scorecardresearch
 

Mukut Serial: খারাপ TRP! এবার মাত্র ৪ মাসেই থামবে 'মুকুট'-র পথচলা?

Bangla Serial: শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। শোনা যাচ্ছে সে তালিকায় নাম যোগ হতে চলেছে 'মুকুট'-র। 

Advertisement
অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ (ছবি: সংগৃহীত) অভিনেত্রী শ্রাবণী ভুইয়াঁ (ছবি: সংগৃহীত)

জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বহুক্ষেত্রে মাত্র কয়েক মাসের মধ্যেই বন্ধ হচ্ছে সিরিয়াল। শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। শোনা যাচ্ছে সে তালিকায় নাম যোগ হতে চলেছে জি বাংলার 'মুকুট' (Mukut)-র। 

গত মার্চ মাসে শুরু হয়েছিল শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia) ও অর্ঘ্য মিত্রের (Arghya Mitra) 'মুকুট'। তবে টিআরপি (TRP) চার্টে বিশেষ প্রভাব ফেলতে পারেনি এই মেগা। বারবার পরিবর্তন হয়েছে সম্প্রচারের সময়। এখনও চ্যানেল কর্তৃপক্ষ বা কলাকুশলীদের কেউ মুখ না খুললেও, টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে এই মেগা। 

স্টুডিও পাড়ায় আরও শোনা যাচ্ছে, 'মুকুট' শেষ হয়ে সেই জায়গায় পাঠানো হবে পুরানো এক মেগাকে এবং প্রাইমটাইমে স্থান পেতে পারে ক্রিস্টাল প্রোডাকশনের নতুন ধারাবাহিক।  

'মুকুট' শুরু হওয়ায় 'তোমার খোলা হাওয়া'-কে পাঠানো হয়েছিল দুপুরের স্লটে। এরপর 'ইচ্ছে পুতুল'-কে রাত ৯.৩০ টার স্লটে দিয়ে পরিবর্তন হয় 'মুকুট'-র স্লট। রাত ১০ টায় সম্প্রচার শুরু হয় এই মেগার। তবে কোনও কিছুতেই লাভ হয়নি। দর্শক মনে বিশেষ জায়গা করতে পারেনি শ্রাবণী- অর্ঘ্যদের মেগা। মনে করা হচ্ছে, এই জন্যেই এই সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল । 

তবে কবে শেষ শ্যুটিং এবং কবে থেকে সম্প্রচার বন্ধ হবে, তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হবে 'মুকুট'-র পথচলা। 
 

Advertisement