর ৯.০। গত সপ্তাহে ষষ্ট স্থানে থাকা অপরাজিত অপু এক ধাপ এগিয়ে এ সপ্তাহে পঞ্চম স্থানে। এই ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট ৮.২। তবে রেটিং চার্টে এ সপ্তাহের সেরা খেলোয়াড় কিন্তু মহাপীঠ তারাপীঠ। গত সপ্তাহে নবম স্থানে থাকা এই ধারাবাহিক খুব দ্রুত জনপ্রিয়তা পাচ্ছে। তিন ধাপ এগিয়ে এ সপ্তাহে শেষ করেছে ৬ নম্বরে।

আরও পড়ুন: TRP: সবাইকে টেক্কা দিয়ে রেটিংয়ে ফের সেরা 'মিঠাই'!

আরও একটি ভক্তিমূলক ধারাবাহিক কিন্তু একটু পিছিয়ে পড়ছে। সেটি হল করুণাময়ী রাণী রাসমণি। এই ধারাবাহিক বরাবর প্রথম তিনের মধ্যে থাকত। গত কয়েক সপ্তাহ ধরে প্রথম তিনের বাইরে চলে যায়। গত সপ্তাহে পঞ্চম স্থানে ছিল ধারাবাহিকটি। এ সপ্তাহে ২ ধাপ পিছিয়ে ৭.৭ পয়েন্ট পেয়ে ধারাবাহিকটি সপ্তাম স্থানে। ৭.৪ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে যুগ্মভাবে রয়েছে দেশের মাটি এবং মোহর। ৭.৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে গঙ্গারাম। ২ ধাপ পিছিয়ে ৭.১ পয়েন্ট নিয়ে দশম স্থানে শ্রীময়ী।

 

Advertisement

Advertisement