scorecardresearch
 

Sandipta Sen Wedding: টলিপাড়ায় ফের বিয়ে! সন্দীপ্তার আইবুড়োভাত থেকে গায়ে হলুদের নানা মুহূর্ত

Sandipta- Soumya Marriage: বিয়ের সানাই বাজল সন্দীপ্তা সেনের বাড়িতে। ২ ডিসেম্বর সেরেছেন বাগদান। আজ (বৃহস্পতিবার), প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী।

Advertisement
সৌম্য- সন্দীপ্তার বিয়ের নানা মুহূর্ত (ছবি: ইনস্টাগ্রাম) সৌম্য- সন্দীপ্তার বিয়ের নানা মুহূর্ত (ছবি: ইনস্টাগ্রাম)

চলছে বিয়ের মরসুম। টলি থেকে টলিপাড়ার বহু তারকারাও সাত পাকে বাঁধা পড়ছেন। বিয়ের সানাই বাজল সন্দীপ্তা সেনের বাড়িতে। ২ ডিসেম্বর সেরেছেন বাগদান। আজ (বৃহস্পতিবার), প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী। বুধবার ছিল আইবুড়োভাত। কেমন ভাবে সাজলেন বর-কনে? 

আইবুড়োভাতে একেবারে হালকা মেকআপে ছিলেন ব্রাইড-টু-বি। গোলাপী রঙা শাড়ির সঙ্গে সন্দীপ্তার পরনে ছিল হলুদ কনট্রাস্ট ব্লাউজ। খোলা চুল, একেবারে হালকা গয়নায় তিনি সেজেছিলেন। রীতি মেনে একেবারে পঞ্চব্যঞ্জন সাজিয়ে খাওয়ানো হল তাঁকে। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রীর কাছের বন্ধু- অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়। এরপর হবু কনেকে দেখা গেল বাড়ির পোশাকে, হাতে শাঁখা- পলা ও মেহেন্দি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Twarita Chatterjee (@twarita.chatterjee.1)

আরও পড়ুন

বিয়ের দিনই সৌম্য- সন্দীপ্তার তরফে রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে। এজন্যে গায়ে হলুদও হল একসঙ্গেই। দু'জনেই পরেছিলেন হলুদ রঙা পোশাক। সৌম্যর পরনে হলুদ পঞ্জাবি এবং সন্দীপ্তা পরেছেন হলুদ সিফন শাড়ি। গার্ল গ্যাংয়ের সঙ্গে ফটোসেশনেও মেতেছিলেন কনে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Twarita Chatterjee (@twarita.chatterjee.1)

Advertisement

বিয়েতে সন্দীপ্তাকে দেখা যাবে একেবারে সাবেকি সাজে। গোলাপি রঙের বেনারসি পরছেন তিনি। সাজ থাকবে একেবারে ছিমছাম। এর আগে আজতক বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, "যেহেতু মেগা সিরিয়ালে অনেকবার বিভিন্নভাবে বউ সেজে ফেলেছি, এজন্যে একটু হালকা সাজার ইচ্ছে আছে। আমি একটু হালকা সাজই পছন্দ করি। নিজের বিয়েতে সেভাবেই সাজব। মেহেন্দি আমি পরি না। হয়তো আলতা পরতে হবে। সেটা এখনও সিদ্ধান্ত নেইনি।"  

জুটির বিয়েতে পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। বিয়ের পরের দিনই শ্বশুরবাড়ি গেলেও, বৌভাতের নিয়মকানুন সেভাবে পালন হবে না। এক প্রযোজনা সংস্থার বাংলা ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছেন সন্দীপ্তার মনের মানুষ সৌম্য। তাঁর বাবা- মা প্রয়াত। শ্বশুরবাড়িতে আর কেউ থাকেন না। প্রায় ২ বছর চুটিয়ে প্রেমের পর, সংসার পাতবেন নব দম্পতি।   

ছোট পর্দা, বড় পর্দা থেকে ওটিটি, সব মাধ্যমের চেনা মুখ সন্দীপ্তা সেন। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। কাজ থেকে কতদিনের বিরতি নিচ্ছেন অভিনেত্রী? হানিমুনে কবে- কোথায় যাচ্ছেন? অভিনেত্রী জানালেন, "এই মুহূর্তে দু'জনেরই কাজের চাপের জন্য হানিমুনে যাওয়া হবে না। কয়েক মাসের মধ্যেই যাবো। আমরা দু'জনেই ঘুরতে খুব ভালোবাসি। কাজের থেকে বেশিদিন ছুটি নিতে পারছি না। কারণ সামনেই 'বোধন ২' রিলিজ আছে। ফলে প্রোমোশন রয়েছে। ১২ তারিখের পরেই কাজে ফিরে যাবো। মানে দিন পাঁচেক ছুটি নেবো।"                   
 

Advertisement