scorecardresearch
 

Sriparna Roy's Aiburobhaat: নভেম্বরে বিয়ে রুক্মিণীর! সেটেই শ্রীপর্ণার আইবুড়োভাতের আয়োজন টিম 'গাঁটছড়া'-র

Sriparna Roy: চলতি মাসের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা রায়। এই বছরেই যে তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement
 শ্রীপর্ণা রায় শ্রীপর্ণা রায়

ফের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। বিয়ে করতেন চলেছেন 'গাঁটছড়া'-র রুক্মিণী। চলতি মাসের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রীপর্ণা রায়। এই বছরেই যে তাঁর বিয়ের পরিকল্পনা রয়েছে, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের সেটেই তাঁর জন্য আইবুড়োভাতের আয়োজন করল টিম 'গাঁটছড়া'। 

নভেম্বরের শেষ সপ্তাহে সাত পাকে বাঁধা পড়বেন শ্রীপর্ণা। তবে পাত্র বিনোদন জগতের কেউ না। তিনি মেডিক্যাল পেশার সঙ্গে যুক্ত। একটি অনলাইন ম্যাট্রিমনি সাইটের অ্যাপের মাধ্যমে আলাপ। হাওড়ার বালির মেয়ে শ্রীপর্ণা। বিয়ের পর তিনি সংসার পাতবেন চন্দননগরে। বাড়ির কাছাকাছিই বসবে বিয়ের আসর। তবে বিয়ে নিয়ে খুব একটা আলোচনা করছেন না অভিনেত্রী। সব কিছুই খুব চুপিসারে হচ্ছে। 

এই মুহূর্তে 'গাঁটছড়া'-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে শ্রীপর্ণা রায়কে। হবু কনেকে যত্ন করে আইবুড়ভাত খাওয়ালেন সকলে। মাটির থালার- বাটি- গ্লাসের উপর কলাপাতায় সাজানো পঞ্চব্যঞ্জন। ভাত, বাসন্তী পোলাও, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস, স্যালাড ছাড়াও রয়েছে রকমারি মিষ্টি। জমিয়ে আনন্দ করে প্রথম আইবুড়োভাত খেলেন ব্রাইড-টু-বি। সকলকে জানালেন কতটা খুশি হয়েছেন তিনি এবং এই দিনটির জন্য গত ৩০ বছর ধরে অপেক্ষা করছিলেন অভিনেত্রী। সেই মুহূর্তটি লেন্সবন্দী করেছেন রিয়াজ লস্কর।      

 

সংবাদমাধ্যমকে কিছুদিন আগে হবু কনে বলেন, "বিয়ের প্রস্তুতি তুঙ্গে। তবে আমার যেহেতু শ্যুটিং চলছে, তাই দাদা, মামা, মাসিরা সব দায়িত্ব ভাগ করে নিয়েছেন। বিয়েতে আমি সাবেকি সাজেই সাজব। লাল বেনারসি কেনা হয়ে গিয়েছে। মেনুতে থাকছে আমার প্রিয় বিরিয়ানি। বাকি তো আছেই চিংড়ি, ভেটকি।" 

প্রসঙ্গত, ছোট পর্দার চেনা মুখ শ্রীপর্ণা রায়। বর্তমানে 'গাঁটছড়া' ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রীপর্ণা। ঋদ্ধি- রুক্মিণীর জুটি দর্শকেরা বেশ পছন্দ করছে। শুরুতে সকলে ভেবেছিলেন, নেগেটিভ চরিত্রেই থাকবেন তিনি। তবে গল্পে আসে নতুন মোড়। এর আগে 'কড়ি খেলা', 'মুকুট', 'আঁচল'-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

Advertisement

 

Advertisement