scorecardresearch
 

Meyebela Serial: ৬ মাসেই শেষ হচ্ছে 'মেয়েবেলা'-র জার্নি! অভিমানী পোস্ট পরিচালকের

Bangla Serial: মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই শোনা যাচ্ছিল, শেষ হবে স্টার জলসার 'মেয়েবেলা'। এবার সামনে এল আসল উত্তর। 

Advertisement
অর্পণ ঘোষাল ও স্বীকৃতি মজুমদার অর্পণ ঘোষাল ও স্বীকৃতি মজুমদার

শেষ হবে কি হবে না, এই নিয়ে গত কয়েকদিন ধরে জোর জল্পনা চলছে 'মেয়েবেলা' ফ্যানেদের মধ্যে। বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও।  শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। সেরকমই শোনা যাচ্ছিল, শেষ হবে স্টার জলসার 'মেয়েবেলা' (Meyebela)। এবার সামনে এল আসল উত্তর। 

মাত্র ছ'মাসেই শেষ হবে 'মেয়েবেলা'-র জার্নি। গত জানুয়ারি মাসে শুরু হয়েছিল স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষালের 'মেয়েবেলা'। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র বীথি রূপে দীর্ঘ পাঁচবছর পর টেলিভিশনে ফিরেছিলেন বিজেপি নেত্রী -রূপা গঙ্গোপাধ্যায়। পাঁচ মাসে টিআরপি (TRP) -তে সেরা দশে স্থান পেলেও, খুব একটা ভাল স্কোর করেনি এই মেগা। এরপর হঠাৎ ধারাবাহিক থেকে বিদায় নেন রূপা। তাঁর স্থানে বীথি চরিত্রে অভিনয় শুরু করেন, অনুশ্রী দাস। অনেকে মনে করছিলেন, রূপা গঙ্গোপাধ্যায়ের জায়গায় অনুশ্রী দাস আসায়, ধারাবাহিকের রেটিং আরও পড়ছে। 

শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকায় ৫.০ নম্বর পেয়ে সপ্তম স্থানে রয়েছে 'মেয়েবেলা'। চ্যানেল বা কলাকুশলীদের কেউ মুখ না খুললেও, টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল খুব শীঘ্রই শেষ হবে 'মেয়েবেলা'। এই জল্পনা বাড়তে থাকে 'মেয়েবেলা'-র স্লটে নতুন মেগা 'সন্ধ্যাতারা' আসার খবর আসতেই। ১২ জুন থেকে সন্ধ্যা ৭.৩০ টায় দেখা যাবে অন্বেষা হাজরার নতুন সিরিয়াল। এরপর চ্যানেলের তরফে জানানো হয়  ১২ জুন থেকে সন্ধ্যা ৫টায় দেখা যাবে 'মেয়েবেলা'। সকলে ভাবতে শুরু করেন, এখনই শেষ হবে না মউ- ডোডোদের জার্নি। কিন্তু সে ধারণা ভুল। শীঘ্রই শেষ হবে মেগা। 

আরও পড়ুন

ভারাক্রান্ত মনে 'মেয়েবেলা'-র পরিচালক সোশ্যাল মিডিয়ায় মনের কথা লেখেন। কিছু ছবি শেয়ার করে একটি অভিমানী পোস্ট করেছেন তিনি। পরিচালক লেখেন।, "অনেক দিন পর একটা মনের মতো শো পরিচালনা করতে পেরে ভাল লাগছিল। কিন্তু সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবতে পারিনি। যাই হোক ভাল জিনিস কম হলেই ভাল, তবেই সেটা মনে থেকে যায়। আর মানুষও বিরক্ত হয় না...।" 

Advertisement

টেলিপাড়ায় শোনা গিয়েছিল, রূপা গঙ্গোপাধ্যায় ধারাবাহিক থেকে সরে আসেন এই অভিযোগে, যে প্রেক্ষাপটে গল্পটি শুরু হয়েছিল তা মোড় নিয়েছে নেতিবাচক দিকে, যা কখনও কাম্য ছিল না। তাহলে কি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন তিনি? এই প্রসঙ্গে প্রশ্ন করায়, সংবাদমাধ্যমকে রূপা বলেন, "আমার এই বিষয়ে কিছু বলার নেই। যেটা ঠিক মনে হয়েছিল, সেটা করেছি। বাকি আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম কি না সেই উত্তর দেবেন দর্শক।" 

 

Advertisement