scorecardresearch
 

Soumitrisha Kundoo: 'সে সমস্ত মানুষের থেকে দূরে থাকো...', কার উদ্দেশ্যে বার্তা সৌমিতৃষার?

Soumitrisha Kundoo: সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা কুণ্ডু। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। দিনদিন সাফল্য যত বাড়ছে, ধীরে ধীরে নেটমাধ্যমে ট্রোলারদের সংখ্যাও বাড়ছে নায়িকার। 

Advertisement
সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক) সৌমিতৃষা কুন্ডু (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। ছোট পর্দা থেকে বড় পর্দায় ডেবিউ করেছেন সকলের প্রিয় মিঠাইরানী। সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। জীবনের নানা মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করেন তিনি। দিনদিন সাফল্য যত বাড়ছে, ধীরে ধীরে নেটমাধ্যমে ট্রোলারদের সংখ্যাও বাড়ছে নায়িকার। 

একদিকে যেমন তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলে, সেরকম নেটিজেন সহ তারকাদের একাংশ দাবি করছেন সৌমিতৃষা নাকি এখন অনেকটা 'অহঙ্কারী' হয়েছেন, মাটিতেই নাকি পা পড়ে না। যদিও এবিষয়ে খুব একটা গুরুত্ব দেননি 'প্রধান'-র রোমি। নিন্দুকদের পাত্তা না দিয়ে পজিটিভ অ্যাটিটিউট রাখতেই পছন্দ করেন সৌমিতৃষা কুণ্ডু। শুক্রবার নিজের ইন্সটা স্টোরিতে একটি বিশেষ মেসেজ শেয়ার করেন নায়িকা। নাম না করেই, অন্য কাউকে যেন একথা বলছেন তিনি। তিনি লিখেছেন, "সে সমস্ত মানুষের থেকে দূরে থাকো যারা তোমার কাছ থেকে উপকৃত হয়েছে, কিন্তু এমন হাবভাব করে যেন তুমি তাদের জন্য কখনও কিছু করোইনি।" 

 

Soumitrisha Kundoo

 

নায়িকার এক সময়ের টেলিপাড়ার বন্ধুদের অনেকেই এখন তাঁর সঙ্গে দূরত্ব বজায় রাখেন। এমনকী স্টুডিওপাড়ার গুঞ্জন তাঁর এক সময়ের কাছে বন্ধু- 'তান' অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায় নাকি তাঁকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তন্বী। তিনি লেখান, "প্রিয় অভিনেতা/ অভিনেত্রী যখন প্রয়োজন ছিল ফলো করে রেখেছিলে। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া… পোস্টে আন-কোলাব করে দেওয়া। আরও অনেক দূরে পৌঁছাও…! জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে, তাহলে এত বছর ফলো করে রেখেছিলে কেন? কোলাব করে রেখেছিলে কেন? যার গায়ে লাগবে তার জন্যই পোস্টটা। তবুও চাইব আরও ভাল হোক, ভগবান মঙ্গল করুক।" অনেকেই মনে করছেন, নাম না করেই সৌমিতৃষাকে কটাক্ষ করেছেন তন্বী।  

Advertisement

প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  
 

Advertisement