scorecardresearch
 

Ramprasad- Payel De: 'রামপ্রসাদ' থেকে হঠাৎ গায়েব মা কালী, ধারাবাহিক ছাড়লেন পায়েল?

Bangla serial news: দেবী কালীর ভূমিকায় রয়েছেন পায়েল দে। তবে বেশ কিছুদিন তাঁকে দেখা যাচ্ছে না মেগাতে। যার জেরে বেজায় চিন্তায় পড়েছেন অভিনেত্রীর ফ্যানেরা।

Advertisement
পায়েল দে ও সব্যসাচী চৌধুরী পায়েল দে ও সব্যসাচী চৌধুরী

শুরুর পর থেকেই দর্শকদের মনে বেশ ভালই জায়গা করে নিয়েছে 'রামপ্রসাদ' (Ramprasad)। টিআরপি তালিকায় (TRP) বিশেষ প্রভাব না ফেলতে পারলেও, বেশ আলোচিত এই মেগা। ভক্তিমূলক এই ধারাবাহিকে সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) বিপরীতে রয়েছেন সুস্মিলি আচার্য (Susmili Acharjya)। এছাড়া দেবী কালীর ভূমিকায় রয়েছেন পায়েল দে (Payel De)। তবে বেশ কিছুদিন তাঁকে দেখা যাচ্ছে না মেগাতে। যার জেরে বেজায় চিন্তায় পড়েছেন অভিনেত্রীর ফ্যানেরা। তাহলে কি হঠাৎ ধারাবাহিক থেকে বিদায় নিলেন পায়েল?

স্টার জলসায় সম্প্রচার হয় 'রামপ্রসাদ'। সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের পেজেও অনুগামীরা প্রশ্ন তুলছেন, হঠাৎ কী হল মা কালীর চরিত্রের অর্থাৎ পায়েলের? তাহলে কি শীঘ্রই বন্ধ হয়ে যাবে এই মেগা? নাকি অন্য কোনও কারণে বিরতি নিয়েছেন পায়েল?

শোনা যাচ্ছে, কোনও ব্যক্তিগত কারণে 'রামপ্রসাদ' থেকে বিরতি নেননি অভিনেত্রী। আসলে বর্তমান ট্র্যাক অনুযায়ী তাঁকে দেখা যাচ্ছে না। অর্থাৎ বর্তমান ট্র্যাকে মা কালীর কোনও সিন নেই। এজন্যে তাঁকে দেখা যাচ্ছে না সাময়িক সময়ের জন্য।       

আরও পড়ুন

প্রসঙ্গত, টেলিভিশনের জনপ্রিয় মুখ পায়েল দে। এর আগে 'দুর্গা', 'বেহুলা', 'মা দুর্গা', 'দুর্গা দুর্গেশ্বরী'র মতো একাধিক পৌরাণিক চরিত্রে দেখা গেছে তাঁকে। মাঝে মাতৃত্বের কারণে তিনি লম্বা বিরতি নিয়েছিলেন। দীর্ঘদিন পরে 'রামপ্রসাদ'-র হাত ধরেই তিনি টেলিভিশনে ফেরেন। 

 

Advertisement