scorecardresearch
 

Mithai: ২৩ এপ্রিল শেষ হচ্ছে 'মিঠাই'? গুজব না সত্যি, জানালেন মেগার পরিচালক রাজেন্দ্র প্রসাদ

Bangla Serial: ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে ফের শোনা যাচ্ছে দুঃসংবাদ! এপ্রিলেই শেষ হতে চলেছে এই ধারাবাহিক? সত্যি জানালেন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস।

Advertisement
সৌমিতৃষা কুন্ডু, রাজেন্দ্রপ্রসাদ দাস ও আদৃত রায় (ছবি: ফেসবুক) সৌমিতৃষা কুন্ডু, রাজেন্দ্রপ্রসাদ দাস ও আদৃত রায় (ছবি: ফেসবুক)

বেশ কয়েক সপ্তাহ টিআরপি (TRP) তালিকায় স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai) -র। তবু, দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে (Bangla Serial) পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে ফের শোনা যাচ্ছে দুঃসংবাদ! এপ্রিলেই শেষ হতে চলেছে এই ধারাবাহিক? সত্যি জানতে bangla.aajtak.in যোগাযোগ করেছিল ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের (Rajendra Prasad Das) সঙ্গে, সবিস্তারে জানালেন তিনি। 

টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছে আগামী ২৩ এপ্রিল নাকি শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। সে জায়গায় জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক (New Mega Serial)। যদিও এর আগেও বহুবার গুজব রটেছিল, শেষ হবে 'মিঠাই'। পরে জানা যায়, সেটা শুধুমাত্রই রটনা। ফের শুরু নয়া জল্পনা। ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলিতে ইতিমধ্যে মন খারাপের আবহ। তাহলে কি সত্যিই রোজ সন্ধ্যা ৬ টার সময় দর্শকদের সামনে আসবে না মনোহরার সদস্যরা?

আরও পড়ুন: 'আমি প্রতারণার শিকার হয়েছি...'! জিমকাণ্ডে এবার পাল্টা অভিযোগ শ্রাবন্তীর

'মিঠাই'-র 'ক্যাপ্টেইন অফ দ্য শিপ' রাজেন্দ্র কুমার দাস জানালেন, "আমি এখনও তারিখ নিয়ে কিছু জানি না, সত্যি বলছি। আমাদের শ্যুটিং ফ্লোরে এখনও কোনও নির্দেশিকা আসেনি এরকম। উল্টে আমরা তো প্রোমো তৈরি করছি। এছাড়া একটা ৮৫০ -৯০০ পর্বের সিরিয়াল, যদি শেষ হয়, তো শেষ করার মতো করেই হবে। গল্পের দিক থেকেও সেরকম কিছু আসছে না। ফলে এই নিয়ে আমি কিছুই জানি না। তবে হ্যাঁ, শেষ তো একদিন না একদিন হবেই, যখন শুরু হয়েছে।"    

আরও পড়ুন: অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL  

প্রসঙ্গত, 'মিঠাই'-র বর্তমান ট্র্যাক অনুযায়ী একের পর এক বিপদের সম্মুখীন হচ্ছে মনোহরার সদস্যরা। মিঠাই ফিরে আসার পর ধীরে ধীরে স্মৃতি ফিরছে তার। এদিকে সোম- তোর্সার জীবনে আবার এসেছে সঙ্গীতা নামক ঝড়। এই বিপদ কাটাতে, প্ল্যান কষছে মিঠাইরানি সহ হল্লা পার্টি। খারাপ সময় থেকে কীভাবে মিঠাইয়ের গোপাল 'হেলেপ' করে সকলকে আলোর পথ দেখায়, এখন সেটাই দেখার।  সে সঙ্গে, যে গুজব উঠেছে ধারাবাহিককে কেন্দ্র করে, তা সত্যি না ফের গুজব, তা সময়ই বলবে।      
 
 

Advertisement

Advertisement