scorecardresearch
 

Mithai fame Adrit Roy: 'মিঠাই'-এর 'উচ্ছেবাবু'-র বাস্তবের প্রেমিকা কে? ফাঁস হল নাম

জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু তথা সিদ্ধার্থ মোদকের ক্রেজ দর্শকদের মধ্যে দারুণভাবে জনপ্রিয়। এক কথায় বলা চলে মহিলা হৃদয়ে তিনি রীতিমতো রাজ করেন। সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের একাধিক ভক্তগণ সর্বদা এটা জানতে আগ্রহী যে তিনি বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করছেন। এই সিরিয়ালে সিরিয়ালে সিদ্ধার্থ ও মিঠাই-এর জুটি দর্শকদের বেশ পছন্দ। টিআরপিতে এখন সেভাবে জায়গা করতে না পারলেও দর্শক হৃদয়ে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন উচ্ছেবাবু ও মিঠাই

Advertisement
কৌশাম্বী ও আদৃত রায় কৌশাম্বী ও আদৃত রায়
হাইলাইটস
  • জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু তথা সিদ্ধার্থ মোদকের ক্রেজ দর্শকদের মধ্যে দারুণভাবে জনপ্রিয়
  • এক কথায় বলা চলে মহিলা হৃদয়ে তিনি রীতিমতো রাজ করেন
  • সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের একাধিক ভক্তগণ সর্বদা এটা জানতে আগ্রহী যে তিনি বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করছেন

জনপ্রিয় ধারাবাহিক মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু তথা সিদ্ধার্থ মোদকের ক্রেজ দর্শকদের মধ্যে দারুণভাবে জনপ্রিয়। এক কথায় বলা চলে মহিলা হৃদয়ে তিনি রীতিমতো রাজ করেন। সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়ের একাধিক ভক্তগণ সর্বদা এটা জানতে আগ্রহী যে তিনি বাস্তব জীবনে কার সঙ্গে প্রেম করছেন। এই সিরিয়ালে সিরিয়ালে সিদ্ধার্থ ও মিঠাই-এর জুটি দর্শকদের বেশ পছন্দ। টিআরপিতে এখন সেভাবে জায়গা করতে না পারলেও দর্শক হৃদয়ে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন উচ্ছেবাবু ও মিঠাই। 

কৌশাম্বী-আদৃত প্রেম
আদৃত রায়ের সঙ্গে এখন সম্পর্কে রয়েছেন এই সিরিয়ালে তাঁরই দিদিয়া অর্থাৎ শ্রীনন্দা ওরফে কৌশাম্বী চক্রবর্তী। একটা সময়ে তাঁরা নাকি একে-অপরের খুব ভালো বন্ধু ছিলেন। তবে এখন সেই বন্ধুত্বের গভীরতা আরও বেড়েছে। তবে আদৃত বা কৌশাম্বী দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে পেরিয়েছে। আর এই দিন উপলক্ষে তারকারা একে একে সোশ্যাল মিডিয়ায় তাদের জীবনসঙ্গী কিংবা প্রেমিক-প্রেমিকাদের নিয়ে পোস্ট করেছেন। এই ভ্যালেন্টটাইনেই নিজের প্রেমের কথা স্বীকার করে নিলেন আদৃত। আর রাখ-ঢাক না করে তিনি তার প্রেম জীবন নিয়ে মুখ খুলেছেন। এবং সম্পর্কে থাকার কথা আংশিক স্বীকারও করে নিয়েছেন।

 

আরও পড়ুন: television actress Jasmine Roy: জ্যাসমিনের জীবনে আবার প্রেম? টেলিপাড়ায় জোর গুঞ্জন

প্রেম করছেন আদৃত
সম্প্রতি আদৃতকে একটি সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল প্রেমিক হিসেবে তিনি কেমন? জবাবে আদৃত বলেন, এটা যাঁর সঙ্গে আমি প্রেম করছি সে বলতে পারবে। আমার মনে হয় আমার মত প্রেমিক আর নেই। তবে মাঝেমধ্যে এটাও মনে হয় যে এভাবে প্রতিক্রিয়া না দিলেও হত। আসলে সম্পূর্ণ বিষয়টা তাকে জিজ্ঞেস করাই ভাল, সে আমায় কীভাবে সহ্য করে। আর এখান থেকে স্পষ্ট যে আদৃত কিন্তু প্রেমটা জমিয়ে করছেন। এবং তাঁর প্রেমিকা যে কৌশাম্বী সে বিষয়েও সকলে নিশ্চিত। 

Advertisement

আরও পড়ুন: TRP: সেরা দশে এল 'মিঠাই'? জানুন 'জগদ্ধাত্রী' না 'অনুরাগের ছোঁয়া', কে টপার

আদৃতের আগের সম্পর্ক ভেঙে যায়
এর আগে আদৃতের সঙ্গে সম্পর্কে থাকতে দেখা গিয়েছিল সুপ্রিয়া নামের এক মেয়েকে। আদৃত ও সুপ্রিয়া নাকি দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে ছিলেন। দুই পরিবারের সম্পর্কও নাকি দীর্ঘদিনের। সুপ্রিয়ার বাবা নাকি মুম্বইয়ের নামকরা আর্ট ডিরেক্টর। মিঠাই টিমের নানান গেট টুগেদারেও দেখা মিলেছিল সুপ্রিয়ার। ভাইরাল হয়েছিল সে সমস্ত ছবি, ভিডিও। তবে সেই সম্পর্ক থেকে অনেক আগেই বেরিয়ে এসেছেন আদৃত। সুপ্রিয়াও আংটি বদল করেছেন অন্য একজনের সঙ্গে। শোনা গিয়েছিল যে আদৃতের সঙ্গে মিঠাই সিরিয়ালের কোনও এক অভিনেত্রীর ঘনিষ্ঠতা বাড়ার কারণেই এই সম্পর্কে চিড় ধরে। আর আদৃতের যে কৌশাম্বীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে তা বলাই বাহুল্য। 

Advertisement