scorecardresearch
 

Dadagiri- Sourav Ganguly: 'দাদাগিরি'-র মঞ্চেই 'জামাল কুদু'-র তালে জমিয়ে নাচ সৌরভের! VIRAL VIDEO

Sourav Ganguly Viral Video: 'দাদা'কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এক কথায় বলা যায়, 'দাদাগিরি'-র প্রায় প্রতি পর্বেই চমক দেন সৌরভ।

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়

চলছে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ১০। এবারও হিট 'সঞ্চালক'- সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। শুরুর পর থেকেই প্রিয় দাদার শো দারুণ পছন্দ করছে দর্শকেরা। সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহে প্রকাশ্যে আসা টিআরপি তালিকা থেকে। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে 'দাদাগিরি'-র নানা ভাইরাল ভিডিও। 

'দাদা'কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এক কথায় বলা যায়, 'দাদাগিরি'-র প্রায় প্রতি পর্বেই চমক দেন সৌরভ। আগামী পর্বে দর্শক ফের দেখতে পাবেন মহারাজের নাচ। জমিয়ে নাচবেন তিনি। চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমোতে ঝলক মিলেছে সেই দৃশ্যের। 

dadagiri

এই সপ্তাহান্তে 'দাদাগিরি'-তে থাকছে যমজ স্পেশাল পর্ব। যমজ ভাই-বোনেরা এবার প্রতিযোগী। দাদার সামনে জীবনের মজার সব অভিজ্ঞতা শেয়ার করবেন তাঁরা। এদিনের পর্বে রয়েছে দারুণ এক চমক। বর্তমান সময়ের সবচেয়ে ট্রেন্ডিং গান 'জামাল কুদু'-র তালে নাচবেন সৌরভ গঙ্গোপাধ্যায়।  'অ্যানিমাল' ছবির সুপার ভাইরাল এই গানের তালে ববি দেওয়ালের কায়দায় মাথায় মদের গ্লাস নিয়ে না হলেও, বেশ মজা করেই নাচলেন মহারাজ। 

 

 ২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। 
 
শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, 'দাদাগিরি' অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -রেটিং চার্টে যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা। দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। 'দাদাগিরি আনলিমিটেড' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শকেরা বিপুল ভাবে এটি উপভোগ করেন। 

Advertisement

 

Advertisement