scorecardresearch
 

Devlina Kumar: বনেদি বাড়ির বধূ বেশে দেবলীনা, খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

টেলিভিশন তথা টলিউডের পরিচিত মুখ দেবলীনা কুমার। নিজের অভিনয় পেশার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় থাকেন। বিধায়ক দেবাশিষ কুমারের কন্যা উত্তম কুমারের পরিবারের নাতবউও বটে। বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর ছবি নেট দুনিয়ায় আগুন ধরায়।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশন তথা টলিউডের পরিচিত মুখ দেবলীনা কুমার।
  • নিজের অভিনয় পেশার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় থাকেন।
  • সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর ছবি নেট দুনিয়ায় আগুন ধরায়।

টেলিভিশন তথা টলিউডের পরিচিত মুখ দেবলীনা কুমার। নিজের অভিনয় পেশার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় থাকেন। বিধায়ক দেবাশিষ কুমারের কন্যা উত্তম কুমারের পরিবারের নাতবউও বটে। বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যায়কে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তাঁর ছবি নেট দুনিয়ায় আগুন ধরায়। এবারও তার ব্যতিক্রম হল না। দেবলীনার উষ্ণ ভিডিও পোস্ট হতেই পারদ চড়ল তরতরিয়ে। 

দেবলীনার শ্বেতকালী মুক্তি পেয়েছে
২৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে দেবলীনার শ্বেতকালী সিরিজ। এখানে অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঐন্দ্রিলাকে। তবে দেবলীনা যে সমস্ত বিষয় নিয়ে সর্বদাই চর্চার কেন্দ্রে থাকেন তা হল তাঁর রগরগে ছবি-ভিডিও। সাহসী অবতারের ছবি তিনি বহুবার পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সোমবার সেরকমই একটি ছোট ভিডিও পোস্ট করতেই আলোড়ন উঠল সোশ্যাল মিডিয়া জুড়ে।

আরও পড়ুন: Devlina Kumar-Deb chandrima singha roy: শরীরচর্চা করতে সুদূর গোয়ায় পাড়ি, পিলাটে ফেস্টিভ্যালে দেবলীনা-দেবচন্দ্রিমা

দেবলীনার সাহসী ভিডিও
এই ভিডিওতে দেখা গিয়েছে লাল রঙের বেনারসী শাড়ি পরে রয়েছেন দেবলীনা, কিন্তু গায়ে নেই ব্লাউজ। গা ভর্তি গয়না, নাকে নথ, সিঁথিতে চওড়া সিঁদুর, চুল খোলা। অভিনেত্রীর এই লুকস আপনাকে পুরনো বনেদি বাড়ির বধূদের কথা মনে করিয়ে দেবে। উন্মুক্ত পিঠ থেকে চুল সরাতেই নেট দুনিয়ায় তাঁর ভক্তদের রাতের ঘুম উড়ে গেল। দেবলীনার মেদহীন পিঠের আকর্ষণ আলাদাই। ভিডিওতে দেখা গিয়েছে, কখনও শূন্য দৃষ্টিতে ক্যামেরার দিকে দেখছেন অভিনেত্রী আবার কখনও বা আলগা পিঠ নিয়েই শুয়ে পড়ছেন দরজার সামনে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Advertisement

 

আরও পড়ুন: সৃজিতের হাতে ডেবিউ, তারপর 'আশ্রম' সিরিজ, বাঙালি অভিনেত্রীর স্বপ্নের জার্নি

এর আগেও সাহসী অবতারে ছবি পোস্ট
দেবলীনার এই ভিডিও পোস্ট হতেই লাইক-কমেন্টে ভরে গিয়েছে তাঁর ইনস্টাগ্রাম। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার সাহসী পোশাকে ধরা দিয়েছেন বিধায়ক-কন্যা। তাইল্যান্ডে গিয়ে বেশরম রঙ গানে নেচে ট্রোলও হয়েছেন দেবলীনা। কিছুদিন আগেই ইন্ডাস্ট্রির বন্ধু দেবচন্দ্রিমাকে নিয়ে গোয়ায় পিরাটে ফেস্টিভ্যালে ঘুরে এলেন তিনি। আসলে দেবলীনা একজন ফিটনেস ফ্রিকার। প্রায়ই তিনি তাঁর শরীরচর্চার ভিডিও পোস্ট করে থাকেন। ইনস্টাগ্রামে তাঁর ছবিগুলি সবসময়ই ভক্তকুলের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেয়।   

Advertisement