scorecardresearch
 

Wedding Episode In Bangla Serial: একই সঙ্গে একাধিক মেগাতে বাজছে সানাই, বাংলা টেলিভিশনেও যেন বিয়ের মরসুম

Bangla Serial News: টলিপাড়াতেও সানাই বেজে, চার হাত এক হয়েছে একাধিক তারকার। সোশ্যাল মিডিয়া জুড়ে প্রি-ওয়েডিং, ওয়েডিং কিংবা পোস্ট ওয়েডিংয়ে বিয়ে বাড়ির ভার্চুয়াল সাক্ষাৎ পেয়ে, তেলে -বেগুনে জ্বলে উঠছেন বহু সিঙ্গেল বা ব্যাচেলাররা। বাদ যাচ্ছে না ছোটপর্দাও।

Advertisement
'কোন গোপনে মন ভেসেছে' মেগার দৃশ্য 'কোন গোপনে মন ভেসেছে' মেগার দৃশ্য

শহর জুড়ে যেন বিয়ের মরসুম (Wedding Season)। টলিপাড়াতেও সানাই বেজে, চার হাত এক হয়েছে একাধিক তারকার। সোশ্যাল মিডিয়া জুড়ে প্রি-ওয়েডিং, ওয়েডিং কিংবা পোস্ট ওয়েডিংয়ে বিয়ে বাড়ির ভার্চুয়াল সাক্ষাৎ পেয়ে, তেলে -বেগুনে জ্বলে উঠছেন বহু সিঙ্গেল বা ব্যাচেলাররা। বাদ যাচ্ছে না ছোটপর্দাও। একাধিক চ্যানেল লেগেছে বিয়ের ধুম। 

জি বাংলার দুই নতুন মেগাতেও চলছে জমজমাট বিয়ের পর্ব। 'কোন গোপনে মন ভেসেছে' ও 'আলোর কোলে'-র টানটান পর্ব চলছে। নিজের মাকে মুক্ত করতে শ্যামলীকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় অনিকেত। অন্যদিকে আদিত্যর সঙ্গে মেঘার বিয়ে ভেঙে কি শেষমেশ গাঁটছড়া বাঁধবে রাধা ও আদিত্য? কোন ট্র্যাকে এগোচ্ছে দুই ধারাবাহিকের গল্প? 

'কোন গোপনে মন ভেসেছে'-তে অরুনাভ ও তৃষা নিজেদের বাঁচাতে শ্যামলীর উপর কিঞ্জলকে হত্যা মিথ্যে দায়ে চাপায়। অনিকেত খোঁজ নিয়ে জানতে পারে, ব্যারেজের সমস্যা হয়েছিল। এর সঙ্গে শ্যামলীর কোনও যোগাযোগ নেই। অনিকেতের কথায় শ্যামলী মুক্তি পায় কিঞ্জলের খুনের দায়ভার থেকে। অপরাজিতা এতে মারাত্মক রেগে গিয়ে, শ্যামলীকে চূড়ান্ত অপমান করে। ফলস্বরূপ, শ্যামলী আত্মহত্যা করতে যায় এবং সংবাদমাধ্যম তা জানতে পারে। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে, গ্রেফতার হয় অপরাজিতা। 

 

মাকে বাঁচাতে অনিকেতের কাছে সেই মুহূর্তে একটাই রাস্তা ছিল। শ্যামলীকে বিয়ে করতে চায় অনিকেত। কীভাবে বিয়ে হবে দু'জনের? এক প্রকার চুক্তির এই বিয়েতে সুখী থাকবে তারা? এই সব প্রশ্নের উত্তর মিলবে ধীরে ধীরে। ২৫ জানুয়ারি রাত ৯টা থেকে হবে 'কোন গোপনে মন ভেসেছে'-র ১ ঘণ্টার বিশেষ পর্ব।   

Advertisement

 

অন্যদিকে, 'আলোর কোলে'-তে চলছে আদিত্য ও মেঘার আইবুড়োভাতের জমজমাট পর্ব। রাধা জানতে পারে মেঘার স্বরূপ। এদিকে মেঘার আইবুড়োভাতের খাবার, পুপুল খাইয়ে দেয় রাধাকে। শেষমেশ পুপুলের সঙ্গে মিলে কি আদিত্য এবং মেঘার বিয়ে আটকাতে পারবে রাধা? নাকি গল্পে নতুন মোড় এসে, পুপুলের ইচ্ছে ও বুদ্ধিতে বিয়ের পিঁড়িতে বসবে রাধা- আদিত্য? দেদার নাচ-গান-আড্ডায় ভরা বিশেষ পর্ব  দেখা যাবে ২৬ জানুয়ারি, রাত ৯টা থেকে ১০.৩০ অবধি। 

 

Advertisement