scorecardresearch
 

মুখোপাধ্যায় পরিবারে আসছে 'নতুন অতিথি', খড়কুটো-য় নতুন টুইস্ট

সৌজন্য আর গুনগুনের ভালোবাসায় রং ধরেছে। মিষ্টি থেকে আরও মিষ্টি হচ্ছে তাঁদের কেমিস্ট্রি। তবে এটা ভেবে বসবেন না এই মিষ্টি ভালোবাসার ফলেই নতুন অতিথি আসছে। আসলে ঋজু এবং মিষ্টির সৌজন্যে বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে।

Advertisement
খড়কুটো খড়কুটো
হাইলাইটস
  • নতুন বছর নতুন অতিথির আগমন বার্তা বয়ে নিয়ে মুখোপাধ্যায় পরিবারে।
  • তুন বছরে খড়কুটো ধারাবাহিকের এই নতুন টুইস্ট দর্শকদের কাছে মিষ্টিমুখের মতোই।

নতুন বছর নতুন অতিথির আগমন বার্তা বয়ে নিয়ে মুখোপাধ্যায় পরিবারে। সৌজন্য আর গুনগুনের ভালোবাসায় রং ধরেছে। মিষ্টি থেকে আরও মিষ্টি হচ্ছে তাঁদের কেমিস্ট্রি। তবে এটা ভেবে বসবেন না এই মিষ্টি ভালোবাসার ফলেই নতুন অতিথি আসছে। আসলে ঋজু এবং মিষ্টির সৌজন্যে বাড়িতে নতুন অতিথি আসতে চলেছে। নতুন বছরে খড়কুটো ধারাবাহিকের এই নতুন টুইস্ট দর্শকদের কাছে মিষ্টিমুখের মতোই।

ধারাবাহিকে গত কয়েক পর্বেই মিষ্টির লুকিয়ে আচার খাওয়ার ঘটনা সামনে এসেছে। লক্ষ্য করেছেন ছোটমা-ও। কিন্তু প্রশ্ন করলেই এড়িয়ে গিয়েছে মিষ্টি। নববর্ষে ভোর থেকে কয়েকবার বমি করতেই টের পায় গুনগুন। সে জানায় সৌজন্যকেও। গুনগুনের কথায় সৌজন্যই তখন ঘটনা বড়মা-কে জানিয়ে জানতে চায় মিষ্টির কী হয়েছে। তখন দুইয়ে দুইয়ে চার করে ফেলেন সকলে। বদ হজম ভেবে পুটুপিসির দেয়া জোয়ান খাওয়ার পরামর্শে যখন মিষ্টির আগ্রহ দেখা যায় না, তখন সকলে ধরে ফেলেন শুভ খবরটি আসলে কী। ৩ মাসের গর্ভবতী মিষ্টি। ফলে পরিবারে নতুন অতিথিকে খুব শীঘ্রই দেখা যাবে, এমনটাই আশা করছেন সকলে।

 

খবরে গোটা পরিবারে খুশির হাওয়া। কেই কাকা হবেন, কেউ দাদু, কেউ দিদা। সকলেই নতুন অতিথিকে নিয়ে নিজের নিজের মতো কল্পনা করে নেন, কেমন হবে সে। খড়কুটোর ফ্যান পেজ থেকে প্রকাশ করা হয়েছে ভিডিও। সব কিছুর মধ্যে রূপাঞ্জনের এক্সপ্রেশন কিন্তু অন্য মাত্রায় ছিল। আর হবে না-ই বা কেন। সম্প্রতি রূপাঞ্জনের ঘরেও যে নতুন অতিথির আগমন ঘটেছে। রাজা-মধুবনীর কোল আলো করে এসেছে কেশব। নেট মাধ্যমে সে খবর জানিয়ে পোস্টও করেন টিভির জনপ্রিয় এই যুগল।

Advertisement

 

Advertisement