scorecardresearch
 

TRP -Bangla Serial: এবারও টপার 'জগদ্ধাত্রী'! সেরা তিনে ফুলকি, পর্ণা না গীতা?

Bengali Serial BARC 2024 Week 4th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
রেটিং চার্ট রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: ২০২৪ শুরুর পর থেকেই বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই।  গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তে বিপুল রদবদল দেখা যাচ্ছে। এই সপ্তাহে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। জানুন, বছরের এবার কোন মেগা কেমন স্কোর করল।

এবারও সেরার সেরা 'জগদ্ধাত্রী'(Jagadhhatri)। এই মেগার ঝুলিতে  ৯.১। দ্বিতীয় স্থান বহাল 'ফুলকি'(Phulki)-র, পেয়েছে ৮.৪। এই সপ্তাহেও তৃতীয় 'গীতা এলএলবি'(Geeta LLB), পেয়েছে ৮.৩। চতুর্থ স্থানে উঠে এসেছে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), পেয়েছে ৭.৮। আরও একধাপ নেমে এই সপ্তাহে পঞ্চম স্থান 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)-র, পেয়েছে ৭.৭। 

সপ্তমে রয়েছে দুটি মেগা। 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche) ও 'তোমাদের রাণী'(Tomader Rani)। এই দুই মেগার ঝুলিতে ৬.৯। অষ্টমে 'সন্ধ্যাতারা'(Sandhyatara), পেয়েছে ৬.৮।  নবম স্থান পেয়েছে 'লভ বিয়ে আজকাল' (Love Biye Aajkal) ও  'জল থই থই ভালোবাসা' (Jol Thoi Thoi Bhalobasa)। এই দুই ধারাবাহিক পেয়েছে ৬.৬। দশমে 'তুমি আশেপাশে থাকলে' (Tumi Ashe Pashe Thakey)-র প্রাপ্তি ৬.২।      
 
প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - জগদ্ধাত্রী (৯.১) 

 * দ্বিতীয় - ফুলকি  (৮.৪)  

 * তৃতীয় - গীতা এলএলবি (৮.৩)
 
 * চতুর্থ - অনুরাগের ছোঁয়া (৭.৮)

 * পঞ্চম - নিম ফুলের মধু (৭.৭)
 
 * ষষ্ঠ - কার কাছে কই মনের কথা (৭.০)

 * সপ্তম - কোন গোপনে মন ভেসেছে (৬.৯)

 * সপ্তম - তোমাদের রাণী (৬.৯) 

 * অষ্টম- সন্ধ্যাতারা (৬.৮) 
 
 * নবম- জল থই থই ভালোবাসা (৬.৬)

Advertisement

 * নবম- লভ বিয়ে আজকাল (৬.৬)

 * দশম - তুমি আশেপাশে থাকলে (৬.২)   

দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  


 

Advertisement