scorecardresearch
 

Ushasie Chakraborty- June Auntie: 'জুন আন্টি ইজ ব্যাক!' ঊষসীর পোস্ট দেখে, 'শ্রীময়ী ২' -র দাবি ফ্যানেদের

Ushasie Chakraborty: নেতিবাচক চরিত্র জুন, রীতিমতো গায়ে জ্বালা ধরাতে সক্ষম দর্শকদের। 'শ্রীময়ী' শেষ হয়েছে প্রায় ৬ মাস হল। ফের জুন রূপে ফিরলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী।

Advertisement
অভিনেত্রী ঊষসী চক্রবর্তী অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

বাংলা ছোটপর্দার দর্শকদের মধ্যে জুন আন্টির নাম জানেন না, এরকম খুব বাঙালিই আছেন। টেলিভিশনের জনপ্রিয় ভিলেনদের মধ্যে বর্তমানে প্রথম সারিতেই আসে তাঁর নাম। নেতিবাচক চরিত্র জুন, রীতিমতো গায়ে জ্বালা ধরাতে সক্ষম দর্শকদের। 'শ্রীময়ী' (Sreemoyee) শেষ হয়েছে প্রায় ৬ মাস হল। ফের জুন রূপে ফিরলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Actress Ushasie Chakraborty)। ভাবছেন তাহলে কি ধারাবাহিকের নতুন রিমেক বা সিক্যুয়েল আসছে? 

আসলে মঙ্গলবার নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন ঊষসী। সেই মুখ বাঁকানো, সেই সংলাপ... ফের জুন হয়ে উঠেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে ঊষসী লিখেছেন, "জুন আন্টি ফিরে এসেছে - জুন আন্টি দীর্ঘজীবী হোক...।" বোঝাই যাচ্ছে নিজের চরিত্রটি মিস করছেন অভিনেত্রী। এমনকী ছোট পর্দাও মিস করছেন তিনি।   

ঊষসীকে ফের জুনের ভূমিকায় অভিনয় করতে দেখে দারুণ খুশি ফ্যানেরা। অনেকেই দাবি করছেন, 'শ্রীময়ী'-র দ্বিতীয় ভাগ আনা হোক। আবার কেউ প্রশ্ন করেছেন, 'সিরিয়ালে কবে ফিরছেন?' এক নেটিজেন কমেন্ট করেছেন, 'জুন মাসে জুম আন্টি ফিরে এল...।' অনেকেই লিখেছেন, "আপনাকে মিস করছি জুন আন্টি...।" 

আরও পড়ুন

 

 

মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের ছিল 'শ্রীময়ী'। ধারাবাহিক শেষ হওয়ার পর, bangla.aajtak.in -এর তরফে ঊষসীকে জিজ্ঞেস করা হয়, দর্শকদের মতো ঊষসী কতটা মিস করছেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলকে? সে সময় তিনি জানান, "শেষ হওয়ার পর 'শ্রীময়ী'-র গোটা ইউনিটকে তো মিস করবই। সবচেয়ে বেশি মিস করছি ঐশী (দিথি) করছি। তবে সব চরিত্রই তো একটা সময়ের পর শেষ হয়ে যায়। এটাই জীবন, আমাদের এভাবেই এগিয়ে যেতে হয়। এই ধারাবাহিকে 'জুনের' আত্মবিশ্বাস, আমার কাছে শিক্ষনীয় হয়ে থাকবে।" 
 
'শ্রীময়ী' শেষ হওয়ার পর ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিতে চেয়েছিলেন ঊষসী। তিনি বলেছিলেন, "টেলিভিশনেই ফিরব, অন্যান্য ধারাবাহিক করব। তবে তার আগে কিছুদিন বিরতি নিতে চাই। এক্ষুনি কোনও ধারাবাহিক করার ইচ্ছে নেই। আমার একটু সময়ের প্রয়োজন। ওটিটি এবং বড় পর্দায় কাজ করার ইচ্ছে আছে। কথাবার্তাও চলছে, তবে ফাইনাল হয়নি, তাই এখনই জানাতে পারছি না।" 

Advertisement

ঊষসী চক্রবর্তী জানান, রাস্তায় এখনও 'জুন আন্টি' বলে কেউ ডাকলে তাঁর ার ভাল লাগে না। অভিনেত্রীর বলেন, "এটা ভাল লাগতো আগে। এখন আর ভাল লাগছে না। যতদিন ধারাবাহিক চলত, খুবই ভাল লাগত যে, সকলে ভালোবাসছে চরিত্রটাকে। কিন্তু এখন তো 'শ্রীময়ী' শেষ হয়ে গেছে। আমার মনে হয় দর্শকদেরও মুভ অন করতে হবে।"

প্রসঙ্গত, বাংলা ছাড়া দেশের আরও ৭ ভাষায় তৈরি হয়েছে 'শ্রীময়ী'-র রিমেক। ছোট পর্দার ধারাবিহকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাদের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন শ্রীময়ী, রোহিন সেন, জুন আন্টিরা। ছোট পর্দায় নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী একেবারে বিপরীত মেরুর মানুষ। নানা কটূকথা, ট্রোলিং হওয়া সত্ত্বেও 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে পজিটিভ থাকার বার্তা দেন তিনি। 

 

Advertisement