scorecardresearch
 

নীলের পুরস্কারে তৃণার #pawri, সোশালে ভাইরাল গুনগুনের ভিডিও

তৃণা যে লেডি লাক নিয়ে এসেছেন তা নীলকে আলাদা করে বলার কিছউ নেই। সম্প্রতি একটি পুরস্কার মঞ্চে সেরা অভিনেতা-র পুরস্কার পেয়েছেন নীল। আর তাতেই pawri-তে মাতলেন তৃণা। সোশাল মিডিয়ায় আপাতত যা ভাইরাল।

Advertisement
নীল-তৃণা, সৌজন্য ইনস্টাগ্রাম নীল-তৃণা, সৌজন্য ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এ মুহূর্তে দর্শকদের বিচারে এক নম্বর ধারাবাহিক খড়কুটো-তে নায়িকা গুনগুনের আত্মহত্যার চেষ্টা দেখে দর্শকরা যথেষ্ট বিস্মিত এবং ক্ষুব্ধ হয়েছিলেন।
  • আপাতত সে সব মেঘ কেটে সিরিয়ালেও হালকা পরিবেশ ফিরে এসেছে। তার সঙ্গে তৃণার এই পোস্ট সোশালেও তাঁর ফ্যানদের মুখের হাসি চওড়া করেছে।
  • বাংলা টেলিভিশন অ্যাওয়ার্ড সোনার সংসার পুরস্কা মঞ্চে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা নীল ভট্টাচার্য।

বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখের মধ্যে অন্যতম নীল ভট্টাচার্য। কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল আবার রিয়েল লাইফে গুনগুনের স্বামীও। সম্প্রতি তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। আর তৃণা যে লেডি লাক নিয়ে এসেছেন তা নীলকে আলাদা করে বলার কিছউ নেই। সম্প্রতি একটি পুরস্কার মঞ্চে সেরা অভিনেতা-র পুরস্কার পেয়েছেন নীল। আর তাতেই pawri-তে মাতলেন তৃণা। সোশাল মিডিয়ায় আপাতত যা ভাইরাল।

গত সপ্তাহে এ মুহূর্তে দর্শকদের বিচারে এক নম্বর ধারাবাহিক খড়কুটো-তে নায়িকা গুনগুনের আত্মহত্যার চেষ্টা দেখে দর্শকরা যথেষ্ট বিস্মিত এবং ক্ষুব্ধ হয়েছিলেন। আপাতত সে সব মেঘ কেটে সিরিয়ালেও হালকা পরিবেশ ফিরে এসেছে। তার সঙ্গে তৃণার এই পোস্ট সোশালেও তাঁর ফ্যানদের মুখের হাসি চওড়া করেছে। বাংলা টেলিভিশন অ্যাওয়ার্ড সোনার সংসার পুরস্কা মঞ্চে সেরা অভিনেতার পুরস্কার পেলেন অভিনেতা নীল ভট্টাচার্য। যা স্ত্রী তৃণার এই উচ্ছ্বসিত পোস্ট। সোশাল মিডিয়ার অন্যতম ভাইরাল হ্যাশট্যাগ #pawrihorahihai যোগ করে তৃণা একটি ভিডিও পোস্ট করেন।
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

তৃণা লিখছেন, 'আমি জানতাম এটা শুধু সময়ের অপেক্ষা ছিল... এবং তুমি করে দেখালে। আগামী বছরগুলিতেও তুমি আরও নান পুরস্কার জিততে থাকবে। মনের গভীরে আমি জানি, তুমি সবার চেয়ে আলাদা করে নিজেকে চেনাবে। ভীষণ গর্বিত... লাভ ইউ।'

Advertisement

 

Advertisement