scorecardresearch
 

বিয়ের সাজেই জমিয়ে নাচছেন তৃণা, কিন্তু পাত্র কে?

বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। বিয়ের আগে জমিয়ে নাচ করলেন কনে। তবে বর দীর্ঘদিনের বন্ধু নীল ভট্টাচার্য্য নয়। তাহলে পাত্র কে?

Advertisement
তৃণা সাহা (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) তৃণা সাহা (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • জনপ্রিয় ধারাবাহিক 'খরকুটো'- তে ইতিমধ্যে বেজেছে সানাই।
  • বিয়ের দিনও চলছে বর-কনের খুনসুঁটি।
  • তারই মধ্যে গুনগুনের শেয়ার করা নাচের ভিডিও শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। 

বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। বিয়ের আগে জমিয়ে নাচ করলেন কনে। তবে বর দীর্ঘদিনের বন্ধু নীল ভট্টাচার্য্য নয়। তাহলে পাত্র কে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'খরকুটো' - তে ইতিমধ্যে বেজেছে সানাই। বিয়ের পিঁড়িতে বসেছেন গুনগুন ও সৌজন্য। বিয়ের দিনও চলছে তাঁদের খুনসুঁটি। শুভদৃষ্টি আগে আত্মীয়-স্বজন গুনগুনকে যখন পান পাতা সরাতে বললেন, তখন কনের বিরক্ত সহকারে উত্তর, সৌজন্যকে তো আগেই দেখেছি। তাহলে আর নতুন করে শুভদৃষ্টির মানে কি।

এরই মাঝে 'কাল হো না হো'- ছবির জনপ্রিয় গান 'মাহিে ভে'- তে কোমর দোলালেন গুনগুন ওরফে তৃণা। বিয়ের সাজেই ইতিমধ্যে নজর কেরেছেন সকলের। এবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই নাচের ভিডিও।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Wedding da Season @sonnalmishra 💃😍 . . #khorkuto #starjalsha #reelitfeelit #feelkaroreelkaro #inst

A post shared by Trina Saha (@trinasaha21) on

এর আগেও সেটেই শ্যুট করা তৃণার একটি ভিডিও জনপ্রিয় হয়েছিল। হলুদ সালোয়ার কামিজ পরা গুনগুনের এই ভিডিও দেখে মনে হচ্ছে বাস্তব জীবনের বিয়ের ফুলও খুব তাড়াতাড়ি ফুটটে চলেছে টেলি পাড়ার এই জনপ্রিয় নায়িকার।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Do u guys love this song just the way I do?❤️ . . #khorkuto #starjalsha #weddingseason #reelitfeelit #feelkor

Advertisement

A post shared by Trina Saha (@trinasaha21) on


এছাড়াও শ্বশুরবাড়ি যাওয়ার আগেই ননদদের সঙ্গে তৃণা নাচলেন গেন্দা ফুল গানে। সোস্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে সিরিয়ালের চিনি ও সাঁঝিকেও। যা ইতিমধ্যে শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। 

 

টিআরপিতে স্টার জলসা-র অন্য সিরিয়াল 'শ্রীময়ী'-র সঙ্গে তৃতীয় স্থানে রয়েছে 'খরকুটো'। দুজনেই পেয়েছে ৮.৭। 

সিরিয়ালে গুনগুন ও সৌজন্য-র কথা কাটাকাটি, ঝগড়া এবং খুনসুটি দর্শকরা খুব উপভোগ করছেন। প্রত্যেকদিনের শাশুড়ি - বৌমা কেন্দ্রিক গল্প, কূটনীতি থেকে একটু অন্য স্বাদের ধারাবাহিক 'খরকুটো' দর্শক মনে অনেকদিন ধরেই জায়গা করে নিয়েছে।

Advertisement