scorecardresearch
 

Honey- Tumpa Serial: নতুন মেগাতে এবার জুটিতে হানি- টুম্পা? টেলিপাড়ার অন্দরে জল্পনা

New Bangla Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
অভিনেতা হানি বাফনা ও টুম্পা ঘোষ (ছবি: ফেসবুক) অভিনেতা হানি বাফনা ও টুম্পা ঘোষ (ছবি: ফেসবুক)

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হতে পারে 'শ্যমার'(Shyama) -র নাম। শোনা যাচ্ছে সান বাংলায় শীঘ্রই আসতে চলেছে এই নতুন মেগা। এবার জুটি বাঁধছেন হানি বাফনা (Honey Bafna) ও টুম্পা ঘোষ (Tumpa Ghosh)। এই জল্পনাই এই মুহূর্তে টেলি পাড়ার অন্দরে।   

কয়েক মাস আগে শেষ হয়েছে 'সোহাগ জল'। সেই মেগাতে শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছিলেন হানি। অন্যদিকে টুম্পাকে শেষ দেখা গিয়েছিল 'ত্রিশূল' ধারাবাহিকে। হানি- টুম্পা ছাড়াও এই মেগাতে দেখা যাবে বেশ কিছু পরিচিত মুখ। তবে এখনও পর্যন্ত নতুন সিরিয়াল প্রসঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ বা অভিনেতাদের কেউই মুখ খোলেননি। 

এর আগে 'রাগে অনুরাগে', 'রাঙিয়ে দিয়ে যাও'-র মতো একাধিক ধারাবাহিকে সকলের মন জয় করেছেন টুম্পা। অন্যদিকে হানি বাফনাও টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা। 'বকুল কথা', 'প্রথমা কাদম্বিনী', 'গ্রামের রানি বীণাপাণি'-র ধারাবাহিকে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন তিনি।  

প্রসঙ্গত, মাত্র সাত মাসেই শেষ হয়েছে হানি বাফনার শেষ মেগা 'সোহাগ জল'। গত নভেম্বর মাসে শুরু হয়েছিল শ্বেতা- হানির এই ধারাবাহিক। সাত মাসে টিআরপি-তে একাধিকবার সেরা দশে স্থান পেলেও, ধীরে ধীরে খারাপ স্কোর শুরু করে। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়ে 'সোহাগ জল'। মনে করা হয়, এজন্যেই রাতারাতি ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। গত ২৬ জুন ছিল 'সোহাগ জল'-র শ্যুটিংয়ের শেষ দিন।  জুঁই- শুভ্রর অনস্ক্রিন রসায়ন বহু দর্শক বেশ উপভোগ করেন। ফলে এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হওয়ার, মন খারাপ হয় বহু দর্শকের।
 

Advertisement

 

Advertisement