scorecardresearch
 

New Bangla Movie: মৈনাকের নতুন ছবিতে প্রথমবার জুটিতে ঋত্বিক- ঋতাভরী? জল্পনা টলিপাড়ায়

Tollywood Movie: টলিপাড়ায় নতুন গুঞ্জন, নতুন ছবি নিয়ে আসছেন মৈনাক ভৌমিকের। যেখানে রয়েছে বেশ কয়েকটি চমক। যদিও এখনও পর্যন্ত ছবি নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

Advertisement
ঋত্বিক চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী ও মৈনাক ভৌমিক (ছবি: ফেসবুক) ঋত্বিক চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী ও মৈনাক ভৌমিক (ছবি: ফেসবুক)

২০১২ সালে 'আমরা' ছবি নিয়ে পরিচালনায় হাতেখড়ি হয়েছিল পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik)। এরপর 'বেডরুম', 'মাছ মিষ্টি অ্যান্ড মোর', 'আমি আর আমার গার্লফ্রেন্ডস', 'বিবাহ ডায়েরিজ', 'জেনারেশন আমি', 'চিনি' 'একান্নবর্তি', 'মিনি'-র মতো একের পর এক ছবির মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। ছবির পাশাপাশি ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম, ডকুমেন্টরিও পরিচালনা করেছেন তিনি। টলিপাড়ায় নতুন গুঞ্জন, নতুন ছবি নিয়ে আসছেন মৈনাক। যেখানে রয়েছে বেশ কয়েকটি চমক।

শোনা যাচ্ছে, এই ছবিতে প্রথমবার জুটি বাঁধবেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এছা়ড়াও অভিনয় করার কথা সৌরভ দাসের। যদিও এখনও পর্যন্ত ছবি নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

এবার অশোক ধানুকার সঙ্গে হাত মিলিয়েছেন মৈনাক ভৌমিক। এসকে মুভিজ-এর প্রযোজনায় আসছে তাঁর নতুন ছবি। ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনের কাজ অনেকটাই এগিয়েছে। সব ঠিক থাকলে চলতি মাসের শেষে ছবির শ্যুটিং করতে লন্ডন যাবেন পরিচালক।  

আরও পড়ুন

প্রসঙ্গত,মার্চ মাসে 'চিনি ২' ছবির শ্যুটিং সেরেছেন মৈনাক। অন্যদিকে ঋত্বিক ও ঋতাভরীর হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। ঋতাভরী শেষ অভিনীত ছবি 'ফাটাফাটি' এখনও বহু প্রেক্ষাগৃহে 'হাইজফুল' যাচ্ছে। এরপর এসকে মুভিজের ব্যানারে অংশুমান প্রত্যুষের নতুন ছবিতে, জিতু কমলের বিপরীতে অভিনয় করবেন নায়িকা। অন্যদিকে এই প্রযোজনা সংস্থারই অন্য একটি ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন ঋত্বিক চক্রবর্তী। 

 

Advertisement