scorecardresearch
 

বিনোদনের ডবল ডোজ নিয়ে আসছে 'সুপার স্টার পরিবার' -র দ্বিতীয় সিজন

প্রথম সিজনে সাফল্যের পর, ফের ছোট পর্দায় আসতে চলেছে জনপ্রিয় রিয়ালিটি শো 'সুপার স্টার পরিবার' (Super Star Poribaar)। এই সিজনে থাকছে আরও নতুন চমক। এই বারেও সঞ্চালিকার দায়িত্ব সামলাবেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)।

Advertisement
আসছে 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন আসছে 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন
হাইলাইটস
  • আসছে জনপ্রিয় রিয়ালিটি শো 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন।
  • এই সিজনে থাকছে আরও নতুন চমক।
  • শুরু হচ্ছে আগামী ৩০ নভেম্বর থেকে।


প্রথম সিজনে সাফল্যের পর, ফের ছোট পর্দায় আসতে চলেছে জনপ্রিয় রিয়ালিটি শো 'সুপার স্টার পরিবার' (Super Star Poribaar)। এই সিজনে থাকছে আরও নতুন চমক। এবারেও সঞ্চালিকার দায়িত্ব সামলাবেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)।


আমাদের জীবনের পরিবার খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে । বিভিন্ন প্রতিকূলতার সময়ও পরিবারের ভালবাসা, সমর্থন এবং পাশে থাকা, আমাদের সমস্ত সমস্যার সমাধানে ও লড়াই করতে সহায়তা করে। পরিবারের একত্রিত হওয়ার সেই স্পিরিট উদযাপন করে 'সুপার স্টার পরিবার'। 

 আসছে 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন

 নতুন ফরম্যাট আসার সঙ্গে পরিববর্তন হয়েছে শো সম্প্রচারের সময়ও। 'সুপারস্টার পরিবার' -র দ্বিতীয় সিজন এবার থেকে দর্শকেরা দেখতে পাবেন দুপুর বেলা। আগামী ৩০ নভেম্বর থেকে দুপুর ২.৩০ মিনিটে নতুন ভাবে শুরু হবে বিনোদনের এই শো।

আসছে 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন

নতুন সিজনের প্রতিটি পর্বে, চারটি পরিবার একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতায় অংশ নেবেন করবেন, সেই পর্বের সুপার স্টার পরিবারের শিরোপা অর্জন করতে। প্রতিটি পরিবারের তরফ থেকে তিনজন অংশগ্রহণ করতে পারবেন। তবে প্রধান অংশগ্রহণকারী হবেন পরিবারের একজন মহিলা, যিনি পরিবারকে একত্রে রাখেন। প্রতি পর্বেই থাকবে গান এবং সাধারণ জ্ঞান সম্পর্কিত মজাদার প্রশ্ন। তারই সঙ্গে থাকবে কিছু টাস্ক। যেই পরিবার সর্বাধিক পয়েন্ট পাবেন, তাঁরাই জিততে পারবেন সেই পর্বের সুপার স্টার পরিবারের শিরোপা।

আসছে 'সুপার স্টার পরিবার'-র দ্বিতীয় সিজন

দ্বিতীয় এই সিজনে, সমাজের বিভিন্ন স্তরের মহিলাদের সামনে নিয়ে আসা হবে। চ্যালেনের তরফ থেকে জানাল হয়েছে, পরিবারের সদস্যদের নিয়ে আকর্ষণীয় এই গেম শো, নতুন সিজনে ছোট পর্দায় ফিরিয়ে আনবে পারিবারিক বিনোদনের ডবল ডোজ।  

Advertisement

 

Advertisement