scorecardresearch
 

Devlina Kumar: কালো বিকিনি, লাল ঠোঁটে 'পারফেক্ট' দেবলীনা

মাস খানেক আগে হাফ ইয়ারলি হানিমুনে গোয়ায় সুন্দর মুহূর্ত কাটিয়েছেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে। সেই মুহূর্তগুলি সোশাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন দেবলীনা। সম্প্রতি কালো বিকিনিতে একটি ছবি আপলোড করলেন। যা এ মুহূর্তে ভাইরাল হচ্ছে।

Advertisement
দেবলীনা কুমার দেবলীনা কুমার
হাইলাইটস
  • ঠোঁটে লাল লিপস্টিক, ওয়ারসাইজড ফ্রেমে নীল কাঁচের রোদ চশমা
  • খোলা চুলে কালো বিকিনিতে হাঁটে গেড়ে পোজ দিয়েছেন দেবলীনা
  • সম্ভবত ছবিটি গোয়ায় তাঁর হানিমুনের সময় তোলা

সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ দেবলীনা কুমার (Devlina Kumar)। একই সঙ্গে ঘোরাফেরা এবং হাল ফ্যাশনে ভীষণ অ্যাক্টিভ। মাস খানেক আগে হাফ ইয়ারলি হানিমুনে গোয়ায় সুন্দর মুহূর্ত কাটিয়েছেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে। সেই মুহূর্তগুলি সোশাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন দেবলীনা। সম্প্রতি কালো বিকিনিতে একটি ছবি আপলোড করলেন। যা এ মুহূর্তে ভাইরাল হচ্ছে।

ঠোঁটে লাল লিপস্টিক, ওয়ারসাইজড ফ্রেমে নীল কাঁচের রোদ চশমা, খোলা চুলে কালো বিকিনিতে হাঁটে গেড়ে পোজ দিয়েছেন দেবলীনা। সম্ভবত ছবিটি গোয়ায় তাঁর হানিমুনের সময় তোলা। ছবির ক্যাপশনে একটি ইন্টেরেস্টিং কথা শেয়ার করেছেন দেবলীনা। তিনি লিখেছেন, 'Life isn’t perfect but your bikinis can be' অর্থাৎ, জীবন পারফেক্ট নয়, কিন্তু তোমার বিকিনি পারফেক্ট হতে পারে। ঠিকই লিখেছেন, কালো বিকিনিতে দেবলীনাকে পারফেক্টই দেখাচ্ছে।

 

গত ৯ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন মহানায়ক উত্তম কুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও অভিনেত্রী- নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)।  বিয়ে, ঘরোয়া বউভাত, সঙ্গীত,রেজিস্ট্রি রিসেপশন ও গ্র্যান্ড রিসেপশন মিলিয়ে প্রায় এক সপ্তাহব্যাপী চলেছে অনুষ্ঠান।

আলো ঝলমলে পরিবেশ, আনন্দ-সাজগোজ, আর তার সঙ্গে এই তারকা জুটির বিয়ের কার্নিভালে যেন বসেছিল চাঁদের হাট। ডিসেম্বরের মাঝামাঝি ভিড়ের থেকে নিজেদের জন্যে কিছুটা সময় বের করতে হানিমুনে গিয়েছিলেন 'রবলীনা'। পৌঁছেছিলেন দার্জিলিং। দু'জনের ইন্সটা স্ট্যাটাসে ধরা পড়েছিল ঝকঝকে কাঞ্চনজঙ্ঘা থেকে শৈল শহরের স্পেশাল ইংলিশ ব্রেকফাস্টও।

Advertisement

মাঝে ফের কোভিডের দ্বিতীয় ঢেউ এবং দু'জনের কাজের ব্যস্ততার জন্যে বাইরে যাওয়ার সুযোগ পাননি তাঁরা। তবে সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই মিলেছে ঘরোয়া অনুষ্ঠান থেকে পার্টিতে একসঙ্গে ছবি। তবে এখনও একে অপরের প্রেমে বুঁদ গৌরব- দেবলীনা। বিয়ের আট মাস পড়ে 'হাফ ইয়ার্লি হানিমুন'-এ গোয়া গিয়েছিলেন দম্পতি। এতদিন পর স্পেশাল টাইম কাটানোর সুযোগ পেয়েছেন তাঁরা। 'রবলীনা'-র সোশ্যাল পাতা ভেরেছে গোয়ার ছবিতে। কোনও ছবিতে স্যুইমিং পুলে দুজনে পোজ দিয়েছেন, তো কোনটাতে জলকেলিতে সময় কাটিয়েছেন 'কাপল'। 

 

Advertisement