scorecardresearch
 

Horogouri Pice Hotel: 'বিহান'- রাহুল জুটি বাঁধছেন নবাগতা শুভস্মিতার সঙ্গে! আসছে 'হরগৌরী পাইস হোটেল'

New Bangla Serial: আসতে চলেছে এই নতুন মেগা। 'খুকুমণি হোম ডেলিভারি'-র বিহান অর্থাৎ রাহুল মজুমদার এবার জুটি বাঁধবেন নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। 

Advertisement
 রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) রাহুল মজুমদার ও শুভস্মিতা মুখোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট,পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'হরগৌরী পাইস হোটেল'-র নাম। স্টার জলসায় আসতে চলেছে এই নতুন মেগা। 'খুকুমণি হোম ডেলিভারি'-র বিহান অর্থাৎ রাহুল মজুমদার এবার জুটি বাঁধবেন নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। 

জল্পনা ছিল বহুদিন ধরেই। সেই জল্পনাই এবার সত্যি হল। যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা ভৌমিকের প্রযোজনায় আসছে এই নতুন ধারাবাহিক। কিছুদিন আগেই হয়েছে মেগার প্রোমো শ্যুট। আগেই শোনা গিয়েছিল শাশুড়ি -বৌমার রোজকার গল্প না, এই ধারাবাহিকের গল্প হবে একেবারে ভিন্ন ঘরানার। আর সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে রাহুল ও শুভস্মিতাকে। বুধবার সামনে এলো ধারাবাহিকের প্রোমো। 

যেখানে দেখা যাচ্ছে, হাজার স্বপ্ন ও কল্পনায় বোনা ঐশানীর জগৎ। পরিবার ও বোনেদের আদরের সে। তার ধারণা বাড়ি পাল্টালেও জীবন পাল্টে যায় না। এদিকে ঘটনাচক্রে তার বিয়ে হয় শঙ্করের সঙ্গে। যার জীবন আবর্তিত হরগৌরী পাইস হোটেলে। জীবনের অনেক না মেলা হিসেবের মতই ঐশানী -শঙ্করের জীবন এক রাস্তায়। সংসারের নানা টানাপোড়েনের মাঝে পড়ে ঐশানী। কিন্তু তার পাশে দাঁড়ায় শঙ্কর। কীভাবে এগোবে গল্প? সেই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

 

এর আগে শোনা গিয়েছিল যীশু -নীলাঞ্জনার হাত ধরে আসতে চলেছে 'তোমায় আমায় মিলে ২'-নিয়ে। ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় তিন বছর রমরমিয়ে চলেছে স্টার জলসার 'তোমায় আমায় নিয়ে' ধারাবাহিক। তবে পরে জানা যায় ধারাবাহিকের সিক্যুয়েল নয়, দর্শকদের জন্য আসছে এক 'ব্যান্ড নিউ' ধারাবাহিক। তবে প্রোমো দেখে অনেকেই মনে করছেন 'হরগৌরী পাইস হোটেল'-এ থাকবে 'তোমায় আমায় নিয়ে'-র ছোঁয়া। 

প্রসঙ্গত,কিছু আগেই শেষ হয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। শুরুর কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে বিহান -খুকু। সেখানে বিহান চরিত্রে দেখা গিয়েছিল রাহুল মজুমদারকে। ইতিমধ্যে 'খুকুমণি' - দীপান্বিতা রক্ষিত সামনে এসেছেন নয়া অবতারে। 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ -এ ক্যাপ্টেন তিনি। এবার পালা তার 'রাজকুমার' অর্থাৎ রাহুলের। অন্যদিকে 'জনি বনি', 'টিকিল্যান্ড'-র মতো ওয়েব কনটেন্টে এর আগে কাজ করেছেন শুভস্মিতা। তবে ধারাবাহিকে মুখ্য চরিত্রে এটাই তাঁর প্রথম কাজ। 


 

Advertisement