scorecardresearch
 

Rudrajit- Promita Marriage: শুরু শাড়ি কেনাকাটা, কবে সামাজিক বিয়ে করছেন রুদ্রজিৎ- প্রমিতা?

Rudrajit Mukherjee- Promita Chakrabartty Marriage: সকলের এবার প্রশ্ন, সামাজিক বিয়ে কবে করছেন রুদ্রজিৎ- প্রমিতা? হঠাৎ টেলিপাড়ায় গুঞ্জন, খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা।

Advertisement
অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় ও প্রমিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক) অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায় ও প্রমিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

টেলিপাড়ার চেনা মুখ রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Promita Chakrabartty)। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন এই তারকা জুটি। দু'জনের ফ্যানেদের সংখ্যাও বিপুল। দু'বছর আগেই আইনী বিয়ে সেরেছেন তাঁরা। সকলের এবার প্রশ্ন, সামাজিক বিয়ে কবে করছেন রুদ্রজিৎ- প্রমিতা (Rudrajit- Promita)? হঠাৎ টেলিপাড়ায় গুঞ্জন, খুব শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধবেন তাঁরা। সত্যি জানতে bangla.aajtak.in-এর যোগাযোগ করা হয়েছিল রুদ্রজিতের সঙ্গে।  

কর্তা- গিন্নি দু'জনের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে প্রচুর নতুন শাড়ি কেনাকাটার ছবি। এমনকী শপিং নিয়ে ব্লগও করেছেন তাঁরা। তাহলে কি বিয়ের কেনাকাটা শুরু? এই প্রশ্ন শুনে হেসে রুদ্রজিতের উত্তর, "না সোশ্যাল ম্যারেজের জন্য শাড়ি কেনাকাটা করিনি। আসলে বাংলাদেশের একজন পরিচিত আছেন, প্রমিতার সঙ্গে তাঁর প্রায় 'বধূ বরণ' থেকে আলাপ। তাঁর থেকেই কিছু শাড়ি নিয়েছি, এত শাড়ির সম্ভার, এত ভাল কালেকশন, তাই কেনাকাটা হয়েছে।" 

তাহলে কবে বসবেন ছাদনাতলায়? অভিনেতার উত্তর, "২০২৪ -এর শেষ বা ২০২৫- এর শুরুতে প্ল্যানিং করছি। দেখা যাক যদি সব ঠিক থাক থাকে, তাহলে হয়তো ২৪-এর শেষের দিকেই করে নিতে পারি। তবে এখনও দিনক্ষণ কিছু ঠিক হয়নি।" 

আরও পড়ুন

রুদ্রজিৎ- প্রমিতা দু'জনেই এই মুহূর্তে কয়েকদিন ধারাবাহিকের কাজের থেকে বিরতিতে আছেন। তবে কাজের কথা হচ্ছে। পুজোর আগে বা পরে, শুরু হতে পারে রুদ্রজিতের নতুন কাজ। তবে চ্যানেলের সম্মতি না পেয়ে, এখনই কিছু বলতে চাননি তিনি।          

২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি, পুরুলিয়ায় রুদ্রজিতের বাড়িতেই হয় তাঁদের বাগদান ও আইনী বিয়ে।  রূপকথার গল্পের মতো হয়েছিল আংটি বদল পর্ব। 'রুমিতা'-রর বিশেষ ফটোশ্যুট নজর কেড়েছিল সকলের। লাল মাটির দেশেই তাঁরা করেছিলেন 'প্রি- এনগেজমেন্ট' শ্যুট। 

প্রসঙ্গত, 'সাত ভাই চম্পা'-র সেট থেকেই সম্পর্ক শুরু হয় প্রমিতা- রুদ্রজিতের। এরপর প্রায় ২.৫‌ বছরের সম্পর্ক পরিণতি পায় ২০২১ সালে। আগে প্রমিতা জানিয়েছিলেন, ২০২১ -এর শেষে বা ২০২২-এর শুরুতে সামাজিক বিয়ে হবে। করোনা পরিস্থিতি এবং পুরুলিয়া এতটা দূরে বলে ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবদের ডাকতে পারেননি জুটি। তবে সামাজিক বিয়েতে ইন্ডাস্ট্রির সকলকে ডাকার পরিকল্পনা রয়েছে। 

Advertisement


 

Advertisement